বড় খবর

কেমন করে নামমাত্র খরচে এয়ারটেল জীবন বিমার সুবিধা ভোগ করবেন? জেনে নিন

এয়ারটেল নিশ্চিত করেছে যে বিমা কভার কেবলমাত্র ১৮ থেকে ৫৪ বছরের গ্রাহকের জন্য উপলব্ধ। সুতরাং, এই প্ল্যানের সুবিধা পেতে আপনার বয়স যাচাই করতে হবে।

ওয়াইফাই মারফত কথা বলতে পারবেন আপনি।

লাখ লাখ টাকার জীবন বিমা করুন মাসিক রিচার্জ মারফত। প্রতি মাসে রিচার্জের মাধ্যমে বিমার সুবিধা দিচ্ছে এয়ারটেল। ২৭৯ টাকার রিচার্জে পাওয়া যাবে ৪ লাখ, ১৭৯ টাকার রিচার্জে পাওয়া যাবে ২ লাখ টাকার জীবন বিমা। এমনটাই জানিয়েছে এয়ারটেল। নতুন ২৭৯ টাকার প্ল্যানে কেবল ডেটা এবং এসএমএস সুবিধার পাওয়া যাবে এমনটা নয়, প্রিপেইড গ্রাহকদের জন্য এইচডিএফসি থেকে জীবন বিমা দেওয়া হবে।

এয়ারটেলের ওয়েবসাইটে তালিকা অনুসারে, ২৭৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা এবং ১০০ এসএমএস সহ যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা রয়েছে। নতুন প্ল্যানের মেয়াদকাল ২৮ দিন। এই নতুন রিচার্জের মাধ্যমে গ্রাহকরা ৪ লক্ষ টাকার এইচডিএফসি জীবন বিমার সুবিধা দিচ্ছে। সম্প্রতি এয়ারটেল প্রিপেইড ব্যবহারকারীদের জন্য ১৭৯ টাকার নতুন প্ল্যান চালু করেছে। যা অন্যান্য প্রিপেইড প্ল্যান গুলির চেয়ে সম্পূর্ণ আলাদা। এর সঙ্গে রয়েছে ২ লক্ষ টাকা পর্যন্ত জীবনবিমার সুবিধা। ভারতী এক্সএ লাইফ ইন্স্যুরেন্সের সঙ্গে এয়ারটেল এই সুবিধা নিয়ে এসেছে।

এখন প্রশ্ন কীভাবে এই জীবন বিমা ব্যবহার করবেন?

উল্লিখিত প্ল্যানে রিচার্জ করলে গ্রাহকেদের নিবন্ধিত নামের ভিত্তিতে অ্যাক্টিভেশন এসএমএস পাঠানো হবে। এই পক্রিয়া পূরণ করতে এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপে নমিনির বিশদটি বাছাই করতে পারেন বা কাছের কোনও এয়ারটেল স্টোরে যেতে পারেন।

বিমা করা ব্যক্তির মৃত্যুর ক্ষেত্রে, কেবলমাত্র ব্যক্তির মনোনীত ব্যক্তি বা আইনী উত্তরাধিকারীকে দেওয়া হবে। কাজেই প্ল্যানটি রিচার্জ করার সাথে সাথেই মনোনীত ব্যক্তির বিশদ পূরণ করার জন্য বলা হবে।

এছাড়া বিশদে জানতে HDFC Life 1860-267-9999 এবং Bharti AXA Life 1800-102-4444 নম্বরে ফোন করুন।

এয়ারটেল নিশ্চিত করেছে যে বিমা কভার কেবলমাত্র ১৮ থেকে ৫৪ বছরের গ্রাহকের জন্য উপলব্ধ। সুতরাং, এই প্ল্যানের সুবিধা পেতে আপনার বয়স যাচাই করতে হবে। গ্রাহক দের বিমা গ্রহণ করতে কোনও কাগজপত্রের প্রয়োজন হবে না

 

 

 

 

Web Title: Airtel introduces new rs 179 prepaid pack with life insurance a look at other packs and how it works

Next Story
আগামীদিনে বাইকে করে ডেলিভারি করবে না অ্যামাজন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com