scorecardresearch

বড় খবর

রোহিত-কোহলিদের আর ভাবা হচ্ছে না! টিম ইন্ডিয়ার প্ল্যানিং নিয়ে হাটে হাঁড়ি ভাঙলেন গাভাসকার

রোহিত-কোহলির ভবিষ্যৎ নিয়ে খুল্লামখুল্লা জবাব গাভাসকারের

রোহিত-কোহলিদের আর ভাবা হচ্ছে না! টিম ইন্ডিয়ার প্ল্যানিং নিয়ে হাটে হাঁড়ি ভাঙলেন গাভাসকার

পরপর দুটো টি২০ সিরিজে জাতীয় দলের বাইরে রাখা হয়েছে বিরাট কোহলি, রোহিত শর্মাকে। টি২০ স্কোয়াডে দুই মহাতারকার অনুপস্থিতিতে সন্দেহের বাতাবরণ তৈরি হয়েছে। জল্পনা চালু হয়ে গিয়েছে, তাহলে কি টি২০ দলে আর ভাবা হচ্ছে না দুই তারকাকে।

বিরাট-রোহিতের টি২০ ভবিষ্যৎ নিয়েই এবার ইন্ডিয়া টুডে-কে বড়সড় মন্তব্য করে বসলেন সুনীল গাভাসকার। সদ্যই নতুন নির্বাচক কমিটি ঘোষিত হয়েছে। নতুন নির্বাচকদের পরিকল্পনা নিয়ে বক্তব্য রাখতে গিয়ে সানি জানিয়েছেন, বিরাট-রোহিত নয়, নির্বাচকরা আপাতত নতুনদের বেশি সুযোগ দিতে চাইছেন।

আরও পড়ুন: নবান্নে ফের দিদির সাক্ষাতে দাদা! সৌরভের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে তুঙ্গে জল্পনা

“পরের বিশ্বকাপ ২০২৪-এ। পরের বছর। আর নতুন যাঁরা নির্বাচক কমিটিতে ঢুকেছেন তাঁরা তরুণদের আরও বেশি সুযোগ দেওয়ার পক্ষপাতী। এর অর্থ এই নয় যে বিরাট-রোহিতের জন্য টি২০-র দরজা এখনই বন্ধ হয়ে যাচ্ছে। ২০২৩-এ ওঁরা যদি দারুণ ফর্ম দেখাতে পারে, তাহলে ওঁদের দলে রাখতে হবে।”

“তাছাড়া অন্য ফ্যাক্টর হল, সামনেই অস্ট্রেলিয়া সিরিজ। বড় এই সিরিজের আগে বিরাট-রোহিতদের বিশ্রামে রাখা হয়েছে, যাতে ওঁরা এই সিরিজে তরতাজা হয়ে নামতে পারে। এতে দলই উপকৃত হবে।” জানিয়েছেন সুনীল গাভাসকার।

আরও পড়ুন: আম্বানির কাছে মেয়েদের IPL বিক্রি করল BCCI! কোটি কোটি টাকার হদিশ দিলেন জয় শাহ

গত টি২০ ওয়ার্ল্ড কাপে দুজনেই খেলেছিলেন। তারপরে নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে টি২০ সিরিজের স্কোয়াড থেকে বাইরে রাখা হয়েছে দুই মহাতারকাকে। ঘরের মাঠে কিউইদের বিপক্ষে আসন্ন টি২০ সিরিজেও জায়গা হয়নি দুজনের। একদিনের বিশ্বকাপ অক্টোবর-নভেম্বরে। আসন্ন নিউজিল্যান্ড সিরিজ বাদ দিয়ে ভারত বাকি বছরে মাত্র দুটো টি২০ সিরিজ খেলবে। জুলাই-অগাস্টে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। এবং বিশ্বকাপের পরে আর একটা টি২০ সিরিজ খেলবে মেন ইন ব্লু’রা।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Youngsters given priority over virat kohli rohit sharma in t20 selection says sunil gavaskar