জিওকে দমাতে মরিয়া এয়ারটেল, নিয়ে এল অফুরন্ত অফার

জুলাই মাসের হিসেবে এক কোটি মানুষ জিও গ্রাহক হয়েছেন। অন্যদিকে এক হয়েছে Vodafone ও Idea। এদিকে বেশ ভালো ভাবেই মাঠে নেমেছে বিএসএনএল। অগত্যা টিকে থাকতে এয়ারটেলের প্ল্যান বদলের সময় এখন।

By: New Delhi  Published: September 21, 2018, 8:16:45 PM

একচেটিয়া বাজার করছে রিলায়েন্স জিও। সেখানে টিকে থাকার লড়াই কেউ জোট বাধছে কেউ বা অফার নিয়ে এসে মন জয় করছে গ্রাহকদের। অন্যদিকে টেক্কা দিতে না পেরে মাঠ ছেড়ে পালাচ্ছে পরিষেবার কোম্পানি, যেমন সেই তালিকায় রয়েছে এয়ারসেল।

জুলাই মাসের গননায় এক কোটি গ্রাহক জিও গ্রাহক হয়েছেন। অন্যদিকে এক হয়েছে Vodafone ও Idea। এদিকে বেশ ভালোই চাগিয়ে উঠেছে বিএসএনএল। অগত্যা টিকে থাকতে এয়ারটেলের প্ল্যান বদলের সময় এখন। ১৬৮ টাকার প্রিপেড প্ল্যান লঞ্চ করল এয়ারটেল। প্রতিদিন ১ জিবি করে ডেটা সহ ১০০ টি এসএমএস ও আনলিমিটেড কলিং এর সুবিধা পাওয়া যাবে। যার বৈধতা ২৮ দিন। তবে এতেই শেষ নয় একই সঙ্গে পাওয়া যাবে বিনামূল্যে হ্য়ালো টিউনের সুবিধা।

এয়ারটেল নেটওয়ার্ক একসঙ্গে নতুন ব্যবহারকারীদের জন্য পাঁচ প্রিপেইড রিচার্জ চালু করেছে। এয়ারটেল নতুন গ্রাহকদের জন্য যে রিচার্জ (এফআরসি) প্রিপেইড প্ল্যানগুলি এনেছে তা ১৭৮ টাকা থেকে ৫৫৯ টাকার মধ্যে।

টেলিকম টকে প্রকাশিত খবর অনুযায়ী, ১৭৮ টাকার রিচার্জ প্যাকে প্রতিদিন ১ জিবি করে ৩ জি / ৪ জি স্পিডের ডেটা, আনলিমিটেড লোকাল, STD এবং রোমিং আউটগোয়িং কল এবং ২৮ দিনের বৈধতার মেয়াদে প্রতিদিন ১০০ টি করে এসএমএস সরবরাহ করবে। ২২৯ টাকার প্রিপেইড প্ল্যানে প্রথমবার ব্যবহারকারীদের প্রতিদিন ১.৪ জিবি করে ডেটা, জাতীয় রোমিংয়ে এমনকি সীমাহীন ভয়েস কলিং এবং ১০০ টি এসএমএস প্রদান করবে। এর বৈধতা থাকবে ২৮ দিন। উল্লেখযোগ্যভাবে, ১৪৯ টাকা এবং ১৯৯ টাকার প্ল্যানে বিদ্যমান প্রিপেইড গ্রাহকদের জন্য নতুন FRC ১৭৮ এবং ২২৯ টাকায় একই সুবিধা প্রদান করবে।

এদিকে, এয়ারটেল ৩৪৪ টাকার ব্যবহারকারীদের ২ জিবি ডাটা, আনলিমিটেড ভয়েস কল এবং 2৮ দিন মেয়াদে বৈধতায় প্রত্যেকদিন ১০০ টি করে এসএমএস দেবে। ৪৯৫ এবং ৫৫৯ উভয় এয়ারটেল প্রিপেইড ব্যবহারকারীদের প্রতিদিন ১.৪ জিবি ডেটা, সীমাহীন লোকাল কল, এসটিডি এবং রোমিং আউটগোয়িং কল, ও ১০০ টি এসএমএস। যা বৈধতা ৮৪ দিন এবং ৯০ দিন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Airtel rs 168 prepaid recharge offer with 1gb daily data unlimited calling free hello tune launched

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement