scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

Redmi থেকে OPPO! সেরার সেরা 5G স্মার্টফোন, নাম মাত্র দামে, জানুন Flipkart-Amazon-এর বেস্ট ডিল

আজই কিনুন সাধের স্মার্টফোন

Redmi থেকে OPPO! সেরার সেরা 5G স্মার্টফোন, নাম মাত্র দামে, জানুন Flipkart-Amazon-এর বেস্ট ডিল

টেলিকম সংস্থা রিলায়েন্স জিও এবং এয়ারটেল ইতিমধ্যেই ভারতের কয়েকটি শহরে 5G নেটওয়ার্ক চালু করেছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি একটি নতুন 5G স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তবে আজ আমরা আপনাকে কিছু সস্তা মোবাইল ফোন সম্পর্কে বলতে যাচ্ছি। এই 5G স্মার্টফোনটি ইকমার্স প্ল্যাটফর্ম Amazon এবং Flipkart -এ উপলব্ধ। আসুন জেনে নেই এই মোবাইলগুলো সম্পর্কে।

Samsung Galaxy M13 5G নয়া এই স্মার্টফোনটি কিনতে পারবেন মাত্র ১৩হাজার ৯৯৯ টাকায়। এই ফোনে রয়েছে 5000 mAh ব্যাটারি। এছাড়াও, নয়া এই ফোনে রয়েছে 4 GB RAM এবং 64 GB ইন্টারন্যাল স্টোরেজ। পাশাপাশি মিলবে ভার্চুয়াল র‍্যামের সুবিধাও। এছাড়াও এই মোবাইলে 1 TB পর্যন্ত SD কার্ড ইনস্টল করা যাবে। রয়েছে MediaTek Dimensity 700 Octacore প্রসেসর। ফোনের পিছনের প্যানেলে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে প্রাইমারি ক্যামেরাটি 50 মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরাটি 2 মেগাপিক্সেলের। এছাড়াও, এতে একটি 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

OPPO A74 5G মাত্র ১৪,৯৯৯ টাকায় হাতে পাবেন এই ফোন। এটিতে 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। নয়া এই 5G ফোনে রয়েছে একটি 6.49-ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। এটিতে 256 GB এর একটি SD কার্ড ইনস্টল করা যেতে পারে। এটির পাশে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। ফোনে রয়েছে 5000 mAh এর ব্যাটারি। এই মোবাইলটিতে একটি কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে, যার প্রাইমারি ক্যামেরাটি 48 মেগাপিক্সেলের। যেখানে সেকেণ্ডারি ক্যামেরা ৮ মেগাপিক্সেলের।

Redmi 11 Prime 5G অ্যামাজনে এই মডেল পাবেন মাত্র ১৩ হাজার ৯৯৯ টাকায়। এই ফোনে 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও, মিডিয়াটেক ডাইমেনসিটি 700 চিপসেট দেওয়া হয়েছে এই ফোনে। এটিতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে একটি 50-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। সঙ্গে রয়েছে 5000 mAh ব্যাটারি।

POCO M4 Pro 5G মডেল আপনি কিনতে পারেন মাত্র ১৪,৯৯৯ টাকায়। এই ফোনে 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। একটি 6.6-ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সঙ্গে এই মডেলের ফোনে রয়েছে 5000 mAh এর ব্যাটারি রয়েছে। এর পিছনের প্যানেলে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে, সামনে রয়েছে 16-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Realme 9i 5G Flipkart থেকে কেনা যাবে মাত্র ১৪, ৯৯৯ টাকায়। এই ফোনে 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এর সঙ্গেই এই ফোনে রয়েছে একটি 6.6-ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এছাড়াও, এটির পিছনের প্যানেলে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যেখানে একটি 50-মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: 5g smartphone under 15 k