প্রত্যেক মাসের রিচার্জ বাজেট ৩০০, চাহিদা আনলিমিটেড, সেরা প্ল্যানের এই তালিকা আপনার জন্য

এয়ারটেল, জিও ও ভোডাফোনের তালিকায় কে সেরা রইল ৩০০ টাকার রিচার্জে, নিজেই পরখ করে নিন।

By: Kolkata  Published: August 24, 2018, 12:41:02 PM

সবকিছু খরচের শেষে, প্রত্যেক মাসে ফোনে রিচার্জ করার সময় এলে সে খরচ খানিক বাড়তি বলেই মনে হয়। এদিকে ৩০০ এর বেশি ওপরে ওঠার সামর্থ্য বা ইচ্ছা কোনোটাই নেই। অথচ সবচেয়ে বড় দরকারি আমাদের এই ফোন। অগত্যা রিচার্জ করতেই হবে। চাহিদা, যাই রিচার্জ করিনা কেন সবকিছুই যেন আনলিমিটেড পাওয়া যায়। এদিকে খরচ হবে শুধু ৩০০। আপনিও যদি এমন চাহিদার শরিক হন তাহলে রইল আপনার ইচ্ছা পূরণ করার সমাধান।

[August 2018] Best 4G online recharge plans to buy below Rs 300: টেলিকম সংস্থার মধ্যে প্রতিযোগিতার শেষ নেই। গ্রাহকরা অর্থের বিনিময়ে সেরা অফার পেতে যায়। যেখানে জিও কিন্তু বিনামুল্যের অফার দিয়ে একচেটিয়া বাজার করে নিয়েছে বলা বাহুল্য। এবার সেই বাজার ধরতে মরিয়া অন্যান্য টেলিকম সংস্থা। দিনের পর দিন বিভিন্ন অফার নিয়ে হাজির হচ্ছে তারা। কিন্ত এই রেষারেষিতে নাজেহাল গ্রাহকরা। সমীক্ষায় দেখা গেছে মূলত ৩০০ টাকার রিচার্জ করার প্রবণতা বেশি ইউজারদের। এয়ারটেল, জিও ও ভোডাফোনের তালিকায় কে সেরা রইল ৩০০ টাকার রিচার্জে, নিজেই পরখ করে নিন।

Best Jio prepaid plans under Rs 300

আপনি ৩০০ টাকার মধ্যে কিনতে পারেন সেরা জিও ফোর জি প্ল্যান:

Jio Rs 149 plan

জিও এই প্ল্যান প্রতি দিনে ১.৫ জিবি ডেটা অফার করে। সুতরাং, আপনি প্রতিদিন ডেটা পিছু ৩.৫ টাকা খরচ করে মোট ৪২ জিবি ডেটা পাবেন। প্রত্যেকদিনের বৈধতা রয়েছে ১.৫ জিবি, আপনি যদি তা অতিক্রম করে ফেলেন, এদিকে নেট ব্যবহার করার প্রয়োজনীয়তা রয়েছে তাহলে গতি ৬৪kbps এ কমিয়ে ব্যবহার করতে পারবেন। এ ছাড়া ১৪৯ টাকায় ১০০ টি এসএমএস সহ আনলিমিটেড কল ও জিও অ্যাপ সহ অন্যন্য পরিষেবা ব্যবহার করার অনুমতি পাওয়া যাবে।

Jio Rs 198 plan

জিও ২৮ দিনের জন্য ২ জিবি দৈনিক ফোর জি ডাটা প্ল্যান পেতে কিনতেই পারেন ১৯৮ টাকার প্ল্যান, মাসে মোট ৫৬ জিবি ডেটা পাওয়া যাবে যার প্রত্যেকদিনের খরচ পড়বে ৩.৫৩ টাকা। এছাড়া এর সঙ্গে পাবেন রোজকার ১০০ টি এসএমএস সহ আনলিমিটেড কল ও জিও অ্যাপ সহ অন্যন্য পরিষেবা ব্যবহার করার অনুমতি পাওয়া যাবে। তবে উল্লেখ্য, ১৪৯ টাকার রিচার্জের থেকে ১৯৮ টাকার রিচার্জে নেটের স্পিড বেশি পাওয়া যাবে।

Jio Rs 299 plan

২৮ দিন মেয়াদকালে অতিরিক্ত ডেটা পাওয়ার জন্য জিওর ২৯৯ প্ল্যানটি আদর্শ। অন্যান্য জিও প্ল্যানগুলির তুলনায় এটি ৩ জিবি করে দৈনিক ৪ জি ডেটা ২৮ দিনের জন্য পাওয়া যাবে। হিসাবমত যার প্রত্যেক দিনের খরচ ৩.৫ টাকা। প্রত্যেকদিনের নেট ব্যবহারের সীমা অতিক্রম করলে, তাহলে গতি ৬৪kbps এ কমিয়ে পুনরায় ব্যবহার করতে পারবেন। এই প্যাকে আপনি পেয়ে যাবেন দৈনিক ১০০ টি এসএমএস ছাড়াও আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল।

Best Airtel prepaid plans under Rs 300

আপনি ৩০০ টাকার অধীনে কিনতে পারেন সেরা এয়ারটেল ফোর জি প্ল্যান:

Airtel Rs 199 plan

এয়ারটেলের একটি প্রিপেইড প্ল্যান রয়েছে যার খরচ ১৯৯ টাকা। ডেটা ব্যবহারের ক্ষেত্রে এই রিচার্জ প্ল্যানের পরিষর ২৮ দিনের। এয়ারটেলের ১৯৯ টাকার রিচার্জ সরাসরি জিওর ১৯৮ প্রকল্পের সঙ্গে প্রতিযোগিতা করে। এয়ারটেল ব্যবহারকারীদের দৈনিক ডেটা সীমা ১.৪ জিবি, বিপরীতে জিও দিয়ে থাকে ২ জিবি ডেটা। এটিতে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিনের জন্য ১০০ টি এসএমএস পাওয়া যাবে।

Best Vodafone prepaid plans under Rs 300

আপনি ৩০০ টাকার অধীনে কিনতে পারেন সেরা ভোডাফোনের ফোর জি প্ল্যান:

Vodafone Rs 255 plan

আগে, ভোডাফোনের ২৫৫ টাকা মূল্যের রিচার্জ সরাসরি প্রতিদ্বন্দ্বিতা করত এয়ারটেলের ২৪৯ রিচার্জের সঙ্গে। যা আর পাওয়া যায় না। যেখানে এয়ারটেলের ২৪৯ প্ল্যানের মতো একাধিক সুবিধা পাওয়া যেত। এটিতে ২৮ দিনের মধ্যে ২ জিবি করে দৈনিক ডেটা ব্যবহারের সুবিধা পাওয়া যাবে। ১০০ টি রোজকার এসএমএসের সঙ্গে আনলিমিটেড কল, ফ্রি লাইভ টিভি ও মুভি, সঙ্গে Vodafone Play app দ্বারা বিভিন্ন পরিষেবা ব্যবহার করা যাবে।

Vodafone Rs 199 plan

ভোডাফোন ১৯৯ দামের একটি প্ল্যান আছে। যার বৈধতা ২৮ দিন। প্রত্যেকদিন ১.৪ জিবি করে দৈনিক ডেটা অফার দেয়। এই প্ল্যানটি এয়ারটেলের ১৯৯ প্ল্যানের মতো একই রকম, অন্যান্য সব সুবিধা বেশিরভাগই একই, সঙ্গে ফ্রি কল এবং দৈনিক ১০০ এসএমএস।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Airtel vs jio vs vodafone best prepaid plans under rs 300 in august

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement