৪ আগস্ট থেকে ফ্লিপকার্টের সেলে Oppo Find X

এমনটা আগে দেখেনি গ্যাজেট ওয়ার্ল্ড, এমনটাই দাবি করেছেন ওপো কোম্পানি। আপাতত ফ্ল্যাগশিপ ফোন Oppo Find X।

By: New Delhi  July 30, 2018, 5:42:22 PM

ওপো ফাইন্ড এক্সের ফিচার দেখে সাধের ফোনটি কেনার ইচ্ছা জেগেছে নিশ্চয়ই। কিন্তু নতুন ট্রেন্ড অনুযায়ী, অনলাইনে সেল না হলে কেনা বড় দায় হয়ে ওঠে সদ্য মুক্তিপ্রাপ্ত ফোনগুলি। তাই নজরে রাখতে হয় সেলের তারিখগুলো। সম্প্রতি, ফ্লিপকার্টে প্রি-অর্ডারে পাওয়া যাচ্ছে Oppo Find X। ৪ আগস্ট থেকে ফ্লিপকার্টে ও অন্যান্য ই-কমার্স সাইটে ৫৯,৯৯০ টাকায় দুটি রঙে পাওয়া যাবে ফোনটি।

এমনটা আগে দেখেনি গ্যাজেট ওয়ার্ল্ড, এমনই দাবি করেছে ওপো কোম্পানি। আপাতত ফ্ল্যাগশিপ ফোন Oppo Find X। কিছুদিন আগে ঘটা করে ভারতে লঞ্চ হয় ওপোর এই ফোনটি। ফলে প্রকাশ্যে এসেছে খুঁটিনাটিও।  Oppo Find X আউটলুক দেখে কেনার সাধ জাগতেও পারে, তবে বলাই বাহুল্য এ ফোন বাজেট ফ্রেন্ডলি নয়।

 Oppo Find X খুঁটিনাটি

৬.৪ ইঞ্চির ১০৮০+ OLED ডিসপ্লেতে থাকবে না বেজেল। তবে অবশ্যই নচ ডিজাইন রয়েছে। ফোন বডির ৯৩.৮ শতাংশই জুড়ে রয়েছে স্ক্রিন।Find X ফোনের অন্যতম বৈশিষ্ট্য হল এর ক্যামেরা। এ ফোনের ক্যামেরা সিস্টেম পুরোপুরি মোটেরাইজড। ফোন বন্ধ থাকলে ক্যামেরাও বন্ধ থাকে, এবং ফোন টার্ন অন করলে ২৫ মেগাপিক্সেলের ক্যামেরা পপ আপ করে ওঠে, যে ক্যামেরায় রয়েছে ৩ডি ফেসিয়াল স্ক্যানিংয়ের ব্যবস্থাও। পিছনে আছে LED ফ্ল্যাশ সহ ২০ ও ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা কম্বিনেশন। কোম্পানির দাবি ০.৫ সেকেন্ড সময় লাগবে ক্যামেরা অন হতে।  বিশেষজ্ঞদের মতে ভারতের বাজারে Apple iPhone X, Samsung Galaxy S9+, Huawei P20 Pro, ফোনগুলির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়তে সক্ষম ওপোর আসন্ন ফ্ল্যাগশিপ ফোন।

এতদিন অ্যাপেলের আইফোন টেনের ডিজাইন নকল করেন একচেটিয়া বাজার করেছে স্মার্টফোন কোম্পানিগুলি। তবে নতুন ফোনের ক্ষেত্রে সেই পথে হাঁটেনি ওপো। খানিক রদবদল করেছে নচ জিজাইনের। স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসরে চলা Oppo Find X ফোনটিতে থাকবে ৮ জিবি রাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ, সঙ্গে ৩৭৩০ mAh এর ব্যাটারি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

23936oppo find x pre order flipkart price specifications

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X