scorecardresearch

বড় খবর

অধিক ডেটার সঙ্গে চাই আনলিমিটেড কল? Airtel, Jio এবং Vi নিয়ে এল নয়া রিচার্জ অফার

জেনে নিন এই প্ল্যানের সম্পর্কে

Airtel, Jio এবং Vodafone Idea (Vi) তাদের ব্যবহারকারীদের জন্য বেশ কিছু নতুন রিচার্জ প্ল্যান অফার করছে।

Airtel, Jio এবং Vodafone Idea (Vi) তাদের ব্যবহারকারীদের জন্য বেশ কিছু নতুন রিচার্জ প্ল্যান অফার করছে।  যে সকল ইউজার প্রচুর ডেটার পাশাপাশি সীমাহীন কলের সুবিধা চান তারা নীচের উল্লেখিত প্ল্যানগুলি বিবেচনা করতে পারেন৷ এই প্ল্যানে আপনি পেয়ে যাবেন ডিজনি+ হটস্টার অথবা অ্যামাজন প্রাইম মোবাইল সংস্করণের মতো OTT অ্যাপগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস।  আমরা এমন প্ল্যানগুলি উল্লেখ করেছি যা আপনাকে প্রতিদিন 3GB ডেটার পাশাপাশি দেবে আরও নানান সুবিধা।  

Jio ৪১৯ টাকার প্রিপেড প্ল্যান

Jio-এর ৪১৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে রয়েছে সীমাহীন কলের সুবিধা। এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা দৈনিক 3GB ডেটার পাশাপাশি যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবেন।  এই প্ল্যানে রিচার্জ করলে একজন ইউজার  মোট 84GB ডেটা পাচ্ছেন যার বৈধতা পুরো ২৮ দিনের জন্য। এই প্ল্যানটিতে রয়েছে প্রতিদিন ১০০টি SMS-এর সুবিধা। 28 দিনের জন্য বৈধ থাকবে এই প্ল্যান৷ JioTV, JioCinema এবং আরও অনেক কিছু পাবেন এই রিচার্জ অফারে।

Airtel ৫৯৯ টাকার রিচার্জ প্ল্যান

জিওর তুলনায় এয়ারটেল অনেক বেশি দামে একই সুবিধা দিচ্ছে। যদিও, এটি ডিজনি+ হটস্টার এবং অ্যামাজন প্রাইম মোবাইল সংস্করণে অ্যাক্সেসও অফার করছে যা ৩০ দিনের জন্য বৈধ থাকবে। Airtel-এর অফিসিয়াল ওয়েবসাইটের তথ্য অনুসারে জানা গিয়েছে যে এই প্ল্যানে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ SMS, 3GB ডেটা এবং FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক অফারও উপলব্ধ৷ এছাড়াও আপনি ৩ মাসের জন্য পাবেন Apollo মেম্বারশিপ, Shaw Academy-এ একটি বিনামূল্যের অনলাইন কোর্স এবং আরও অনেক কিছু পাবেন। প্ল্যানটি্র বৈধতা ২৮ দিন।  

Vi ৪৭৫ টাকার প্রিপেড প্ল্যান

Vodafone Idea একটি ৪৭৫ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান অফার করে যার মধ্যে প্রতিদিন 3GB ডেটা, সীমাহীন কল এবং ১০০টি দৈনিক এসএমএস রয়েছে৷ প্ল্যানটি রিচার্জের দিন থেকে ২৮ দিনের জন্য বৈধ থাকবে। এছাড়াও, প্ল্যানটি রাত ১২ টা থেকে থেকে সকাল ৬ টা পর্যন্ত অতিরিক্ত রাতের ডেটা অফার করে। প্যাকটিতে রয়েছে একটি ডেটা রোলওভার সুবিধাও।  এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে আপনি সমস্ত ডেটা ব্যবহার করে ফেললে  ডেটা স্পিড নেমে আসবে  64Kbps-এ

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Airtel vs jio vs vi best prepaid recharge plans with 3gb daily data and unlimited calls