scorecardresearch

বড় খবর

এখন থেকে ৪০০০ টাকা কমেই মিলবে বাজারমাত করা এই ফোনটি

একলাফে ৪০০০ টাকা দাম কমল এই স্মার্টফোনটির। ২০১৭ সালে অত্যাধুনিক ফিচারে বাজারমাত করেছিল ফোনটি। কিছুদিন আগে মোটোরোলার ৪৫ বছর বর্ষপুর্তিতে দেদার সেল চলছিল অ্যামাজনে। অফুরন্ত ছাড়ে পাওয়া যাচ্ছিল মোটোরোলা কোম্পানীর মোটো জি ফাইভ এস। তবে এবার স্থায়ী ভাবে এতটাই কম দামে মিলবে কোম্পানীর এই ফোনটি।

moto-g5s-copy
৪০০০ টাকা দাম কমে বর্তমানে ৯৯৯৯ টাকায় পাওয়া যাবে মোটোরোলা জি ফাইফ এস।

অফারের কারণে নয়, এবার স্থায়ীভাবেই দাম কমল মোটোরোলা জি ফাইফ এস মডেলটির। একধাপেই ৪০০০ টাকা দাম কমে গিয়ে বর্তমানে ৯৯৯৯ টাকায় মিলবে এই জনপ্রিয় ফোনটি। ইচ্ছুক গ্রাহকরা অ্যামাজনের অনলাইন সাইট এবং মোটোরোলার যেকোনও হাব থেকে কিনতে পারবেন মোটোরোলা জি ফাইফ এস। এ ছাড়া যেকোনও নিকটবর্তী দোকান থেকে ঐ একই দামে পাওয়া যাবে ফোনটি।

গতবছর অগাষ্ট মাস নাগাদ মোটোরোলা জি ফাইফ এস সেটটি বাজারে আনে সংস্থা। সেসময়ে ফোনটির বাজারমুল্য ছিল ১৩,৯৯৯ টাকা। পরবর্তীকালে মোটোরোলা অক্সফোর্ড নীল রঙের আরেকটি নতুন জি ফাইফ এস নিয়ে আসে বাজারে । মোটোরোলা জি ফাইফ সিক্সের অন্যান্য ফোনের তুলনায় সে সময়ে ১০০০ টাকা বেশি ছিল এই ফোনটির দাম।

আরওপড়ুন : মোবাইল রিভিউ : নোকিয়া সিক্সের ভাল এবং মন্দগুলি

৫.২ ইঞ্চি ইচ ডি রেজলিউশন ডিসপ্লের মোটো জি ফাইফ এস-এ মিলবে একসঙ্গে অনেক সুবিধা। অক্টা কোর ১.৪ গিগাহার্টজ কোয়ালকোম স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসরে চলা ফোনটি পাওয়া যাবে ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ভার্সনে। এ ছাড়া অ্যান্ড্রয়েড ৭.১ নুগাট অপারেটিং সিস্টেমে সমেত ফোনটিতে পাওয়া যাবে ৩০০০ এমএইচের ব্যাটারিও। PDAF সমেত সিঙ্গেল লেন্সের ১৬ মেগাপিক্সেলের মূল ক্যামেরা সহ ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও থাকছে কাস্টমারের জন্য়। এছাড়া সঙ্গে থাকছে LED ফ্ল্যাশ ও ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার।

আরওপড়ুন: ফ্লিপকার্ট কি এবার নিজস্ব ফোন লঞ্চ করতে চলেছে?

ইতিমধ্যে কোম্পানি ঘোষণা করেছে মোবাইল দুনিয়ায় মোটোরোলা নিয়ে আসছে জি সিক্স সিরিজ।  তবে  ভারতের বাজারে কবে এই সিরিজ মিলবে তা নিয়ে এখনও অবধি কিছু জানানো হযনি কোম্পানির তরফে। তিন তিনটি নতুন ফোন নিয়ে বাজারমাত করতে পারে মোটোরোলা তা আশা করাই যায়। কয়েকদিন আগেই মোটো জি সিক্স সিরিজের লাইনআপের এক সাক্ষাৎকারে সাও পাওলো জানিয়েছেন ১৯ এপ্রিল একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে যেখানে আনুষ্ঠানিক ভাবে মোটো জি সিক্স, মোটো জি সিক্স প্লে, মোটো জি সিক্স প্লাস এই তিনটি ফোন লঞ্চ করা হবে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: 4000 price cut in india motorola g5 s smartphone