ফের দাম এক রেখে বাড়ল এয়ারটেলের ডেটা প্ল্যান ও সময়সীমা

এয়ারটেলের ৩৯৯ টাকার প্রিপেইড রিচার্জে মেয়াদের সঙ্গে কথা ছিল ডেটা বাড়ানোর, কিন্তু সে জায়গায় হ্রাস পেয়েছে ডেটা প্ল্যান। সম্প্রতি ১.৪ জিবি থেকে কমে দিন পিছু ডেটা পাওয়া যাবে ১ জিবি।

By: New Delhi  Updated: December 29, 2018, 12:18:02 PM

ফের ডেটা প্ল্যান ও সময়সীমা বাড়ালো এয়ারটেল। ৩৯৯ ও ৪৪৮ টাকার প্ল্যানকে পুনরায় লঞ্চ করল এই মোবাইল পরিষেবা প্রদানকারী। কয়েকদিন আগেই দিন পিছু ১০০ এমবি ডেটা বাড়িয়েছিল এয়ারটেল। কয়েকদিন আগেই ঘোষণা হয়েছিল, ১৯৯ টাকার রিচার্জে এয়ারটেল ব্যবহারকারীরা প্রত্যেকদিন ১.৫ জিবি করে ডেটা পেতে চলেছেন। যার পরিমাণ এতদিন ছিল ১.৪ জিবি। ইন্টারনেট ব্যবহারের গতি থাকবে 4G/3G। এবার ৩৯৯ টাকা ও ৪৪৮ টাকার প্ল্যানে বাড়ানো হল দিন সংখ্যা।

এয়ারটেলের ৩৯৯ টাকার প্ল্যানের বৈধতা থাকবে ৮৪ দিন। যেখানে ইনকামিং, আউটগোয়িং এবং ন্যাশনাল রোমিংয়ে সীমাহীন কলের সুবিধা রয়েছে। এই প্ল্যানে প্রতিদিন ১০০ টি এসএমএস ব্যবহার করা যাবে বিনামূল্যে। এর আগে এই প্ল্যানটি বৈধতা ছিল ৭০ দিন।

আরও পড়ুন: কল ড্রপের জন্য ৫৬ লাখের জরিমানা, ক্ষুব্ধ ট্রাই

এয়ারটেলের ৩৯৯ টাকার প্রিপেইড রিচার্জে মেয়াদের সঙ্গে কথা ছিল ডেটা বাড়ানোর, কিন্তু সে জায়গায় হ্রাস পেয়েছে ডেটা প্ল্যান। সম্প্রতি ১.৪ জিবি থেকে কমে দিন পিছু ডেটা পাওয়া যাবে ১ জিবি।

এয়ারটেলের ৪৪৮ টাকার প্রিপেইড প্ল্যান আসছে, এখন যার বৈধতা ৮২ দিন। সীমাহীন লোকাল, এসটিডি এবং রোমিং কলের সঙ্গে প্রতিদিন ১০০ টি এসএমএস পাওয়া যাবে। দৈনিক ১.৫ জিবি করে ডেটা পাওয়া যাবে। এতদিন ৪৪৮ টাকায় দিন পিছু ১.৪ জিবি করে ডেটা দিত এয়ারটেল ভারতী।

অন্যদিকে ভোডাফোনের ১৯৯ ও ৩৯৯ টাকার প্রিপেইড কম্বো প্ল্যানে যে ডেটা ছিল এতদিন, তার সঙ্গে সংযুক্ত করা হয়েছে আরও ১০০ এমবি। প্রত্যেক দিনেই পাওয়া যাবে এই অতিরিক্ত ইন্টারনেট ডেটা পাওয়ার সুবিধা। পাশাপাশি সঙ্গে রয়েছে FUP লিমিট। তার অর্থ, একদিনে ডেটা শেষ না হলে তা পরের দিন ব্যবহার করতে পারবেন। একই দিনে প্রয়োজনে অতিরিক্ত ডেটাও ব্যবহার করার সুবিধা পাবেন।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Airtel revamps rs 399 prepaid plan with extra validity rs 448 with more data

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X