বড় খবর

দুর্দান্ত খবর! একবার রিচার্জ করলে আনলিমিটেড তিন মাস ও কয়েক লক্ষ টাকার জীবন বিমা

মনে করা হচ্ছে, দুটি প্ল্যানই, টেলিকম অপারেটর এয়ারটেলকে আর্থিক চাপ থেকে খানিক স্বস্তি দেবে।

ওয়াইফাই মারফত কথা বলতে পারবেন আপনি।

বছরের প্রথমেই একাধিক সুবিধা দিতে, গ্রাহকদের জন্য এয়েরটেল নতুন রিচার্জ নিয়ে হাজির হয়েছে। দুই রিচার্জ প্ল্যানের দাম ২৭৯ ও ৩৭৯ টাকা। আগামী এক সপ্তাহ পরই এই নতুন রিচার্জ লাগু হবে। মনে করা হচ্ছে, দুটি প্ল্যানই, টেলিকম অপারেটর এয়ারটেলকে আর্থিক চাপ থেকে খানিক স্বস্তি দেবে।

নতুন ২৭৯ টাকার প্ল্যানে কেবল ডেটা এবং এসএমএস সুবিধার পাওয়া যাবে এমনটা নয়, প্রিপেইড গ্রাহকদের জন্য এইচডিএফসি থেকে জীবন বিমা দেওয়া হবে। অন্যদিকে, ৩৭৯ টাকার প্ল্যানে ডেটা, এসএমএস এবং ৮৪ দিনের বৈধতার সুবিধা রয়েছে। দুটি প্ল্য়ান ইতিমধ্যে এয়ারটেলের ওয়েবসাইটে উপলব্ধ রয়েছে।

আরও পড়ুন: বাছাই পর্ব শেষ, গগনযানে চড়ে চাঁদে যাবেন চারজন

Airtel’s Rs 279 prepaid recharge plan

এয়ারটেলের ওয়েবসাইটে তালিকা অনুসারে, ২৭৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা এবং ১০০ এসএমএস সহ যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা রয়েছে। নতুন প্ল্যানের মেয়াদকাল ২৮ দিন। এই নতুন রিচার্জের মাধ্যমে গ্রাহকরা ৪ লক্ষ টাকার এইচডিএফসি জীবন বিমার সুবিধা দিচ্ছে।

আরও পড়ুন: অতিরিক্ত ছয় পয়সা লাগলেও, জিওতে ক্রমশ বাড়ছে গ্রাহক সংখ্যা, পিছিয়ে এয়ারটেল ভোডাফোন

Airtel’s Rs 379 prepaid recharge plan

৩৭৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে দৈনিক ডেটার সুবিধা পাওয়া যাবে না। কিন্তু ৬ জিবির হাই-স্পিড ডেটা ব্যবহার করতে পারবেন। যাদ মেয়াদ থাকবে ৮৪ দিন। এছাড়া আনলিমিটেড কলিং সহ ৯০০ টি এসএমএস পাঠাতে পারবেন।

৩৭৯ টাকার প্ল্যানে অতিরিক্ত সুবিধা ২৭৯ টাকার প্ল্যানের মতো। এটি Wynk Music, Airtel Xstream app, এবং চার সপ্তাহের কোর্স ব্যবহার।

Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Airtel launches rs 279 rs 379 prepaid packs here are details

Next Story
বাছাই পর্ব শেষ, গগনযানে চড়ে চাঁদে যাবেন চারজন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com