বড় খবর

যুবরাজ-গেইল এবার একই দলে! ব্যাট হাতে ঝড় তুলতে চলেছেন দুই সুপারস্টার

যুবরাজ সিং এবং ক্রিস গেইলকে এবার বিদেশের লিগে সতীর্থ হিসাবে দেখা যেতে পারে। মেলবোর্নের ক্লাবে সই করতে পারেন দুজনেই।

যুবরাজ সিং এবং ক্রিস গেইল (ফাইল চিত্র)

বিদেশের লিগে এবার যুবরাজ সিং, ক্রিস গেইলের ঝড় উঠতে চলেছে? এমনটাই ইঙ্গিত দিয়ে রাখল মেলবোর্নের একটি ক্লাব। তাঁদের দাবি, আসন্ন গ্রীষ্মে দুই সুপারস্টারকে তাদের ক্লাবের জার্সিতে খেলতে দেখা যাবে।

মেলবোর্ন ইস্টার্ন-এর তৃতীয় ডিভিশনের লিগে খেলা মুলগ্রেভ ক্লাব জানিয়েছে, তাঁদের সঙ্গে এবি ডিভিলিয়ার্স, ব্রায়ান লারার মত সুপারস্টারদেরও কথাবার্তা চলছে। সনৎ জয়সূর্যকে কিছুদিন আগেই কোচ করে এনেছে মুলগ্রেভ। তারপরে উপুল থরাঙ্গা, তিলকরত্নে দিলশানের মত তারকাদের সঙ্গে চুক্তি করেছে মেলবোর্নের ক্লাবটি।

আরো পড়ুন: বিমানবন্দরে নেমেই পুলিশের ‘খপ্পরে’ নিউজিল্যান্ডের বিশ্বজয়ী দল! হুড়োহুড়ি শুরু তারপরেই

মেলবোর্নের মুলগ্রেভ ক্লাবের প্রেসিডেন্ট মিলন পুণ্যেয়ানেগম জানিয়েছেন, যুবরাজ সিং এবং ক্রিস গেইলের সঙ্গে তাঁদের কথাবার্তা অনেকটাই চূড়ান্ত। ক্রিক.কম.এইউ-কে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, “দিলশান, সনৎ জয়সূর্য, থরাঙ্গাকে আমরা আগেই সই করিয়েছি। আপাতত আমরা আরো বেশ কিছু বড়বড় নাম ক্লাবে যোগ করতে চলেছি। যুবরাজ, গেইলের যোগদান ৮৫-৯০ শতাংশ পাকা। আমাদের বেশ কিছু বিষয়ে কেবল সিদ্ধান্ত নিতে হবে। ব্যাস।”

মুলগ্রেভ ক্লাব দাবি করলেও দুই ক্রিকেটারের তরফে যদিও এই বিষয়ে কোনো মন্তব্য করা হয়নি। সুপারস্টার ক্রিকেটারদের নিয়ে আসার জন্য ক্লাব স্পন্সরশিপের জোগাড়ও করছে। “আমাদের আর্থিক সহায়তা রয়েছে এই মুহূর্তে। এর ওপর ভিত্তি করেই আমরা এলাকায় ক্রিকেটের প্রসারে কাজ করে যাবো। বড় ক্রিকেটারদের অস্ট্রেলিয়ায় নিয়ে আসার আগে বেশ কিছু বিষয় ঠিক করতে হবে- যেমন ওদের যাতায়াতের খরচ, থাকা, খাবার খরচ। এই বিষয়গুলো আমাদের ব্যবস্থা করতে হবে। আমাদের স্পনসরদের ওদের যোগাযোগ করিয়ে দেওয়া হচ্ছে। সেই বিষয়েই দু-পক্ষের আলোচনা চলছে আপাতত।”

ইস্টার্ন ক্রিকেট সংস্থার টি২০ কাপে নকআউট পর্বের আগে তিনটে করে প্রিলিমিনারি ম্যাচ খেলা হবে। নভেম্বর থেকে ফেব্রুয়ারির মধ্যে এই ম্যাচগুলো আয়োজিত হবে। মুলগ্রেভের ওয়েবসাইটে জানানো হয়েছে, আন্তর্জাতিক তারকা ক্রিকেটাররা ১-২ টো ম্যাচ খেলবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Yuvraj singh chris gayle in talks with a melbourne based club

Next Story
অতিরিক্ত সময়ে জোড়া গোল! নাটকীয় ম্যাচে অস্ট্রিয়াকে হারিয়ে শেষ আটে ইতালি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com