বড় খবর

Airtel Recharge Plan: ১৮১ টাকার প্রিপেইড রিচার্জ, দিন পিছু ৩ জিবি ডেটা

Airtel Rs 181 prepaid recharge pack offers: ১৮১ টাকা প্যাকের সঙ্গে ব্যবহারকারীরা মোট ৪২ জিবি ডেটা পেতে পারেন। তবে বৈধতা ১৪ দিন পর্যন্ত সীমিত।

Airtel Rs 597 long-term recharge plan
Airtel prepaid recharge : বাড়ল ডেটা প্ল্যান

Airtel Recharge Plan Offer: এয়ারটেল একটি নতুন ১৮১ টাকার প্রিপেইড রিচার্জ প্যাক লঞ্চ করতে চলেছে। যার বৈধতা থাকবে ১৪ দিন। এই সময়কালে প্রত্যেকদিনের জন্য ৩ জিবি করে ডেটা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। টেলিকম টকে প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে, এই প্ল্যানটি শুধুমাত্র ভারতের কিছু নির্বাচিত জায়গার মধ্যে সীমাবদ্ধ থাকবে, উল্লেখ্য, উত্তর ভারতে এই রিচার্জ প্যাক ইতিমধ্যেই পৌছে গেছে এয়ারটেল পরিষেবা গ্রাহকদের কাছে।

১৮১ টাকা প্যাকের সঙ্গে ব্যবহারকারীরা মোট ৪২ জিবি ডেটা পেতে পারেন। তবে বৈধতা ১৪ দিন পর্যন্ত সীমিত। সুনিল মিত্তালের নেতৃত্বাধীন টেলিকম কোম্পানিটি ব্যবহারকারীদের আনলিমিটেড লোকাল কল, এসটিডি এবং জাতীয় রোমিং কল করার সুবিধা দেবে, সঙ্গে দিনে বিনামূল্যে ১০০ টি এসএমএসে পাঠানোর সুবিধাও রয়েছে।

এই মুহুর্তে, ২৩ টাকার অধীনে প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যায়। ৩ জিবি ডেটা দেবে এরকম কোনো প্রিপেইড রিচার্জের প্যাক আপাতত নেই। তবে জিওর ১৯৮ টাকার প্রিপেইড প্যাক, এয়ারটেলের ১৮১ টাকার প্রিপেইড প্যাকের বেনিফিট অনেকটা একই। জিওর ১৯৮ টাকা প্রিপেইড প্যাকে মোট ২৮ দিনের জন্য ২ জি স্পিডে ৪ জিবি ডেটা পাওয়া যায়। এছাড়া অন্যান্য সমস্ত সুবিধা যেমন বিনামূল্যে সীমাহীন কল (লোকাল, এসটিডি এবং জাতীয় রোমিং), প্রতিদিন ১০০টি এসএমএস।

এয়ারটেল সম্প্রতি তার “স্মার্ট রিচার্জ” প্যাকগুলির অধীনে ছটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। যা ২৫ থেকে ২৪৫ টাকার মধ্যে রয়েছে। টেলিকম টকের এক প্রতিবেদন থেকে জানা গেছে, স্মার্ট রিচার্জ প্যাকগুলি বর্তমানে চেন্নাইয়ে সীমিত রয়েছে, যদিও খুব শীঘ্রই ভারতের অন্যান্য অঞ্চলেও লঞ্চ হতে পারে।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Airtel recharge plan rs 181 prepaid recharge pack offers 3gb data with unlimited calls per day

Next Story
Lenovo Z5 Pro; চার টিবি স্টোরেজের সঙ্গে নচ ডিজাইন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com