একটা রিচার্জেই বিনামূল্যে নেটফ্লিক্স সহ অ্যামাজন প্রাইম

বর্তমানে রিচার্জ প্ল্যানের সঙ্গে জুড়েছে, ভিডিও স্ট্রিমিং অ্যাপ Amazon Prime, Netflix এবং ZEE5। একবার রিচার্জেই অন্যান্য সুবিধার সঙ্গে এই অ্যাপগুলি বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

By: New Delhi  Published: May 9, 2019, 3:33:38 PM

নিত্যদিনই প্রত্যেকটা রিচার্জ প্ল্যানকে আপডেট করে চলেছে টেলিকম পরিষেবা প্রদানকারী সংস্থাগুলি। একাধিক বেনিফিট, সঙ্গে কিছু ফ্রি সাবসক্রিপশন পাওয়া যাচ্ছে সম্প্রতি বাজার চলতি কিছু রিচার্জ প্যাকে। রিলায়েন্স জিও কম খরচে বেশি সুবিধা দেওয়ার প্রবণতা এনে ভোল বদল করেছে টেলিকম পরিষেবার। পরবর্তীকালে সেই পথেই হেঁটেছে এয়ারটেল ভোডাফোন সহ বাকি টেলিকম সংস্থা।

বর্তমানে রিচার্জ প্ল্যানের সঙ্গে জুড়েছে, ভিডিও স্ট্রিমিং অ্যাপ Amazon Prime, Netflix এবং ZEE5। একবার রিচার্জেই অন্যান্য সুবিধার সঙ্গে এই অ্যাপগুলি বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। যেখানে Netflix খরচ শুরু মাসে ৬০০ টাকা থেকে এবং বছরে অ্যামাজনের খরচ ৯৯৯ টাকা।

Airtel

Airtel Rs 499 postpaid plan

৭৫ জিবি ডেটার সঙ্গে লোকাল, এসটিডি, রোমিং আনলিমিটেড কল বিনামূল্যে পাওয়া যাবে। পাশাপাশি তিন মাসের নেটফ্লিক্স, এক বছরের অ্যামাজন প্লাইম, জি ফাইভ এবং এয়ারটেল টিভি প্রিমিয়াম ব্যবহার করতে পারবেন। ১২ মাসের জন্য হ্যান্ডসেট প্রোটেকশন পাবেন এই রিচার্জের সঙ্গে। ৭৪৯ টাকায় একই সুবিধার সঙ্গে পেয়ে যাবেন ১২৫ জিবি ডেটা।

এয়ারটেল

Vodafone

Vodafone Rs 399 postpaid plan

৩৯৯ টাকায় ৪০ জিবি ডেটার সঙ্গে পেয়ে যাবেন বিনামূল্যে লোকাল, এসটিডি, রোমিং আনলিমিটেড কল ব্যবহার করার সুবিধা। এর সঙ্গে পাবেন বিনামূল্যে অ্যামজন প্রাইম ও জি ফাইভের সুবিধা। ৪৯৯ টাকায় এই একই সুবিধার সঙ্গে মিলবে ৭৫ জিবি ডেটা ও ১২ মাসের হ্যান্ডসেট প্রোটেকশন।

 

ভোডাফোন

 

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Airtel vs jio vs vodafone best postpaid plans under rs 800 with amazon prime netflix

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং