যুবির বিদায়ে মুখ খুললেন প্রাক্তন প্রেমিকা, হৃদয় থেকে জানালেন মনের কথা

ক্যাসানোভা যুবির সঙ্গে অবশ্য শুধু কিম শর্মা-ই নন। দীপিকা পাদুকোনে, মনীশা লাম্বা, রিয়া সেন, প্রীতি ঝাঙ্গিয়ানি-র মতো একাধিক অভিনেত্রীর সম্পর্কের কথা এখনও বি-টাউনে ছড়িয়ে।

By: Mumbai  Published: June 14, 2019, 12:31:57 PM

যুবরাজ সিং অবসর নিয়েছেন সমস্ত ধরনের ক্রিকেট থেকে। তারপরেই যুবি-বন্দনায় গোটা দেশ। বাইশ গজে ব্যাট হাতে শাসন তো বটেই, মাঠের বাইরেও জীবন-যুদ্ধে ক্যানসারকে হারিয়েছেন তারকা ক্রিকেটার। দেশ-বিদেশ থেকে পরবর্তী জীবনের জন্য লাখো লাখো শুভেচ্ছা বার্তা পেয়েই চলেছেন স্টাইলিশ বাঁ-হাতি। তবে এর মধ্যেই মুখ খুললেন কিম শর্মা। বলিউড অভিনেত্রীর সঙ্গে একসময় সম্পর্ক জড়িয়েছিলেন যুবি, এমনটাই গুজব।

আরও পড়ুন বৃষ্টিতে কেন পুরো মাঠ ঢাকছে না আয়োজকরা, জানুন চাঞ্চল্যকর কারণ

ক্যাসানোভা যুবির সঙ্গে অবশ্য শুধু কিম শর্মা-ই নন। দীপিকা পাদুকোনে, মনীশা লাম্বা, রিয়া সেন, প্রীতি ঝাঙ্গিয়ানি-র মতো একাধিক অভিনেত্রীর সম্পর্কের কথা এখনও বি-টাউনে ছড়িয়ে। পুরনো সম্পর্কের কথা মনে করেই বোধহয় আবেগতাড়িত হয়ে পড়েয়েছেন কিম শর্মা। তিনি নিজের টুইটার অ্যাকাউন্টে প্রাক্তন প্রেমিকের জন্য লেখেন, “দারুণ খেলেছো যুবরাজ। তোমার কিছু ক্রিকেটীয় মুহূর্তকে দাঁড়িয়ে কুর্নিশ করতে হয়। হ্যাজেল কিচের সঙ্গে তোমার পরবর্তী ইনিংস যেন আরও স্ম্যাশিং হয়।”


এখানেই থেমে থাকেননি তিনি। যুবির স্ত্রী হ্যাজেল কিচের পোস্টের নিচেও কমেন্ট করেন বলি-অভিনেত্রী। হ্যাজেল কিচ স্বামী যুবরাজের একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, “তোমার অবসরের সঙ্গে একটা অধ্যায় শেষ হয়ে যাচ্ছে। তোমার নিজের জন্য গর্বিত হও তিনি। এবার পরবর্তী অধ্যায়ের জন্য প্রস্তুতি নাও।” সেই পোস্টের নিচেই কিম শর্মার কমেন্ট, “শাইন ব্রাইটার ইউ লাভলি ডুও।”- প্রেমিক যুগল তোমরা আরও ঝকঝক করো।

twitter এই সেই পোস্ট (টুইটার)

অবশ্য শুধু কিম শর্মাই নন। অন্যান্য বলি তারকারাও যুবিকে বিদায়ী বার্তায় ভরিয়ে দিয়েছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Yuvrajs ex lover kim sharma sends a message

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X