ক্রিকেট অতীত, নতুন চাকরিতে যুবরাজ! জেনে নিন তারকার গ্ল্যামারাস পেশা

দ্য অফিসের প্লট কী, তা-ও জানা গিয়েছে। একজন চাকুরীজীবীর জীবনের কাহিনীই দেখা যাবে এই সিরিজে। ফরিদাবাদের উপকণ্ঠে এক পেপার কোম্পানি উইলকিন্স চাওলায় চাকরির খোঁজে যাবেন যুবি।

By: New Delhi  Published: June 29, 2019, 5:56:28 PM

ক্রিকেট জীবন অতীত। বিদায় জানিয়েছেন বাইশ গজকে। এবার অভিনয়ের বাইশ গজে দেখা যাবে যুবরাজ সিংকে। মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি সিরিজ ‘দ্য অফিস’-এর ভারতীয় ভার্সন সম্প্রচারিত হবে ১৩ পর্বে। একই নাম রাখা হয়েছে সিরিজটির। এই ওয়েব সিরিজটি দেখা যাবে হটস্টারে। সেখানেই অভিনয় করছেন সুদর্শন তারকা ক্রিকেটার।

মুম্বইয়ের এক প্রচারমাধ্যমে যুবি বলেন, “নতুন কিছুর চেষ্টা করতে সবসময়েই পছন্দ করি। ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে। জীবনের অনেকটা অংশ জুড়ে রয়েছে ক্রিকেট। এতটাই সময় ক্রিকেটে যুক্ত ছিলাম যে অন্য কিছু করার সময়ই মেলেনি। ভাবলাম, এবার অন্য কিছু করি। বিষয়টা মজার হবে।”

আরও পড়ুন 

টিম হোটেলেই আক্রান্ত কোহলিরা, ইংল্যান্ড ম্যাচের আগেই জারি হাই অ্যালার্ট

ওয়েব সিরিজ দ্য অফিসের প্লট কী, তা-ও জানা গিয়েছে। একজন চাকুরীজীবীর জীবনের কাহিনী-ই দেখা যাবে এই সিরিজে। ফরিদাবাদের উপকণ্ঠে এক পেপার কোম্পানি উইলকিন্স চাওলায় চাকরির খোঁজে যাবেন যুবি। সেখানেই দেখবেন নতুন জীবন। সেখানের অভিজ্ঞতা জানাতে গিয়ে তিনি বলেন, “ওখানকার কর্মীদের সঙ্গে দারুণ এক সময় কাটল। কোনও জায়গায় এত পাগলামি কখনও দেখিনি। তবে বুঝতে পেরেছি অফিস কেমন হয়। পুরো বিষয়টি আমার কাছে অভিনব।” অভিনয়ে নিয়মিত দেখা যাবে কিনা এমন প্রসঙ্গে তিনি বলেন, পথ খোলা আছে, ধীরে-সুস্থে সিদ্ধান্ত নেওয়া যাবে।

যাইহোক, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও পুরোপুরি ব্যাট-প্যাডের জগতকে বিদায় জানাতে চাইছেন না তিনি। বিদেশের ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার জন্য বিসিসিআইয়ের কাছে অনুমতি চেয়েছেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Yuvraj singh to be seen in a web series on hotstar

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement