scorecardresearch

বড় খবর

IPL মঞ্চে কি নেশাগ্রস্ত চাহাল, নেহরা! গোপন ভিডিও সামনে আসতেই ব্যাপক হৈচৈ, দেখুন

ভিডিওয় দেখা যাচ্ছে যুজবেন্দ্র চাহালকে নেহরা বলছেন বাসে করে যাওয়ার জন্য। তবে রাজস্থান রয়্যালস স্পিনার স্ত্রীর সঙ্গে থাকতে চাইছেন।

IPL মঞ্চে কি নেশাগ্রস্ত চাহাল, নেহরা! গোপন ভিডিও সামনে আসতেই ব্যাপক হৈচৈ, দেখুন

নিজের কোচিং স্টাইলের জন্য তুমুল জনপ্রিয় হয়েছেন আশিস নেহরা। প্ৰথমবার কোনও আইপিএল দলে হেড কোচের দায়িত্ব নিয়েই চ্যাম্পিয়ন করেছেন দলকে। আবির্ভাবের মরশুমেই খেতাব জিতে নিয়েছে গুজরাট টাইটান্স।

চ্যাম্পিয়ন হওয়ার পরে নেহরা সম্প্রতি মজাদার এক ভিডিওর সৌজন্যে আলোচনায় উঠে এসেছেন। ভাইরাল হয়ে যাওয়া এক ছোট্ট ভিডিওয় নেহরাকে দেখা যাচ্ছে যুজবেন্দ্র চাহালের সঙ্গে কথোপকথন চালাতে। চাহাল রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএলে খেলেছেন সম্প্রতি। আরসিবিতে নেহরার কোচিংয়ে খেলেছেন তিনি।

আরও পড়ুন: বাদ ভেঙ্কটেশ, উমরান কাঁপাবেন গতিতে! ১ম টি২০-তে প্রোটিয়াজ ম্যাচে এই দল সাজাচ্ছে ভারত

আইপিএলে ২৯ উইকেট শিকার করে চাহাল টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারি। ফাইনালেও চাহালের রাজস্থান রয়্যালস মুখোমুখি হয় নেহরার গুজরাট টাইটান্স দলের। ফাইনালে রাজস্থানকে ৭ উইকেটে পরাস্ত করে ট্রফি ছিনিয়ে নেয় গুজরাট। সেই ভিডিওয় নেহরাকে দেখা যাচ্ছে, চাহালকে বাসে করে আসার অনুরোধ করছেন। চাহাল যদিও সেই অনুরোধ প্রত্যাখ্যান করে বসেন। বলেন, স্ত্রীর সঙ্গে যাবেন।

সেই ভিডিও ইনস্টাগ্রাম, টুইটারে পোস্ট করার পরেই তা ভাইরাল। লক্ষ লক্ষ লাইকস জমা হচ্ছে সেই ভিডিওয়। স্ত্রী ধনশ্রী ভার্মা গাড়িতে উঠে যাওয়ার পরে চাহালকে দেখা যায় স্ত্রীকে ফলো করছেন। গাড়ির দিকে ধাবমান চাহালকে থামিয়ে নেহরা তাঁকে বাসে আসার অনুরোধ জানান। নেহরাকে বলতে শোনা যায়, “আরে, তুই বাসে আয়!”

চাহাল রিপ্লাই দেন, “বাসে যাব না।” কেন অনুরোধ প্রত্যাখ্যান করছেন লেগস্পিনার, তা নেহরা জানতে চাওয়ায় পরেই চাহালের জবাব, “কীভাবে স্ত্রীকে একলা ছেড়ে দেব!”। নাছোড় নেহরা ফের বলে দেন, “বউ ও আসবে বাসে!”

এরপরই সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় সমবেতভাবে জিজ্ঞাসা করে বসেন, দুজনেই মদ্যপ ছিলেন কিনা! কোনও কোনও কমেন্টে লেখা হয়, ‘যুজি ইজ হাই’, ‘যুজি হাই’, ‘যুজি ড্রাঙ্ক’, ‘চাহালকে অন্যরকম দেখাচ্ছে, ও কি নেশা করে রয়েছে’।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Yuzvendra chahal viral interaction with asish nehra set social media on fire watch video