বড় খবর

বাবাকে নিয়ে মরণ বাঁচন লড়াইয়ে চাহাল, ভয়ঙ্কর অভিজ্ঞতা এবার স্ত্রী ধনুশ্রীর

কিছুদিন আগেই ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং ইংল্যান্ড সফরের স্কোয়াড ঘোষণা করেছেন নির্বাচকরা। সেই দলে জায়গা পাননি তারকা স্পিনার।

করোনায় বিপর্যস্ত একের পর এক ক্রিকেটারের পরিবার। এবার সেই আক্রান্ত ক্রিকেটারদের তালিকায় নাম লিখিয়ে ফেললেন যুজবেন্দ্র চাহাল। জাতীয় দলের তারকা স্পিনারের বাবা-মা দুজনেই করোনার শিকার হয়েছেন। চাহালের স্ত্রী ধনুশ্রী নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এই মারাত্মক খবর শেয়ার করেছেন।

জানা গিয়েছে, পেশায় আইনজীবী চাহালের পিতা কেকে চাহাল কোভিডের উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তবে মা সুনিতা দেবীর চিকিৎসা বাড়িতেই হচ্ছে।

আরো পড়ুন: নেতৃত্ব থেকে সরে দাঁড়াচ্ছেন পেইন, জানিয়ে দিলেন পরের অস্ট্রেলীয় ক্যাপ্টেনের নাম-ও

চাহালের স্ত্রী ধনুশ্রী ভার্মা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, “হাসপাতালে গিয়ে যে ভয়ঙ্কর অভিজ্ঞতা হল, তার জন্য সকলকে সাবধান থাকতে বলছি। মানসিকভাবে এর মোকাবিলা করা আমার পক্ষে দারুণ কঠিন হয়ে পড়ছে। প্রথমে আমার মা এবং ভাই কোভিড টেস্টে পজিটিভ ধরা পড়েছিল। আমি বায়ো বাবলে থাকলেও অসহায় হয়র পড়ছিলাম। তা সত্ত্বেও প্রতি মুহূর্তে ওদের খোঁজ খবর রাখতাম। পরিবার থেকে দূরে থাকা ভীষণ শক্ত। সৌভাগ্যক্রমে ওরা দুজনেই সুস্থ হয়ে উঠেছে।”

এরপরে তিনি আরো লিখেছেন, “তবে কোভিডের কারণে আমার কাকা এবং কাকিমাকে হারিয়েছি। এখন আমার শ্বশুর, শাশুড়ির ভয়ঙ্কর উপসর্গ দেখা দিয়েছে। আমার শ্বশুর হাসপাতালে ভর্তি হলেও, শাশুড়ির চিকিৎসা বাড়িতেই হচ্ছে। হাসপাতালে গিয়ে ভীষণ খারাপ জিনিস প্রত্যক্ষ করেছি। তাই সকলকে বলছি সাবধানতা অবলম্বন করো। বাড়িতেই থাকো।”

আইপিএলে আরসিবির হয়ে খেলার সময়েই যুজবেন্দ্র চাহালের সঙ্গেই ছিলেন তাঁর স্ত্রী ধনুশ্রী ভার্মা। বায়ো বাবলেই একসঙ্গে কাটাচ্ছিলেন দুজনে। তবে আচমকাই টুর্নামেন্ট বন্ধ করে দিতে বাধ্য হয় বিসিসিআই। তারপরেই চাহাল বাড়ি ফিরে আসেন।

কিছুদিন আগেই ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং ইংল্যান্ড সফরের স্কোয়াড ঘোষণা করেছেন নির্বাচকরা। সেই দলে জায়গা পাননি তারকা স্পিনার। তবে শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজের স্কোয়াড কিছুদিনের মধ্যেই ঘোষণা করা হবে। সেই স্কোয়াডে জায়গা পেতে পারেন চাহাল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Yuzvendra chahals parents test positive in corona virus and being treated with severe symptoms

Next Story
জাতীয় দলের কোচ হয়ে গেলেন মুম্বইয়ের পাওয়ার, লক্ষ্মীবারেই বড় ঘোষণা সৌরভের বোর্ডের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com