scorecardresearch

বড় খবর

Moto-Jio অংশীদারিত্ব! নির্বাচিত ‘সাশ্রয়ী মূল্যের’ স্মার্টফোনে মিলবে 5G পরিষেবা

Moto স্মার্টফোনগুলি যেগুলিতে Jio-এর 5G নেটওয়ার্ক সাপোর্ট করবে দেখে নিন মডেলগুলি

Moto-Jio অংশীদারিত্ব! নির্বাচিত ‘সাশ্রয়ী মূল্যের’ স্মার্টফোনে মিলবে 5G পরিষেবা

যেহেতু টেলিকম কোম্পানিগুলি তাদের 5G ইন্টারনেট নেটওয়ার্কের পরিধি প্রসারিত করার কাজ শুরু করেছে, স্মার্টফোন কোম্পানিগুলিও তাদের 5G ডিভাইসগুলিতে 5G নেটওয়ার্ক প্রদানের কাজ করতে শুরু করেছে৷ OnePlus, Xiaomi এবং Redmi এর পর, এখন Motorolaও Jio এর 5G নেটওয়ার্ককে সামিল। অংশীদারিত্বের প্রশ্নে Motorola এবং Jio এই তথ্য দিয়েছে। উল্লেখযোগ্যভাবে, Motorola বিশ্বের প্রথম কোম্পানি যারা 5G স্মার্টফোন লঞ্চ করেছে। এতে প্রিমিয়াম, মিড এবং বাজেট সেগমেন্টে 5G স্মার্টফোন রয়েছে।

Jio জানিয়েছে Motorola স্মার্টফোন এখন তার True 5G স্ট্যান্ডঅলোন নেটওয়ার্কে সমর্থিত হবে। Moto স্মার্টফোনগুলি যেগুলি Jio-এর 5G নেটওয়ার্ক সাপোর্ট করবে – ‘Motorola Edge 30 Ultra’, ‘Motorola Edge 30 Fusion’, ‘Motorola Edge 30’, ‘Moto G82 5G’, ‘Motorola Edge 30 Pro’, ‘Moto G71 5G’, ‘Moto G51 5G’, ‘Motorola Edge 20’ এবং ‘মটোরোলা এজ 20 ফিউশন’। এগুলি ছাড়াও, Jio-এর True 5G Moto G62-এর মতো সাশ্রয়ী মূল্যের 5G স্মার্টফোনেও কাজ করবে।

এই বিষয়ে বলতে গিয়ে, মটোরোলা এশিয়া প্যাসিফিকের এক্সিকিউটিভ ডিরেক্টর প্রশান্ত মানি বলেন, “মটোরোলার রেঞ্জ অত্যন্ত ব্যাপক, নির্ভরযোগ্য এবং উচ্চ-গতির 5G অভিজ্ঞতা। আমরা ভারতীয় গ্রাহকদের সত্যিকারের 5G প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। Moto অনুসারে, এর স্মার্টফোনগুলি 5G-এর 13-ব্যান্ড সমর্থন করবে।

রিলায়েন্স জিও’র প্রেসিডেন্ট সুনীল দত্ত, বলেছেন, “আমরা ভারতে Motorola-এর সঙ্গে অংশীদারিত্ব করতে পেরে আনন্দিত। এটি True 5G ডিভাইস ইকোসিস্টেমকে আরও শক্তিশালী করবে। তিনি বলেন, যে 5G স্মার্টফোনের শক্তি শুধুমাত্র Jio-এর মতো সত্যিকারের 5G নেটওয়ার্কগুলিতে উপলব্ধ। নির্বাচত Moto স্মার্টফোনগুলি্তে এখন থেকে 5G পরিষেবা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: 531469