একসঙ্গে পাঁচটি রিচার্জ অফার নিয়ে এল এয়ারটেল

Airtel Rs 178 new prepaid recharge plan: এয়ারটেল তাদের শর্তাবলীতে উল্লেখ করেছে যে, যদি কোনও ব্যবহারকারী একটি আনলিমিটেড ভয়েস কলের অপব্যবহার করেন, কোম্পানি তার সন্ধান পেলে ঐ সুবিধাটি ওই মোবাইল নম্বর থেকে নিয়ে নেওয়া হবে।

By: Kolkata  Published: September 19, 2018, 8:57:42 PM

Airtel Rs 178 Recharge Plan: এয়ারটেল নেটওয়ার্ক একসঙ্গে নতুন ব্যবহারকারীদের জন্য পাঁচ প্রিপেইড রিচার্জ চালু করেছে। এয়ারটেল নতুন গ্রাহকদের জন্য যে রিচার্জ (এফআরসি) প্রিপেইড প্ল্যানগুলি এনেছে তা ১৭৮ টাকা থেকে ৫৫৯ টাকার মধ্যে। এই রিচার্জ গুলি প্রায় ১২৬ জিবি ডেটা দিয়ে থাকবে। পাঁচটি রিচার্জ হল ১৭৮ , ২২৯ , ৩৪৪, ৪৯৫ টাকা এবং ৫৫৯ টাকার। এই এয়ারটেল কম্বো রিচার্জগুলির সঙ্গে পাওয়া যাবে ডেটা, সীমাহীন ভয়েস কল এবং এসএমএস। My airtel অ্যাপের মাধ্যমে কিনে নেওয়া যেতে পারে এই রিচার্জ প্যাকগুলি। তবে সিম কিনতে আপনাকে এয়ারটেল স্টোরে যেতেই হবে।

টেলিকম টকে প্রকাশিত খবর অনুযায়ী, ১৭৮ টাকার রিচার্জ প্যাকে প্রতিদিন ১ জিবি করে ৩ জি / ৪ জি স্পিডের ডেটা, আনলিমিটেড লোকাল, STD এবং রোমিং আউটগোয়িং কল এবং ২৮ দিনের বৈধতার মেয়াদে প্রতিদিন ১০০ টি করে এসএমএস সরবরাহ করবে। ২২৯ টাকার প্রিপেইড প্ল্যানে প্রথমবার ব্যবহারকারীদের প্রতিদিন ১.৪ জিবি করে ডেটা, জাতীয় রোমিংয়ে এমনকি সীমাহীন ভয়েস কলিং এবং ১০০ টি এসএমএস প্রদান করবে। এর বৈধতা থাকবে ২৮ দিন। উল্লেখযোগ্যভাবে, ১৪৯ টাকা এবং ১৯৯ টাকার প্ল্যানে বিদ্যমান প্রিপেইড গ্রাহকদের জন্য নতুন FRC ১৭৮ এবং ২২৯ টাকায় একই সুবিধা প্রদান করবে।

এদিকে, এয়ারটেল ৩৪৪ টাকার ব্যবহারকারীদের ২ জিবি ডাটা, আনলিমিটেড ভয়েস কল এবং 2৮ দিন মেয়াদে বৈধতায় প্রত্যেকদিন ১০০ টি করে এসএমএস দেবে। ৪৯৫ এবং ৫৫৯ উভয় এয়ারটেল প্রিপেইড ব্যবহারকারীদের প্রতিদিন ১.৪ জিবি ডেটা, সীমাহীন লোকাল কল, এসটিডি এবং রোমিং আউটগোয়িং কল, ও ১০০ টি এসএমএস। যা বৈধতা ৮৪ দিন এবং ৯০ দিন।

টেলিকম টক অনুযায়ী, এয়ারটেল তাদের শর্তাবলীতে উল্লেখ করেছে যে, যদি কোনও ব্যবহারকারী একটি আনলিমিটেড ভয়েস কলের অপব্যবহার করেন, কোম্পানি তার সন্ধান পেলে ঐ সুবিধাটি ওই মোবাইল নম্বর থেকে নিয়ে নেওয়া হবে। উল্লেখ্য, এই রিচার্জ শুধুমাত্র নতুন গ্রাহকদের জন্যই প্রযোজ্য।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Airtel brings five recharges for prepaid users offers upto 126gb of data

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং