৬৯৮ নাকি ৫৯৮, এয়ারটেলের কোন রিচার্জ লাভজনক?

প্রায় ৫০ শতাংশ বৃদ্ধি পেয়েছে প্রত্যেকটি রিচার্জ প্ল্যানের দাম। কিন্তু কত দামের রিচার্জ আপনার প্রয়োজন মেটাবে?

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: December 3, 2019, 05:08:31 PM

মঙ্গলবার থেকে নতুন রিচার্জ কার্যকর হল এয়ারটেলের। প্রায় ৫০ শতাংশ বৃদ্ধি পেয়েছে প্রত্যেকটি রিচার্জ প্ল্যানের দাম। কিন্তু কত দামের রিচার্জ আপনার প্রয়োজন মেটাবে? পাশাপাশি দামও সাধ্যের মধ্যে থাকতে হবে ওয়াকিবহালমহল মনে করছেন ৫৯৮ ও ৬৯৮ টাকার প্ল্যান একেবারে যথাযথ। অবশ্যই আপনার পূর্ববর্তী খরচের থেকে অনেকটাই বৃদ্ধি পেয়েছে।

৬৯৮ টাকায় কী সুবিধা পাবেন?

২ জিবি করে প্রত্যেকদিন ইন্টারনেট ব্যবহারের সুবিধা। আনলিমিটেড কল তবে তা এয়ারটেল টু এয়ারটেল। যার বৈধতা থাকবে ৮৪ দিন। এছাড়া প্রত্যেকদিন ১০০ টি করে এসএমএস ও ৮৪ দিনে মোট ৩০০০ মিনিট ফোন করতে পারবেন অন্য নেটওয়ার্কে। এই রিচার্জটাই আগে করতে হত ৪৯৯ টাকায়।

এছাড়াও অতিরিক্ত যে সুবিধা পাবেন তা হল, এয়ারটেল থেকে ফ্যাসট্যাগ লাগালে আপনি ১৫০ টাকা ক্যাশব্যাক পাবেন। wynk music , airtel xstrem app, zee5, HooQ,370+Live Tv, ১০ হাজারের বেশি সিনেমা সহ নানা শো দেখতে পারবেন।

৫৯৮ টাকায় কী সুবিধা পাবেন?

১.৫ জিবি করে প্রত্যেকদিন ইন্টারনেট ব্যবহারের সুবিধা। আনলিমিটেড কল তবে তা এয়ারটেল টু এয়ারটেল। যার বৈধতা থাকবে ৮৪ দিন। এছাড়া প্রত্যেকদিন ১০০ টি করে এসএমএস ও ৮৪ দিনে মোট ৩০০০ মিনিট ফোন করতে পারবেন অন্য নেটওয়ার্কে। এই রিচার্জটাই আগে করতে হত ৪৪৮ টাকায়।

এছাড়া বাকি সুবিধা ৬৯৮ এর সমান। এয়ারটেল থেকে ফ্যাসট্যাগ লাগালে আপনি ১৫০ টাকা ক্যাশব্যাক পাবেন। wynk music , airtel xstrem app, zee5, HooQ,370+Live Tv, ১০ হাজারের বেশি সিনেমা সহ নানা শো দেখতে পারবেন।

যদি আপনি ইন্টারনেট ব্যবহার বলতে ফেসবুক, হোয়াটসঅ্যাপ, সামান্য সিনেমা দেখা হিসেবে ব্যবহার করেন তাহলে ৫৯৮ টাকা একেবারে যথাযথ। কিন্তু যদি ইন্টারনেট ব্যবহার বেশি হয়ে থাকে তাহলে ৬৯৮ করতে পারেন। দিনে ডেটা ০.৫ জিবি বেশি ব্যবহার করতে আপনাকে অতিরিক্ত ১০০ টাকা খরচ করতে হবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Airtel new recharge 598 and 698

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে সীমান্ত
X