তিনমাস বিনামূল্যে দেখুন নেটফ্লিক্স

অফার শেষ হওয়ার পর, গ্রাহকরা তাঁদের এয়ারটেল বিলের সঙ্গেই তাঁদের Netflix অ্যাকাউন্টের জন্য অর্থ জমা করতে পারবেন।

By: Kolkata  August 27, 2018, 5:21:03 PM

এয়ারটেলের সঙ্গে গাঁটছড়া বাঁধল নেটফ্লিক্স। ব্রডব্যান্ড এবং পোস্টপেইডে তারা নিয়ে আসছে একাধিক প্ল্যান। যাঁদের নিজস্ব পছন্দসই এয়ারটেল পোস্টপেইড এবং ভি-ফাইবার হোম ব্রডব্যান্ড প্ল্যান আছে তাঁরা তিন মাসের নেটফ্লিক্স সাবস্ক্রিপশন পাবেন বিনামূল্যে। অফার শেষ হওয়ার পর, গ্রাহকরা তাঁদের এয়ারটেল বিলের সঙ্গেই তাঁদের Netflix অ্যাকাউন্টের জন্য অর্থ জমা করতে পারবেন। যদিও এয়ারটেল এখনও Netflix পরিষেবাগুলির জন্য উপলব্ধ প্ল্যানগুলি ঘোষণা করে নি।

অফারটি উপভোগ করার জন্য, এয়ারটেল টিভি অ্যাপ্লিকেশন এবং মাই এয়ারটেল অ্যাপের মাধ্যমে Netflix পরিষেবাটি নির্বাচিত করে সাইন আপ করতে হবে। তিন মাসের বিনামূল্যে সাবস্ক্রিপশনটি এয়ারটেল গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে যাদের ইতিমধ্যে Netflix সাবসক্রিপশন রয়েছে। যে সব এয়ারটেল পরিষেবা ব্যবহারকারীরা এখনও Netflix উপভোগ করেন নি। তারাও Netflix এর স্বাদ পাবেন বিনামূল্যে।

আরও পড়ুন: ঘুলের চিত্রনাট্যটারই সার্বজনীন আবেদন আছে: রাধিকা আপ্তে

ভারতে এয়ারটেলের এমডি ও সিইও (ভারত ও দক্ষিণ এশিয়া) গোপাল ভিত্তাল বলেন, “এয়ারটেলের ডিএনএর মূল অংশে রয়েছে অংশীদারিত্ব এবং আমরা Netflix সঙ্গে গাঁটছড়া বেঁধে আমরা বেশ আনন্দিত।” এছাড়া তিনি আরও বলেন, “সাশ্রয়ী মূল্যের উচ্চ গতির ডেটা পরিষেবা সঙ্গে আমরা Netflix এর এক বিশাল সম্ভার গ্রাহকদের দিতে থাকব বলে আশা করছি।”

বর্তমানে, এয়ারটেল টিভি ৩৭৫ টিরও বেশি লাইভ টিভি চ্যানেলগুলির পাশাপাশি ১০,০০০ টি চলচ্চিত্র রয়েছে ভান্ডারে। এই পার্টনারশিপের আগে এয়ারটেল এই বছরের প্রথম দিকে Hotstar এর সঙ্গে ব্যবসা করার কথা ঘোষণা করে। অন্যান্য টেলিকম পরিষেবার মতো ভোডাফোনও পোস্টপেইড প্ল্যানের সঙ্গে বিনামূল্যে সীমিত সময়ের জন্য Netflix / Amazon Prime সাবসক্রিপশনের অফার দিয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Airtel 3 month netflix subscrpition plans

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X