scorecardresearch

বড় খবর

নজরকাড়া লুক, সেরা ডিজাইন সহ বাজারে এল একডজন স্মার্টফোন, দেখে নিন তালিকা

দেখে নিন তালিকা।

নজরকাড়া লুক, সেরা ডিজাইন সহ বাজারে এল একডজন স্মার্টফোন, দেখে নিন তালিকা
সস্তার ফ্ল্যাগশিপ ফোন খুঁজছেন? এই প্রতিবেদনেই রইল সুলুকসন্ধান।

পুজো উপলক্ষে বাজারে এসেছে একাধিক স্মার্টফোন। চলতি সপ্তাহেই লঞ্চ হয়েছে Motorola থেকে Oppo। দারুণ ব্যাপার হল ,বাজেট ফ্রেন্ডলি স্মার্ট ফোন থেকে শুরু করে ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ হয়েছে সপ্তাহজুড়ে। পুজোর আগেই বাজার কাঁপাতে এসেছে মোট ১২ টি স্মার্টফোন। এর মধ্যে রয়েছে Motorola, Oppo, Vivo Tecno এবং iQoo 1 1 । তাই আর দেরি না করে নিজের পছন্দের স্মার্টফোন বেছে নিন, আর প্রাণের পুজোয় সেলফি জোনে নজর কাড়ুন সকলের।

Motorola Edge 30 Ultra- Motorola বাজারে নিয়ে এসেছে Moto Edge 30 Ultra। এই ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 8+ জেন 1 প্রসেসর । এর সঙ্গে এই ফোনে রয়েছে একটি ২০০MP মেইন ব্যাক ক্যামেরা। নয়া এই স্মার্টফোনে থাকছে ১২৫ W এর ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনের ৮ GB RAM, ১২৮ GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৫৯,৯৯৯ টাকা।

Motorola Edge 30 Fusion- Motorola এই সপ্তাহের একই দিনে Moto Edge 30 Fusion নামে আরেকটি স্মার্টফোন লঞ্চ করেছে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 888+ প্রসেসর রয়েছে। ফোনের ট্রিপল ক্যামেরা সেটআপে একটি 50 এমপি মেন ব্যাক ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটির ৮ GB RAM এবং ১২৮ GB ইন্টারনাল স্টোরেজ মডেলের দাম ৪২,৯৯৯ টাকা।

Realme Narzo 50i Prime- Realme নিয়ে এসেছে Narzo 50i Prime । মোট দুটি রঙে লঞ্চ হয়েছে এই ফোন। ডার্ক ব্লু এবং মিন্ট গ্রিন কালারে বাজারে এসেছে এই ফোন। এই ফোনে রয়েছে 5000 mAh ব্যাটারি। এর ৩ জিবি র‌্যাম, ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৭,৯৯৯ টাকা, যেখানে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৮,৯৯৯ টাকা।

Realme C30s- Realme এই সপ্তাহে Realme C30s নামে আরেকটি স্মার্টফোন লঞ্চ করেছে। এটি একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন। এই ফোনে রয়েছে একটি 5,000 mAh ব্যাটারি। ২ জিবি র‌্যাম, ৩২ জিবি স্টোরেজ এবং ৪জিবি র‌্যাম,৬৪ জিবি স্টোরেজ সহ Realme C30s-এর দুটি ভেরিয়েন্টে সামনে এনেছে। এই দুটি ফোনের দাম ৭,৪৯৯ টাকা এবং ৮,৯৯৯ টাকা। এই স্মার্টফোনটি এসেছে স্ট্রাইপ ব্ল্যাক এবং স্ট্রাইপ ব্লু রঙে।

iQOO Z6 Lite 5G- iQOO Z6 Lite 5G ভারতে লঞ্চ হয়েছে৷ এই ফোনটিতে রয়েছে Qualcomm Snapdragon 4 Gen 1 প্রসেসর। সএই ফোনের ২টি মডেল সামনে আনা হয়েছে। এই ফোনে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। iQOO Z6 Lite-এর ৪GB RAM, ৬৪GB ইন্টারনাল স্টোরেজ মডেলের দাম ১৩,৯৯৯ টাকা এবং ৬GB RAM, ১২৮GB ইন্টারনাল স্টোরেজের দাম ১৫,৪৯৯ টাকা।

Realme GT Neo 3T- Realme এই সপ্তাহে তাদের তৃতীয় স্মার্টফোন Realme GT Neo 3T লঞ্চ করেছে৷ এই ফোনে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর সহ লঞ্চ হয়েছে। এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ফোন তিনটি স্টোরেজ ভেরিয়েন্টে আসে। এর ৬ জিবি র‌্যাম, ১২৮ জিবি স্টোরেজের দাম ২৯,৯৯৯ টাকা, ৮ জিবি র‍্যাম, ১২৮ জিবি স্টোরেজের দাম ৩১,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম, ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম ৩৩,৯৯৯ টাকা।

Vivo Y22- এই ফোনটিতে রয়েছে ৪ GB RAM এবং ৬৪ GB ইন্টারনাল স্টোরেজ। এই ফোনে ভার্চুয়াল র‍্যামের ফিচারও দেওয়া হয়েছে। এই ফোনটি MediaTek Helio G70 অক্টা কোর প্রসেসর দ্বারা চালিত। এই ফোনটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ সহ বাজারে লঞ্চ হয়েছে। ৫০ MP প্রাইমারি ব্যাক ক্যামেরা এবং ফ্ল্যাশলাইট সহ ২ MP সেকেন্ড ম্যাক্রো ক্যামেরা রয়েছে এই ফোনে। ভারতে Vivo Y22 এর দাম রাখা হয়েছে ১৪,৪৪৯ টাকা।

Nokia 5710 – Nokia 5710 XpressAudio 4G ফিচার ফোন লঞ্চ হয়েছে৷ নয়া এই ফোনটির দাম ৪,৯৯৯ টাকা।

Oppo F21s Pro- Oppo F21s Pro সিরিজ ভারতে লঞ্চ হয়েছে। Oppo এই সিরিজ থেকে তাদের ২টি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। এর মধ্যে রয়েছে Oppo F21s Pro এবং Oppo F21s Pro 5G। এই ফোনে Qualcomm Snapdragon 695 5G প্রসেসর। Oppo F21s Pro 5G-এর দাম ২৫,৯৯৯ টাকা। তাই একই সময়ে, এর OPPO F21s Pro 4G এর দাম রাখা হয়েছে ২২,৯৯৯ টাকা।

Tecno Camon 19 Pro – Tecno ভারতে তার নতুন স্মার্টফোন Tecno Camon 19 Pro Mondrian সংস্করণ লঞ্চ করেছে৷ এটি একটি মাল্টি কালার চেঞ্জিং স্মার্টফোন। Tecno Camon 19 Pro Mondrian Edition এর দাম রাখা হয়েছে ১৭,৯৯৯ টাকা। এই ফোনটি ২২শে সেপ্টেম্বর থেকে Amazon-এ প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হবে।

Vivo V25 5G – Vivo ভারতে তার V25 5G স্মার্টফোন লঞ্চ করেছে৷ ফোনের ৮ GB RAM এবং ১২৮ GB ভেরিয়েন্টের দাম ২৭,৯৯৯ টাকা এবং ১২ GB, ২৫৬ GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৩১,৯৯৯ টাকা।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: 12 best smart phone launched in this week for puja