scorecardresearch

বড় খবর

বাবা হলেন যুবরাজ, মহা-ঘোষণার শুভেচ্ছায় ভাসছেন তারকা ক্রিকেটার

পুত্র সন্তান লাভ করলেন যুবরাজ সিং। মঙ্গলবার বড়সড় ঘোষণায় জানিয়ে দিলেন মহাতারকা।

Yuvraj Singh and Hazel Keech blessed with a baby boy
যুবরাজের সংসারে দারুণ সুসংবাদ।

যুবরাজের সংসারে দারুণ সুসংবাদ। মঙ্গলবারই যুবরাজ সিং ঘোষণা করে দিলেন সংসারে নতুন অতিথির আগমন ঘটেছে। স্ত্রী হ্যাজেল কিচ এবং তাঁর এক পুত্র সন্তান হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে এই সুসংবাদ শেয়ার করে নেন যুবরাজ। ঈশ্বরকে ধন্যবাদ জানিয়ে তিনি সকলের আশীর্বাদ প্রার্থনা করেছেন। তাঁদের গোপনীয়তাও যাতে বজায় থাকে, সেই আর্জি করেছেন।

“পরিবারের সমস্ত সদস্য, বন্ধু-বান্ধব এবং সমর্থকদের জানাতে চাই ঈশ্বরের আশীর্বাদে আমরা পুত্র সন্তান লাভ করেছি। এই আশীর্বাদের জন্য সর্বশক্তিমানকে ধন্যবাদ জানাতে চাই। আশা করি এই সময়ে সকলে আমাদের গোপনীয়তাকে সম্মান জানাবেন।” নিজের ইনস্টাগ্রাম পোস্ট এবং টুইটারে এই বয়ান শেয়ার করেন তিনি।

২০১৬-য় হ্যাজেল কিচের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন যুবরাজ সিং। চন্ডীগরের কাছে ফতেপুর সাহিবে তাঁরা জমকালোভাবে বিয়ে করেন। গোয়ায় এরপরে রিসেপশন পার্টি দেন। যেখানে হাজির ছিলেন দেশের তারকা সেলিব্রিটিরা। পাঁচ বছর দাম্পত্য জীবন কাটানোর পর অবশেষে তাঁদের পুত্রসন্তান লাভ।

আরও পড়ুন মেয়েকে কতটা ভালবাসেন, হাফসেঞ্চুরি করেই বুঝিয়ে দিলেন বিরাট! দেখুন ভিডিও

২০১৯-এ ক্রিকেট জীবন থেকে অবসর নেন যুবরাজ। তবে গত বছর অবসরের দু বছর মাথায় ফের একবার ক্রিকেট মাঠে ফেরার ইচ্ছাপ্রকাশ করেছিলেন। সেই সময় ইনস্টাগ্রামে ইংল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত শতরানের ভিডিও পোস্ট করে মাঠে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Yuvraj singh and hazel keech blessed with a baby boy