scorecardresearch

বড় খবর

Netflix সাবস্ক্রিপশন সহ জেনে নিন সেরা Postpaid প্ল্যান

জেনে নিন একাধিক পোস্টপেড প্ল্যান।

জেনে নিন নেটফ্লিক্স পোস্টপেড প্ল্যান

জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম Netflix ইউজারদের জন্য চালু রেখেছে সেরা চারটি প্ল্যান। শুধুমাত্র মোবাইল প্ল্যানটি ১৪৯ টাকা থেকে শুরু হয় এবং ব্যবহারকারীদের 480p রেজোলিউশনে একটি মোবাইল ডিভাইসে (স্মার্টফোন বা ট্যাবলেট) পরিষেবাটি অ্যাক্সেস করতে পারেন৷ এর পরে রয়েছে ১৯৯ টাকার একটি বেসিক প্ল্যান যা ব্যবহারকারীদের 480p এ যেকোনো একটি ডিভাইসে এই পরিষেবা দেখতে পান। এর পরেরটি হল স্ট্যান্ডার্ড প্ল্যান যা ব্যবহারকারীদের 720p-এ যেকোনো দুটি ডিভাইসে Netflix অ্যাক্সেস করার সুবিধা প্রদান করে। এবং অবশেষে রয়েছে একটি প্রিমিয়াম প্ল্যান যা ব্যবহারকারীদের HDR সহ 4k-এ যেকোনো চারটি ডিভাইসে Netflix সামগ্রীর অ্যাকসেস দেয়।

এই প্ল্যানগুলি ছাড়াও Airtel, Reliance Jio এবং Vi (Vodafone Idea) তে রয়েছে OTT সাবস্ক্রিপশন সহ একাধিক পোস্টপেড প্ল্যান। এখানে, আমরা নেটফ্লিক্স সাবস্ক্রিপশন অ্যাকসেস করা তিনটি সংস্থার সেরা পোস্টপেড প্ল্যানগুলি একজনজরে দেখে নিই।

এয়ারটেল: Netflix পোস্টপেড ফ্যামিলি প্ল্যান-

এয়ারটেলের দুটি পোস্টপেইড ফ্যামিলি প্ল্যান রয়েছে যা Netflix-এর অ্যাকসেস অফার করে। ১,১৯৯ টাকার ফ্যামিলি প্ল্যানে করা গ্রাহকরা Netflix-এর বেসিক প্ল্যানের মাসিক অ্যাক্সেস পান, অন্যদিকে ১,৫৯৯ টাকার প্ল্যানে Netflix স্ট্যান্ডার্ড প্ল্যানের অ্যাক্সেস পান। প্ল্যানগুলি এয়ারটেল Thanks App এ তালিকাভুক্ত। উভয় প্ল্যানেই এক বছরের জন্য Disney+Hotstar এবং এক বছরের জন্য Amazon Prime পরিষেবার অ্যাক্সেস অন্তর্ভুক্ত রয়েছে।

সেই সঙ্গে ১,১৯৯ টাকার প্ল্যানে ইউজাররা প্রতিমাসে ১৫০ জিবি হাই স্পিড ডেটার সুবিধা পান। সেই সঙ্গে দুজন ইউজার ওটিটি প্ল্যানের অ্যাক্সেস পান অন্যদিকে ১,৫৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন ১০০টি এসএমএসের সঙ্গে ২৫০ জিবি হাই স্পিড ডেটা, এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা পান ইউজাররা। এই প্ল্যানে পরিবারের তিনজন ইউজার প্ল্যানের অ্যাকসেস পান।

Vi (Vodafone Idea) Netflix পোস্টপেড ফ্যামিলি প্ল্যান-

এই প্ল্যানের আওতায় তিনটি প্ল্যান রয়েছে, একটি ১,০৯৯ টাকার অন্যটি ১,৬৯৯ টাকার এবং পরেরটি ২,২৯৯ টাকার প্ল্যান। ১,৬৯৯ টাকার প্ল্যানে পরিবারের তিনজন সদস্য ওটিটি প্ল্যানের অ্যাকসেস পাবেন। এবং ২,২৯৯ টাকার প্ল্যালে মোট ৫ জন সদস্য Netflixএর অ্যাকসেস পাবেন। মনে রাখবেন যে এই প্ল্যানগুলি ৬মাসের লক-ইন পিরিয়ডের সঙ্গে আসে।  

রিলায়েন্স জিও: Netflix পোস্টপেড প্ল্যান-

৩৯৯ টাকা মূল্যের ব্যক্তিগত প্ল্যানের সুবিধা দিচ্ছে জিও। সেই সঙ্গে ৫৯৯ টাকা, ৭৯৯ এবং ৯৯৯ টাকা মূল্যের ফ্যামিলি প্ল্যান সহ Jio পোস্টপেইড গ্রাহকদের Netflix-এ অ্যাক্সেস প্রদান করে। এক্ষেত্রে মনে রাখতে হবে যে গ্রাহকরা শুধুমাত্র iOS বা Android এর জন্য Netflix অ্যাপ সহ একটি মোবাইল ডিভাইসে প্ল্যানটি ব্যবহার করতে সক্ষম হবেন। সুতরাং আপনি যে Netflix প্ল্যানটি পাবেন তা হল একমাত্র মোবাইলের ক্ষেত্রেই ব্যবহার করতে পারবেন।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Airtel vs jio vs vi postpaid plans bundled with a netflix subscription