৩৫ টাকায় ৫০০ এম বি পর্যন্ত ডেটা দিচ্ছে এয়ারটেল, ভ্যালিডিটি ২৮ দিন

৩৫, ৬৫, ও ৯৫ টাকার রিচার্জ প্য়াক নিযে হাজির হয়েছে টেলিকম জগতে। এই তিনটি রিচার্জ প্য়াকে পাওয়া যাবে ইন্টারনেট ডেটা, টক টাইম অফার।

By: Kolkata  Published: September 5, 2018, 11:01:35 AM

জিওর সঙ্গে পাল্লা দিতে কয়েকদিন আগে বিএসএনএল নিয়ে এসেছিল ছোটা প্য়াক। এবার সেই পথে হাঁটল এয়ারটেল। সাধারণত কম খরচের প্রতি গ্রাহকদের ঝোঁক বেশি থাকে সেই দৃষ্টিকোণকেই ভর করে ব্য়বসা করার কথা ভেবেছে এয়ারটেল। ৩৫, ৬৫, ও ৯৫ টাকার রিচার্জ প্য়াক নিয়ে হাজির হয়েছে টেলিকম জগতে। এই তিনটি রিচার্জ প্য়াকে পাওয়া যাবে ইন্টারনেট ডেটা, টক টাইম অফার।

Airtel Rs 35 prepaid recharge plan

৩৫ টাকার রিচার্জে এয়ারটেল দিচ্ছে ৩জি ৪জি স্পিডে ২৮ দিনের জন্য় ১০০ এমবি ডেটা। এর সঙ্গে ২৬.৬৬ টাকার টকটাইম পাওয়া যাবে। যাতে কথা বলতে প্রতি সেকেন্ডে ১ পয়সা করে খরচ হবে।

Airtel Rs 65 prepaid recharge plan

৬৫ টাকার রিচার্জে ৩জি ৪জি করে ২৮ দিনের জন্য় পাওয়া যাবে ২০০ এমবি ডেটা। এই রিচার্জেও টক টাইমে প্রতি সেকেন্ড পিছু খরচ ১ পয়সা।

Airtel Rs 95 prepaid recharge plan

এই ছোট রিচার্জ সিরিজের সর্বশেষ ৯৫ টাকার রিচার্জে পাওয়া য়াবে ৫০০ এমবি অবধি ডেটা ব্য়বহারের সুবিধা। যেখানে ইন্টারনেট স্পিড থাকবে ৩ জি ও ৪জি করে. সময়সীমা ২৮ দিন।

“আমরা গ্রাহকদের চাহিদা এবং পরিষেবা ব্যবহারের অভিজ্ঞতা উন্নত করার জন্য পুনর্বিবেচনা করে এই রিচার্জ প্যাক আনা হয়েছে। এই প্রিপেইড প্যাকগুলি গ্রাহকরা সহজে করে ব্যবহার করতে পারবেন। ভারতবর্ষের সেরা মোবাইল নেটওয়ার্কগুলির থেকে  গ্রাহক এই পরিষেবাগুলিকে  সমর্থন করবে আশা করা যায় ” বলেন ভারতী এয়ারটেলের সি ও ও আজাই পুরি। তবে এ রিচার্জ এখন পাঞ্জাব, তামিলনাড়ু, এবং পশ্চিম উত্তরপ্রদেশেই সীমাবদ্ধ থাকবে।

এই একই ছোট প্যাক কিছুদিন আগে নিয়ে এসে ছিল বি এসএনএল। ২৯ টাকার এই রিচার্জ প্যাকটিতে পাওয়া যাবে সপ্তাহে ৩০০ টি এসএমএস ও ১ জিবি ডেটা , এবং ডাউনলোড স্পিড ৮০ kbps। এছাড়া প্রত্যেক দিনের জন্য রয়েছে ৯ টাকার রিচার্জ। আনলিমিটেড ভয়েস কল, ধীর গতিতে আনলিমিটেড ডেটা, ও ১০০টি এসএমএসের সুবিধা। তবে এর বৈধতা ১ দিন।

Airtel postpaid plan 

অন্যদিকে এয়ারটেলের মাসের ইনফিনিটি রেন্টাল প্ল্যান শুরু ৩৯৯ টাকা থেকে। যে প্ল্যানের মাধ্যমে ইউজাররা পেয়ে থাকেন আনলিমিটেড লোকাল, ন্যাশনাল কল সহ ফ্রি রোমিং ভয়েস কলের সুবিধা এবং ফোরজি স্পিডে ২০ জিবি ডেটা। এছাড়াও এয়ারটেল তাঁদের দেয় প্রতিদিন ১০০ টি এসএমএস ও বিনামুল্যে উইঙ্ক মিউজিক সাবসক্রিপশন। অন্যদিকে ৪৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান নিলে পাবেন বিনামুল্যে অ্যামাজন প্রাইম সহ এয়ারটেল টিভি সাবসক্রিপশন, হ্যান্ডসেট প্রোটেকশন ইন্সুরেন্স, ও এক মাসে ৪০ জিবি ডেটা। উপরি পাওনা হিসাবে আপনার বেঁচে যাওয়া ডেটা পরের মাসেও ব্যবহার করতে পারবেন এই প্ল্যানে।

ফ্লিপকার্টের নিজস্ব পেমেন্ট প্ল্যাটফর্ম ফোনপে সম্প্রতি ব্যবসায়িক গাঁটছড়া বেঁধেছে এয়ারটেলের সঙ্গে। রিচার্জ করলেই মিলবে ক্যাশব্যাক। ফোনপে ব্যবহারকারীরা তাঁদের এয়ারটেলের প্রিপেইডের জন্য ১৯৯ টাকা দিয়ে রিচার্জ করলে এবার থেকে প্রতি মাসে ২৫ টাকা করে ক্যাশব্যাক পাবেন। উপরন্তু, তাঁরা My Airtel app দিয়েও রিচার্জ করতে পারবেন। এই স্কিম ৩১ অক্টোবর পর্যন্ত বৈধ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Airtel rs 35 rs 65 rs 95 prepaid combo recharge packs data validity

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং