scorecardresearch

বড় খবর

jio কে টেক্কা দিতে ৩০ দিনের বৈধতা সহ দুটি রিচার্জ প্ল্যান আনল Airtel

দুটি প্ল্যানের ক্ষেত্রেই ইউজাররা পাবেন ৩০ দিনের বৈধতা।

জিও’র সঙ্গে টেক্কা দিতে টেলিকম সংস্থা এয়ারটেল নিয়ে এল দুটি নতুন রিচার্জ প্ল্যান।

জিও সম্প্রতি চালু করেছে ২৫৯ টাকার রিচার্জ প্যান। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিন। জিও’র সঙ্গে টেক্কা দিতে টেলিকম সংস্থা এয়ারটেল নিয়ে এল দুটি নতুন রিচার্জ প্ল্যান। একটি ২৯৬ টাকার প্ল্যান অন্যটি ৩১০ টাকার রিচার্জ প্ল্যান। দুটি প্ল্যানের ক্ষেত্রেই ইউজাররা পাবেন ৩০ দিনের বৈধতা। আরও কী কী পাবেন এই দুটি প্ল্যানে জেনে নিন।

Airtel ২৯৬ টাকার প্রিপেড প্ল্যান চালু করেছে

নতুন চালু হওয়া ২৯৬ টাকার প্রিপেড প্ল্যানটি মোট 25GB 4G হাই-স্পিড ডেটা অফার করে, যার পরে ব্যবহারকারীদের প্রতি এমবি ৫০ পয়সা করে চার্জ করা হবে। এই প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন প্রতিদিন সীমাহীন কল এবং ১০০টি SMS। দৈনিক ১০০ টি SMS সীমা শেষ হয়ে যাওয়ার পরে, ব্যবহারকারীদের প্রতি লোকাল SMS প্রতি ১ টাকা এবং STD SMS প্রতি ১.৫ টাকা করে চার্জ দিতে হবে।

এই প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন Amazon Prime ভিডিও্র ফ্রি ট্রায়াল ৩০-দিনের জন্য এবং Airtel Wynk মিউজিক, এবং Hello Tunes সহ একাধিক অফার। এই সবই গ্রাহকরা পাবেন ৩০ দিনের বৈধতার সঙ্গে।

Airtel ৩১০ টাকার প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে

এই প্ল্যানে ইউজাররা পাবেন প্রতিদিন 2GB করে ডেটা। অর্থাৎ এক মাসে গ্রাহকরা পাবেন মোট ৬০ জব অথবা ৬২ জিবি ডেটার সুবিধা। এই প্ল্যানটিও 30 দিনের বৈধতার সঙ্গে সামনে আনা হয়েছে, এর সঙ্গে এই প্ল্যানে গ্রাহকরা পাবেন, প্রতিদিন সীমাহীন কল এবং ১০০টি SMS। দৈনিক ১০০ টি SMS সীমা শেষ হয়ে যাওয়ার পরে, ব্যবহারকারীদের প্রতি লোকাল SMS প্রতি ১ টাকা এবং STD SMS প্রতি ১.৫ টাকা করে চার্জ দিতে হবে। সেই সঙ্গে গ্রাহকরা পাবেন Amazon Prime ভিডিও্র ফ্রি ট্রায়াল ৩০-দিনের জন্য এবং Airtel Wynk মিউজিক, এবং Hello Tunes সহ একাধিক অফার।

সেই সঙ্গে Vi এনেছে ৩০ এবং ৩১ দিনের বৈধতা সহ দুটি প্ল্যান। একটি প্ল্যানের জন্য গ্রাহককে দিতে হবে ৩২৭ টাকা যার ভ্যালিডিটি ৩০ দিন। এবং ৩১ দিনের প্ল্যানের জন্য গ্রাহককে দিতে হবে ৩৩৭ টাকা।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Airtel launches 2 new cheaper prepaid plans with exact 30 days validity details here