scorecardresearch

বড় খবর

এখন পান অধিক ডেটা, দেখে নিন Jio, Airtel এবং Vi এর সেরা প্ল্যান

দেখে নিন জিও এয়ারটেল ভোডাফোন–আইডিয়ার সেরা রিচার্জ প্ল্যানগুলি

এখন পান অধিক ডেটা, দেখে নিন Jio, Airtel এবং Vi এর সেরা প্ল্যান
সেরা রিচার্জ প্ল্যান আনল Jio, পিছিয়ে নেই Airtel-Vodafone-idea জেনে নিন সেরা অফার

গত ডিসেম্বরেই ভারতে টেলিকম অপারেটেরা তাদের মাশুল বাড়িয়েছে। ভারতের টেলিকম জায়েন্টরা তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন দামের বিভিন্ন প্রিপেড প্ল্যান প্রদান করে। এর মধ্যে বেশ কিছু ইউজার কস্ট-এফেক্টিভ ডেটার প্ল্যানগুলি ইউজ করেন, আবার অনেকেই ডেইলি বেশি ডেটা অফারের হাই-এন্ড প্রিপেইড প্ল্যানগুলির অপশন খোঁজেন৷ যাদের রোজ বিভিন্ন কাজে বেশি পরিমাণ ডেটার প্রয়োজন হয়, তারাই এই হাই-এন্ড প্রিপেইড প্ল্যানগুলি রিচার্জ করেন। যারা ডেইলি বেশি ডেটা লিমিটের অফার খুঁজছেন তারা Jio, Airtel এবং Vi এর অফার করা এই ডেইলি ডেটা প্রিপেইড প্ল্যানগুলি দেখে নিতে পারেন।

jio রিচার্জ প্ল্যান-

Jio তার প্রিপেড প্ল্যানগুলির মধ্যে সর্বোচ্চ ৩জিবি ডেইলি ডেটা অফার করে। টেলিকম জায়েন্ট কোম্পানিটির বিভিন্ন দামে বেশ কিছু ৩জিবি ডেইলি ডেটার প্রিপেড প্ল্যান রয়েছে। সবচেয়ে কম দামে Jio এর ৩জিবি ডেইলি ডেটা পাওয়া যায় ৪১৯ টাকায়। ৪১৯ টাকার এই প্ল্যানটিতে ৩জিবি ডেইলি ডেটার পাশাপাশি আনলিমিটেড ভয়েস কল এবং রোজ ১০০ টি করে SMS পাওয়া যায়। প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন। ২৮ দিনের ভ্যালিডিটিতে Jio-র ডেইলি ৩জিবি ডেটার আরও একটি প্ল্যান রয়েছে। প্ল্যানটির জন্য গ্রাহককে দিতে হবে ৬০১ টাকা। এই প্রিপেড প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং ও ডেইলি ১০০ টি SMS এর পাশাপাশি অতিরিক্ত ৬জিবি ডেটা পাওয়া যায়।


এছাড়াও, ৬০১ টাকার এই প্ল্যানে Disney+ Hotstar Mobile এর অ্যানুয়াল সাবস্ক্রিপশন এর অ্যাক্সেস পাওয়া যাবে। Jio এর ১,১৯৯ টাকার প্রিপেড প্ল্যানেও প্রতিদিন ৩জিবি ডেটা পাওয়া যায়। প্ল্যানটির ভ্যালিডিটি ৮৪ দিন। এই প্ল্যানটিতেও আনলিমিটেড ভয়েস কলিং ও ডেইলি ১০০ টি SMS এর সুবিধা দেওয়া হয়। Jio-র ডেইলি ৩ জিবি ডেটার একটি বার্ষিক প্ল্যানও রয়েছে। প্ল্যানটির জন্য গ্রাহককে দিতে হবে ৪,১১৯ টাকা। সঙ্গে পাবেন ৩৬৫ দিনের জন্য ৩জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে SMS পাবেন।

এয়ারটেল রিচার্জ প্ল্যান-

Airtel এর প্রিপেড প্ল্যানগুলির মধ্যেও সর্বোচ্চ পরিমাণ ডেইলি ডেটা হল ৩জিবি । যদিও, টেলিকম কোম্পানিটি কয়েকটি মাত্র 3GB/দিনের প্ল্যান অফার করে এবং প্ল্যানগুলির কোনোটিই লং-টার্ম প্ল্যান নয়। Airtel এর ৫৯৯ টাকা দামের একটি প্রিপেড প্ল্যান রয়েছে যার ভ্যালিডিটি ২৮ দিনের। প্ল্যানটিতে প্রতিদিন ৩জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০ টি করে SMS পাবেন ইউজাররা। এছাড়াও, এই প্ল্যানটি Disney+ Hotstar Mobile OTT প্ল্যাটফর্মের অ্যানুয়াল মেম্বারশিপের অ্যাক্সেস দেয়।


Airtel তার গ্রাহকদের জন্য ৬৯৯ টাকা দামের একটি প্রিপেড প্ল্যান প্রোভাইড করে, যা প্রতিদিন ৩জিবি ডেটা অফার করে। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন এবং প্ল্যানটি আনলিমিটেড ভয়েস কলের পাশাপাশি প্রতিদিন ১০০টি SMS অফার করে। এই প্ল্যানগুলি, Amazon Prime mobile edition এর ফ্রি-ট্রায়াল এবং Wynk music এর প্রিমিয়াম অ্যাক্সেস অফার করে।

ভোডাফোন-আইডিয়া প্ল্যান-


Vi-এর ডেইলি ৩জিবি ইন্টারনেট ডেটার বেশ কিছু অফার রয়েছে। Vi এর ডেইলি ৩জিবি ডেটার বেস প্যাকটির দাম ৪৭৫ টাকা। এই প্রিপেড প্ল্যানটি ২৮ দিনের ভ্যালিডিটির জন্য ডেইলি ৩জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং রোজ ১০০টি SMS অফার করে। Vi এর ৬৯৯ টাকার একটি রিচার্জ প্ল্যান রয়েছে। ৬৯৯ টাকায় গ্রাহকরা ৫৬ দিনের ভ্যালিডিটির জন্য প্রতিদিন ৩জিবি ডেটা পাবেন। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০টি SMS অফার করা হয়।


Vi এর ৬০১ টাকা দামের প্ল্যানটি ২৮ দিনের ভ্যালিডিটি দেয়। প্ল্যানটিতে ডেইলি ৩জিবি ডেটা অফার করে। এছাড়াও, প্ল্যানটি আনলিমিটেড ভয়েস কল এবং ডেইলি ১০০ টি SMS অফার করে৷ ডেইলি ৩জিবি ডেটা ছাড়াও, গ্রাহকরা এই প্ল্যানে এক্সট্রা ১৬ জিবি ডেটাও পাবেন। Vi এর ৯০১ টাকার প্রিপেড প্ল্যানেও ডেইলি ৩ জিবি ডেটা অফার করা হয়। প্ল্যানটি ৭০ দিনের ভ্যালিডিটির সঙ্গে আসে এবং প্রতিদিন ১০০টি SMS সহ আনলিমিটেড ভয়েস কল অফার করে। Vodafone-Idea এর ৬০১ এবং ৯০১ টাকার প্রিপেড প্ল্যান দুটি ডেইলি ৩ জিবি ডেটার পাশাপাশি Disney+ Hotstar অ্যাক্সেসও অফার করে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Airtel jio vi prepaid plans offering best