শোয়েব আখতারকে খোঁচা যুবি-র, টুইটারে হাসির রোল

শোয়েব আখতারের এই টুইট ক্রিকেট দুনিয়ার মন কেড়ে নিলেও রসিকতার ছলে জবাব দিয়েছেন স্বয়ং যুবরাজ সিং। জাতীয় দলের প্রাক্তন সুপারস্টার শোয়েবকে লেখেন, "হ্যাঁ, তুমি অবশ্যই খোঁজ নিতে ব্যাটসম্যানদের।

By: New Delhi  Updated: August 19, 2019, 07:17:04 PM

২৪ ঘণ্টার আগে জোফ্রা আর্চারকে কার্যত ধুয়ে দিয়েছিলেন শোয়েব আখতার। সরাসরি অসৌজন্যতার অভিযোগ এনেছিলেন তারকা ইংরেজ বোলারদের বিপক্ষে। তারপরেই শোয়েব আখতারকে খোঁচা দিলেন স্বয়ং যুবি। যা নিয়ে নেট দুনিয়া বেজায় সরগরম। আসলে লর্ডসে জোফ্রা আর্চারের বাউন্সারে মারাত্মক আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েছিলেন স্টিভ স্মিথ। ব্যাটসম্যান মাটিতে লুটিয়ে কাতরাচ্ছেন এমন পরিস্থিতিতেও কোনও তাপ-উত্তাপ দেখাননি জোফ্রা আর্চার। বোলিং লাইন আপে ফিরে যান আর্চার। এমন কাণ্ডের পরেই ইংরেজ পেসারকে একহাত নিয়েছিলেন শোয়েব আখতার।

সরাসরি নিজের টুইটে লিখে দিয়েছিলেন, “বাউন্সার খেলারই অঙ্গ। কিন্তু যখন কোনও বোলার ব্যাটসম্য়ানকে মাথার ওপর বাউন্সার দেয়, আর সে যদি সেই বলের আঘাতে পড়ে যায়, তাহলে বোলারের অবশ্য়ই তাঁর কাছে যাওয়া উচিত। একটা সৌজন্য়ে বোধের প্রয়োজন। আর্চার এটা মোটেই ভাল করেনি। যখন স্মিথ যন্ত্রণায় কাতরাচ্ছিল ও তখন সরে এসেছিল। আমি এসব ক্ষেত্রে সবসময় ব্য়াটসম্য়ানের কাছে ছুটে যেতাম।”

আরও পড়ুন আর্চারকে এক হাত নিলেন আখতার, বললেন ব্রিটিশ পেসারের সৌজন্য়বোধ নেই

ঘটনাচক্রে, শোয়েব আখতারের এই টুইট ক্রিকেট দুনিয়ার মন কেড়ে নিলেও রসিকতার ছলে জবাব দিয়েছেন স্বয়ং যুবরাজ সিং। জাতীয় দলের প্রাক্তন সুপারস্টার শোয়েবকে লেখেন, “হ্যাঁ, তুমি অবশ্যই খোঁজ নিতে ব্যাটসম্যানদের। কিন্তু তোমার আসল বক্তব্য হতো, ‘আশা করি তোমার কিছু হয়নি বন্ধু, কারণ এ রকম আরও বাউন্সারের তোপ সামলাতে হবে তোমাকে।”

যুবরাজের এই টুইটের পরেই বেশ রকিসতা শুরু হয়েছে নেট দুনিয়ায়। বাইশ গজে একে অন্যের প্রতিপক্ষ হলেও, ক্রিকেট থেকে অবসরের পরে শোয়েব আখতার এবং যুবরাজ সিংয়ের ব্যক্তিগত সম্পর্ক বেশ ভাল। দু-জনে প্রায়ই টুইটারে একে অন্যের লেগ পুলিং করে থাকেন।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Yuvraj singh trolls shoaib akhtar on twitter

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে পাহাড়
X