ফের যুবির ছক্কা, সোজা নয়, এবার উল্টো হাতে

যুবরাজ রয়েছেন মলদ্বীপে, খেলছেন এয়ার ইন্ডিয়ার হয়ে। এখানকার স্থানীয় দল মেলের বিরুদ্ধে দুরন্ত একটা রিভার্স সুইপ মারলেন পাঞ্জাব পুত্তর। আর এই ছয়ের পরেই সোশাল মাতল যুবি বন্দনায়।

By: Mumbai  Updated: February 19, 2019, 02:41:10 PM

সালটা ২০০৭। তারিখ ১৯ সেপ্টেম্বর। ভারতীয় ক্রিকেট ফ্যানেদের মনে আজীবন স্মরণীয় হয়ে থাকবে। এদিনই ডারবানের কিংসমিডে আগুন জ্বালিয়েছিলেন যুবরাজ সিং। টি-২০ বিশ্বকাপে ইংল্য়ান্ডের মুখোমুখি হয়েছিল ভারত। স্টুয়ার্ট ব্রডের ছ’বলে ছ’টা ছয় মেরে রাতারাতি শিরোনামে চলে এসেছিলেন যুবি। ভারতীয় দলের এই ব্রাত্য ক্রিকেটারের কথা বললেই সেই ছ’ছক্কার কথা চোখের সামনে ভেসে ওঠে।

ফের এববার ছক্কা হাঁকিয়ে খবরে এলেন যুবি। সোজা নয়, এবার উল্টো হাতে। পোশাকি ভাষায় যার নাম রিভার্স সুইপ। এই মুহূর্তে ভারত-মলদ্বীপ ফ্রেন্ডশিপ ক্রিকেট সিরিজ অনুষ্ঠিত হচ্ছে। ভারতীয় দূতাবাসের সঙ্গে সেদেশের কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রক ও ক্রিকেট বোর্ডের উদ্যেগে এই টুর্নামেন্ট হচ্ছে। যুবরাজ রয়েছেন মলদ্বীপে, খেলছেন এয়ার ইন্ডিয়ার হয়ে। এখানকার স্থানীয় দল মেলের বিরুদ্ধে দুরন্ত একটা রিভার্স সুইপ মারলেন পাঞ্জাব পুত্তর। আর এই ছয়ের পরেই সোশাল মাতল যুবি বন্দনায়।

আরও পড়ুন: শুভেচ্ছায় ভাসলেন যুবরাজ, ৩৭-এ পা দিলেন দেশের বিশ্বকাপ জয়ী নায়ক


যুবরাজ শেষবার ভারতের জার্সিতে খেলেছিলেন ২০১৭-র জুন মাসে। কেরিয়ারের সেরা ওয়ান-ডে ইনিংস খেলেছিলেন সেসময়। কটকে ইংল্যান্ডের বিরুদ্ধে ১৫০ রান এসেছিল তাঁর ব্যাট থেকে। ভারত জিতেছিল ১৫ রানে। বিশ্বকাপের পরেই যুবির ক্যান্সারের মতো মারণরোগ ধরা পড়ে। মার্কিন যুক্তরাষ্ট্রে কেমোথেরাপির বৃত্ত সম্পূর্ণ করে ফের বাইশ গজে প্রত্যাবর্তন করেছিলেন তিনি। ২০১২-তে নিউজিল্যান্ডের বিরুদ্ধে আন্তর্জাতিক টি-২০ ম্যাচে ফিরেছিলেন তিনি। গতবছর আইপিএল-এ কিংস ইলেভেন পাঞ্জাবের সদস্য ছিলেন যুবি। কিন্তু হতশ্রী পারফরম্যান্সের জেরে এবছর প্রীতির দল তাঁকে ছেঁটে ফেলে। ২০১৯ আইপিএল-এ প্রথমে আনসোল্ড থাকলেও পরে মুম্বই ইন্ডিয়ান্স এক কোটি টাকায় তাঁকে দলে নেয়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Yuvraj singh wows fans with audacious reverse sweep six

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X