scorecardresearch

বড় খবর

৬২১ টাকাতেই স্মার্টফোন! পুজো উপলক্ষে ঘরে আনুন 5G মোবাইল, সেরা অফার দিচ্ছে Redmi

গ্রাহকরা প্রতি মাসে মাত্র ৬২১ টাকা খরচ করেই কিনে নিতে পারেন Redmi 11 Prime 5G

৬২১ টাকাতেই স্মার্টফোন! পুজো উপলক্ষে ঘরে আনুন 5G মোবাইল, সেরা অফার দিচ্ছে Redmi
আপনি যদি 5G অভিজ্ঞতা পেতে চান তাহলে আপনাকে একটি 5G সাপোর্টেড মোবাইল ফোন কিনতে হবে।

দেশ জুড়ে চলছে ফেস্টিভ সিজন। আর আজই 5G পরিষেবা চালু হতে চলেছে। উৎসব আবহে 5G স্মার্ট ফোনে দেওয়া হচ্ছে দুর্দান্ত ছাড় দেওয়া হচ্ছে। আপনি যদি ২০ টাকার বাজেটে একটি 5G অ্যান্ড্রয়েড স্মার্ট ফোন কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে এটাই সঠিক সময়।  জেনে নিন বাজেট ফ্রেন্ডলি সেরা কিছু 5G স্মার্ট ফোন সম্পর্কে।

Realme Narzo 50 5G

Realme Narzo 50 5G মডেল আপনি পাবেন মাত্র ১২,২৪৯ টাকার প্রারম্ভিক মূল্যে।  ক্রেতারা SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ৭৫০ টাকার বিশেষ ছাড় পেতে পারেন। ডিভাইসটিতে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি 810 5G প্রসেসর। হ্যান্ডসেটটি 4GB RAM এবং 64GB স্টোরেজ অফার করে এবং পিছনে একটি 48-মেগাপিক্সেল আলট্রা এইচডি ক্যামেরা দিয়ে সজ্জিত।

Redmi 11 Prime 5G

ভারতে Redmi 11 প্রাইম 5G ক্রেতারা পাবেন মাত্র ১২,৯৯৯ টাকার অফার প্রাইজে।  গ্রাহকরা প্রতি মাসে মাত্র ৬২১ টাকা খরচ করেই কিনে নিতে পারেন এই স্মার্ট ফোন। নো-কস্ট ইএমআই অপশনটি বেছে নিয়ে এই সুবিধা পেতে পারেন গ্রাহকরা। Redmi ফোনটিতে একটি ওয়াটারড্রপ-স্টাইল ডিসপ্লে নচ রয়েছে এবং 50-মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

iQoo Z6 Lite 5G

সেল চলাকালীন, iQoo Z6 Lite 5G এখন বেস মডেল আপনি পাবেন মাত্র ১৩,৯৯৯ টাকায় ক্রেতারা SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ডের মাধ্যমে পান ৭৫০ টাকা পর্যন্ত ছাড়। এই ফোনে রয়েছে Qualcomm Snapdragon 4 Gen 1 চিপসেট। 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে এই ফোনে

OnePlus Nord CE 2 Lite 5G

OnePlus Nord CE 2 Lite 5G উৎসব উপলক্ষে পাওয়া যাচ্ছে মাত্র ১৮,৯৯৯ টাকায়। ক্রেতারা SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ৭৫০ টাকা ছাড় পেতে পারেন। এই ফোনে রয়েছে একটি স্ন্যাপড্রাগন 695 চিপসেট। রয়েছে একটি AI সমর্থিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেট আপ।  একটি 64-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ রয়েছে 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট।

Redmi Note 11 Pro + 5G

Redmi Note 11 Pro Plus 5G মডেলে রয়েছে সেল উপলক্ষে ২০ শতাংশ ছাড।  ক্রেতারা এই মডেল পাবেন মাত্র ১৯ হাজার ৯৯৯ টাকায়।  ক্রেতারা SBI ব্যাঙ্কের সমস্ত ক্রেডিট কার্ডে ৭৫০ টাকা ছাড় পেতে পারেন৷ স্মার্টফোনটি Qualcomm Snapdragon 695 5G প্রসেসর দ্বারা চালিত এবং একটি 5000mAh ব্যাটারি প্যাক করে। মাত্র 15 মিনিটের চার্জে এটি সারাদিন চলবে বলে সংস্থার দাবি।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: 5g smartphone under 20000