scorecardresearch

বড় খবর

Airtel recharge plan: অবশেষে জিওকে টেক্কা দিতে কি পারল এয়ারটেল ?

Airtel recharge plan : লং ট্রাম প্যাকে রিলায়েন্স জিও এগিয়ে থাকলেও , বেশি দিনের জন্য প্যাক তাও ৫৯৭ টাকায় দিচ্ছে এয়ারটেল ভারতী। যাতে কলিং থেকে এসএমএস সব কিছুই সমান মিললেও ইন্টারনেট ডেটা পাওয়া যাবে মাত্র ১০ জিবি।

Airtel Rs 597 long-term recharge plan
Airtel prepaid recharge : বাড়ল ডেটা প্ল্যান

সারাদিনে প্রচুর ফোন আসে ?

একবার রিচার্জেই নিশ্চিন্ত ১৬৮ দিন। ৫৯৭ টাকার রিচার্জে পাওয়া যাবে ৩ জি / ৪জি  স্পীডে ১০ জিবি ডেটা , সঙ্গে আনলিমিটেড ভয়েস কল। বলা যেতে পারে এবার পাল্লা ভারী এয়ারটেলের। ৯৯৯ টাকার যে রিচার্জ রিলায়েন্স জিও দিয়ে থাকে সেই প্যাকই এয়ারটেল দেবে ৫৯৭ টাকায়। তবে ইন্টারনেট বেশি পাওয়া যাবে জিও পরিষেবায়।

TelecomTalk- প্রকাশিত সংবাদ অনুযায়ী FUP লিমিট ছাড়া এই রিচার্জে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কল। যারা অনেক বেশি ইন্টারনেট ব্যবহার করেন তাঁদের জন্য সুবিধা হবে। একটা নির্দিষ্ট সময় ব্যবহারের পর ইন্টারনেটের গতি কমতে থাকে। ৫৯৭ টাকার রিচার্জে শুরু থেকে শেষ বহাল থাকবে ইন্টারনেট স্পীড। প্রত্যেক দিন ১০০ টি করে এসএমএস পাওয়া যাবে। বাজার চলতি অন্যান্য টেলিকম পরিষেবায় এর চেয়ে বেশি বেনিফিট পাওয়া যায়। তবে এয়ারটেল ভারতী থেকে জানানো হয়েছে যে সব ইউজার সবচেয়ে বেশি ভয়েস কলিং ব্যবহার করেন, তাঁদের জন্যই মূলত এই লং টার্ম প্যাক।

এয়ারটলের নতুন অফারটি  ব্যবহার করতে পারবেন শুধুমাত্র সাসক্রাইবার্সরাই। গুটি কয়েক ইউজাররা ব্যবহার করতে পারবেন এই অফার। এই মুহুর্তে ওপেন মার্কেট প্ল্যান হিসাবে ভারতে লঞ্চ করবে না।

রিলায়েন্স জিওকে টক্কর দিতে মার্চ মাসে ৯৯৫ টাকা রিচার্জ প্ল্যান নিয়ে আসে এয়ারটেল ভারতী। আনলিমিটেড ভয়েস কল সহ প্রত্যেক মাসে ৩/৪জিবি করে ১ জিবি ডেটা ও প্রত্যেক দিন ১০০ টি করে এসএমএসের সুবিধা পাওয়া যায়। সময়সীমা ১৮০ দিন। এই অফারের পর এয়ারটেল নিয়ে এল এই নতুন অফার।

তবে এই ধরনের লং টার্ম প্যাকে রিলায়েন্স জিও এগিয়ে থাকলেও, দিনের বৈধতা অনুযায়ী এগিয়ে এয়ারটেল ভারতী। যাতে কলিং থেকে এসএমএস সব কিছুই সমান মিললেও ইন্টারনেট ডেটা পাওয়া যাবে মাত্র ১০ জিবি। সেক্ষত্রে ৯৯৯ টাকার প্যাকে রিলায়েন্স জিও দিয়ে থাকে আনলিমিটেড ভয়েস কল, ১০০ টি এসএমএস সহ ৬০ জিবি ডেটা, তাও ৪ জি স্পীডে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Airtel rs 597 recharge plan unlimited voice calls 10gb data 168 days