যুবরাজকে পিছন থেকে ছুরি মারে ধোনি-কোহলি, বিস্ফোরক ক্রিকেটারের পিতা

ধোনিকে তিনি আরো বিঁধেছেন যুবরাজের পরিবর্তে সুরেশ রায়নাকে ব্যাক করার জন্য। বিস্ফোরক যোগরাজ জানিয়েছেন, ধোনি যে যুবরাজের পরিবর্তে রায়নাকে চেয়েছিল, এতে আর আশ্চর্য কী!

By:
Edited By: Subhasish Hazra New Delhi  Updated: May 6, 2020, 05:17:07 PM

এর আগেও একাধিকবার ধোনিকে ঠুকেছেন। লকডাউনের পরিস্থিতিতে যোগরাজ সিং ফের একবার তোপ দাগলেন ধোনির বিরুদ্ধে। ধোনির সঙ্গে একইভাবে সমালোচনায় বিদ্ধ করলেন কোহলিকেও। সরাসরি জানিয়ে দিলেন, যুবরাজ সিংকে কোনোভাবেই সাহায্য করেননি ধোনি-কোহলি।

কিছুদিন আগেই যুবরাজ সিং জানিয়েছিলেন, সৌরভ গঙ্গোপাধ্যায় ক্যাপ্টেন হিসাবে তাঁকে যেভাবে সমর্থন করেছিলেন, তার সিকিভাগও করেননি ধোনি-কোহলি।

তার পরেই যুবরাজের পিতা যোগরাজ সিংয়ের ফের একবার বিস্ফোরণ। নিউজ২৪ কে দেওয়া এক সাক্ষাৎকারে যোগরাজ জানিয়ে দেন, “ধোনি-কোহলির সঙ্গে নির্বাচকরাও বিশ্বাসঘাতকতা করেছে। কিছুদিন আগেই রবি শাস্ত্রীর সঙ্গে দেখা হল। ও আমার সঙ্গে ছবি তোলার ইচ্ছাপ্রকাশ করল। ওকে বললাম, সমস্ত গ্রেট প্লেয়ারদের সম্মানের সঙ্গে বিদায় জানানো উচিত।”

এর পরেই বিতর্কিত যোগরাজ, “যখন ধোনি, কোহলি কিংবা রোহিত অবসর নেবে বোর্ডকে বলব যথাসম্ভব যেন সম্মান করে। কারণ ওরা জাতীয় দলকে অনেক কিছু দিয়েছে। তবে যুবরাজকে অনেকে পিছন থেকে ছুরি মেরেছে। এটা ভীষণ যন্ত্রণাদায়ক।”

ধোনিকে তিনি আরো বিঁধেছেন যুবরাজের পরিবর্তে সুরেশ রায়নাকে ব্যাক করার জন্য। বিস্ফোরক যোগরাজ জানিয়েছেন, “ধোনি যে ২০১১র বিশ্বকাপে যুবরাজের পরিবর্তে রায়নাকে চেয়েছিল, এতে আর আশ্চর্য কী! কোনো একটা মিটিংয়ে একজন বলেছিল, যুবরাজ সিংয়ের আর দলে প্রয়োজন নেই, কারণ রায়না খেলছে। একথা যুবরাজ বহু ক্রিকেটারকেও বলতে শুনেছে।”

ধোনি, কোহলির সঙ্গেই নির্বাচকদের একহাত নিয়েছেন জাতীয় দলের প্রাক্তন এই ক্রিকেটার। তিনি বলেছেন, “ভারতীয় দলের নির্বাচক হিসাবে শরণদীপ সিং প্রতিটা বৈঠকে গিয়ে বলত, যুবরাজকে বসিয়ে দেওয়া উচিত। যাঁরা ক্রিকেট খেলার এবিসি জানে না, তারাই নির্বাচক হয়। ওদের থেকে এর বেশি আর কী আশা করা যায়? আসলে প্রত্যেকেই উদ্বেগে থাকত, যুবি যদি পারফর্ম করা শুরু করে, তাহলে কী হবে!”

জাতীয় দলের জোড়া বিশ্বকাপজয়ী দলের সদস্য যুবরাজ গত বছরই অবসর নিয়েছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Yograj singh slams ms dhoni virat kohli yuvraj singh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X