কোহলির দাবি তিনি প্রাগে, অস্বীকার করলেন যুবরাজ, জানালেন জায়গার নাম

বিশ্বকাপের আগে নিজেকে চাঙ্গা করতে কোহলি তাঁর স্ত্রী-র সঙ্গে বিদেশের অন্যতম ফেভারিট হলিডে ডেস্টিনেশনে সময় কাটাচ্ছেন। এই মুহূর্তে বিরুষ্কা রয়েছে প্রাগে। সোশাল মিডিয়াতেও কোহলি তাঁর দিনযাপনের নানা মুহূর্তের ছবি দিচ্ছেন।

By: Punjab  Updated: May 18, 2019, 03:01:00 PM

সদ্যসমাপ্ত আইপিএলে বিরাট কোহলি দর্শদকের হতাশা ছাড়া আর কিছুই দিতে পারেনি। তাঁর টিম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আইপিএলের দ্বাদশ সংস্করণে পয়েন্ট টেবিলে সবার নিচে শেষ করেছে। বিশ্বকাপের আগে নিজেকে চাঙ্গা করতে কোহলি তাঁর স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে বিদেশের অন্যতম ফেভারিট হলিডে ডেস্টিনেশনে সময় কাটাচ্ছেন। এই মুহূর্তে বিরুষ্কা রয়েছে চেক প্রজাতন্ত্রের রাজধানী প্রাগে। সোশাল মিডিয়াতেও কোহলি তাঁর দিনযাপনের নানা মুহূর্তের ছবি দিচ্ছেন।


গত শুক্রবার কোহলি প্রাগের ওল্ড টাউন স্কোয়ারের সামনে দাঁড়িয়ে নিজের একটি সেলফি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, “#FlashbackFriday, বন্ধুরা কি শহরটা চিনতে পারছ”? এই টুইটের পরেই যুবরাজ সিং লিখলেন, “দেখে তো কোটকাপুরা মনে হচ্ছে? হরভজন তোমার কি মনে হচ্ছে?” যুবরাজের রাজ্য পাঞ্জাবের একটি ঐতিহাসিক শহর এই কোটকাপুরা। সেই শহরের সঙ্গে মিল পাওয়ায় মজা করেই এই কথা লিখলেন পাঞ্জাব পুত্তর যুবি।

আরও পড়ুন: শুভেচ্ছায় ভাসলেন যুবরাজ, ৩৭-এ পা দিলেন দেশের বিশ্বকাপ জয়ী নায়ক

 

View this post on Instagram

 

#FlashbackFriday Hey guys can you guess this city? ????

A post shared by Virat Kohli (@virat.kohli) on

কোহলির আইপিএল ফর্ম নিয়ে স্বয়ং রবি শাস্ত্রীও চিন্তায় আছেন। কিন্তু অনেক প্রাক্তনের মতেই ক্যাপ্টেন কোহলি দেশের জার্সিতে ইংল্যান্ডের মাটিতে অন্য রূপেই ধরা দেবেন। আসন্ন বিশ্বকাপে ভারতকেই ফেভারিট ধরেছেন ক্রিকেটনমহলের একাংশ। আগামী ৫ জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের অভিযান শুরু করবে কোহলি অ্যান্ড কোং। বিরাটের ব্যাটের দিকেই তাকিয়ে তাঁর ফ্যানেরা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Yuvraj singh leaves a cheeky comment on virat kohlis flashback photo103160

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X