বিরাট-রোহিতের ব্যাট নিখোঁজ বারবার! ‘চোর’ ধরা পড়ল অবশেষে

বিরাট-রোহিতের ব্যাট তিনি চুরি করতে পছন্দ করেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে চলতি সিরিজে আপাতত খেলছেন চাহাল। দ্বিতীয় টি২০-তে প্রথম একাদশে জায়গা মেলেনি চাহালের। ওয়াশিংটন সুন্দর ও কুলদীপ যাদব জায়গা পাওয়ায় চাহাল সুযোগ পাননি।

By:
Edited By: Subhasish Hazra Pune  Published: January 10, 2020, 3:18:08 PM

ড্রেসিংরুমে প্রায়ই বিরাট-রোহিতের ব্যাট চুরি হত। দুই তারকার অজান্তে। অবশেষে সেই চোর ধরা পড়ল। যুজবেন্দ্র চাহাল নিজে স্বীকার করে নিলেন বিরাট, রোহিতের ব্যাট চুরি করায় তিনি সিদ্ধহস্ত। সম্প্রতি যুজবেন্দ্র চাহাল ও পীষূশ চাওলা কপিল শর্মা শো-এ হাজির হয়েছিলেন। সেখানে দুই তারকা ক্রিকেটার নিজেদের ক্রিকেটীয় যাত্রা নিয়ে অনেক খোশগল্প করেন সঞ্চালক কপিল শর্মার সঙ্গে।

যুজবেন্দ্র চাহাল ভারতীয় ক্রিকেটের নিয়মিত চরিত্র। সীমিত ওভারের ক্রিকেটে ক্যাপ্টেন কোহলির প্রধান অস্ত্র। অন্যদিকে, পীযূষ চাওলা জাতীয় দলের জার্সিতে নিয়মিত না হলেও ঘরোয়া ক্রিকেটের তারকা ক্রিকেটার। আইপিএলে কেকেআরের জার্সিতে ভেলকি দেখান তিনি।

আরও পড়ুন বিরিয়ানির জন্য যুদ্ধ! জানেন কী ভারতীয় ক্রিকেটাররা চেটেপুটে কী খান

কপিল শর্মা শো-তে এসেই যুজবেন্দ্র চাহাল গল্প করার ছলে জানিয়ে দেন কীভাবে রোহিত-বিরাটের ব্যাট চুরি করতেন! জানালেন ম্যাচ কিংবা অনুশীলনে দুই মহাতারকার ব্য়াটই ব্যবহার করেন তিনি।

চাহাল বলছিলেন, “যখন ক্রিকেটারদের মধ্যে ব্যাট বিতরণ করা হয়, তখন ক্রিকেটারদের ব্যাটিং স্কিল অনুযায়ী ব্য়াট দেওয়া হয়। আমি সবসময়ে নজর রাখি কাকে হালকা ব্যাট দেওয়া হয়। তাদেরই ব্যাট আমি ব্যবহার করি। অন্যের ব্যাট নেওয়াটা যে আমার স্বভাব তা বাকি ক্রিকেটার, সাপোর্ট স্টাফরাও জানেন। আমি খালি সুযোগ বুঝে হালকা ব্যাট সরিয়ে দিই!”

আরও পড়ুন সিএএ বিরোধীদের কড়া বার্তা দিয়ে মোদির পাশেই শাস্ত্রী

তারপরেই জানান, বিরাট-রোহিতের ব্যাট তিনি চুরি করতে পছন্দ করেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে চলতি সিরিজে আপাতত খেলছেন চাহাল। দ্বিতীয় টি২০-তে প্রথম একাদশে জায়গা মেলেনি চাহালের। ওয়াশিংটন সুন্দর ও কুলদীপ যাদব জায়গা পাওয়ায় চাহাল সুযোগ পাননি।

যাইহোক, কেরিয়ারের শুরুতে চাহাল ব্যাটসম্যান ছিলেন। এখন বিশ্ববন্দিত স্পিনার তিনি। তা হলেও ব্য়াটসম্যান হওয়ার স্বপ্নে ব্য়াট হাতেই ঝড় তুলতে চান চাহাল এখনও। সেই জন্য বিরাট-রোহিতের ব্যাটে তাঁর বিশেষ নজর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Yuzuvendra chahal reveals he steals virat rohits bat

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X