scorecardresearch

বড় খবর

Airtel Rs 419 prepaid plan: প্রতিদ্বন্দী জিও, একাধিক প্ল্যান আনল এয়ারটেল

Airtel Rs 419 prepaid recharge plan: জিও-র সঙ্গে টক্করে নামছে এয়ারটেল সংস্থা। একF সঙ্গে অকাধিক প্ল্যানের সুবিধা আনল গ্রাহকদের জন্য।

Airtel Rs 419 prepaid plan: প্রতিদ্বন্দী জিও, একাধিক প্ল্যান আনল এয়ারটেল
হাড্ডা হাড্ডি লড়াইয়ে জিও এবং এয়ারটেল।

Airtel Rs 419 prepaid plan: জিও-র সঙ্গে টক্করে নামছে এয়ারটেল সংস্থা। একসঙ্গে একাধিক প্ল্যানের সুবিধা আনল গ্রাহকদের জন্য। এতদিন সিমের বৈধতা জারি রাখার জন্য গ্রাহককে অন্তত ৩৫ টাকা রিচার্জ করতেই হত, সম্প্রতি সেই নিয়ম তুলে দিল সংস্থা। ৫৪৯ ও ৭৯৯ টাকার রিচার্জ তুলে ও ৪১৯ টাকার প্রিপেড রিচার্জ আনল সংস্থা।

এটি একটি ওপেন মার্কেট প্ল্যান। এয়ারটেলের সমস্ত গ্রাহকরাই উপভোগ করতে পারবেন এই সুবিধা। এ ক্ষেত্রে FUP ছাড়াই আনলিমিটেড কলের সুবিধা ভোগ করতে পারবেন গ্রাহকরা।

আরও পড়ুন: জিওকে টেক্কা দিতে এয়ারটেলের সঙ্গে জোট বাঁধতে চলেছে ডোকোমো

৪১৯  টাকারএই প্রিপেড প্ল্যানের বৈধতা থাকবে ৭৫ দিন। গ্রাহকরা প্রতিদিন ১.৪ জিবি হাই স্পিড ডেটার সুবিধা পাবেন। অর্থাৎ ইউজাররা ১০৫ জিবি পর্যন্ত ডেটা ডাউনলোড করতে পারবে। যদি 4G নেটওয়ার্ক না থাকে সেক্ষেত্রে ম্যানুয়ালি 3G বা 2G তে সেট করে নেবে নিজেই।

এছাড়াও ৩৯৯-এর একটি প্রিপেড প্ল্যান রয়েছে। এ ক্ষেত্রে প্রতিদিন ১.৪ জিবি ডাটা পাবেন গ্রাহকরা। এই প্ল্যানের বৈধতা ৭০ দিন। ডেটা সঙ্গে আনলিমিটেড কলের সুবিধাও পাবেন গ্রাহকরা। কিছু ক্ষেত্রে অন্যান্য পরিসরের গ্রাহকরা ৮৪ দিনের বৈধতাও পেতে পারেন।

প্রসঙ্গত, রিলায়েন্স জিওর দুটি প্রিপেইড প্ল্যানের সঙ্গে প্রতিদ্বন্দিতায় নামছে এয়ারটেলের ৪১৯-এর প্ল্যানটি। টেলিকোর ৩৯৮ এবং ৩৯৯-এর দুটি প্ল্যানই আনলিমিটেড লোকাল এবং ন্যাশনাল কলের সুবিধা দেবে। পাশাপাশি প্রতিদিন ১০০ টি এসএমএসরও সুবিধা মিলবে এয়ারটেলের এই প্ল্যানে। এই দুই প্ল্যানের মধ্যে ডেটার কিছুটা হেরফের রয়েছে। ৩৯৮ টাকার প্ল্যান অনুযায়ী গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডেটা সহ ৭০ দিনের বৈধতা পাবেন। পাশাপাশি ৮৪ দিনের বৈধতায় ৩৯৯ টাকার রিচার্জে মিলবে প্রতিদিন ১.৫ জিবি ডেটার সুবিধা।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Airtel introduces many prepaid plan with unlimited calls