scorecardresearch

বড় খবর

দাম বাড়ল এয়ারটেল রিচার্জের

পুরনো ৯৯ টাকার একই অফার পাওয়া যাবে ১১৯ টাকার প্ল্যানে। ৯৯ টাকায় যা যা সুবিধা দেওয়া হত এতদিন হুবহু একই বেনিফিট দেওয়া হবে ১১৯ টাকার রিচার্জে।

দাম বাড়ল এয়ারটেল রিচার্জের
Airtel prepaid recharge : বাড়ল ডেটা প্ল্যান

টেলিকম টক জানিয়েছে, এয়ারটেল ২ জিবি ডাটা সহ ১১৯ টাকার প্রিপেইড প্ল্যান চালু করেছে। তবে ওপেন মার্কেটের ক্ষেত্রে এর বৈধতা বিভিন্ন ব্যবহারকারীর জন্য পরিবর্তিত হবে। টেল্কো ৯৯ টাকার প্রিপেইড প্ল্যানের সুবিধাও বদল করেছে, তবে সম্ভবত ১২৯ টাকার প্ল্যান বাতিল করেছে এয়ারটেল।

এয়ারটেলের ১১৯ টাকার প্ল্যানটিতে পাওয়া যাবে সীমাহীন ভয়েস কলিং, লোকাল / এসটিডি এবং জাতীয় রোমিং সহ বৈধতার মাঝে পাওয়া যাবে ৩০০ টি এসএমএস। যদিও বেশিরভাগ ব্যবহারকারী ১৪ দিনের বৈধতার সঙ্গে এই পরিকল্পনাটি গ্রহন করতে পারে বলে মনে করা হচ্ছে, তবে এয়ারটেল ব্যবহারকারীদের নির্বাচন করার জন্য ২৮ দিনের বৈধতায় প্রিপেড রিচার্জের সুবিধা দেবে। টেলিকম সার্কেলে কোম্পানি ৯৯ টাকা প্রিপেইড প্ল্যান প্রতিস্থাপন করবে।

আরও পড়ুন: বিএসএনএলের নতুন অফার; ৩৯৯ টাকার সুবিধা ১০০ টাকায়

পুরনো ৯৯ টাকার একই অফার পাওয়া যাবে ১১৯ টাকার প্ল্যানে। ৯৯ টাকায় যা যা সুবিধা দেওয়া হত এতদিন হুবহু একই বেনিফিট দেওয়া হবে ১১৯ টাকার রিচার্জে। এয়ারটেল প্রিপেড গ্রাহকরা এখন ২ জিবি ডেটা, সীমাহীন কলিং এবং ১০ দিনের জন্য ৩০০ টি এসএমএস সুবিধা পাওয়া যেত ৯৯ টাকার রিচার্জে। এয়ারটেলের ১১৯ টাকার রিচার্জ প্ল্যান জিওর ৯৯ টাকার রিচার্জের অনুরূপ, যা একই সুবিধা দেয়। যদিও, ২৮ দিনের জন্য সমস্ত গ্রাহকদের উপলব্ধ থাকে জিও প্ল্যানটি।

এপ্রিল মাসে চালু হওয়া ১২৯ টাকার প্রিপেইড রিচার্জও এয়ারটেল ইতিমধ্যে বন্ধ করে দিয়েছে। এই প্ল্যানটিতে রয়েছে সীমাহীন ভয়েস কল, ১০০ টি দৈনিক এসএমএস এবং ২৪ দিনের বেশি ২ জিবি ডেটা। কাছাকাছি একই রিচার্জে গ্রাহকদের এককথায় ঘেঁটে ঘ করছে এয়ারটেল সংস্থা।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Airtel introduces rs 119 prepaid plan with unlimited voice calls 2gb data