বড় খবর

২ লাখ টাকার জীবন বিমা সহ মধ্যবিত্তের জন্য কম দামের রিচার্জ প্যাক আনল এয়ারটেল

এয়ারটেল নিশ্চিত করেছে যে বীমা কভার কেবলমাত্র ১৮ থেকে ৫৪ বছরের গ্রাহকের জন্য উপলব্ধ।

ওয়াইফাই মারফত কথা বলতে পারবেন আপনি।

ভারতী এয়ারটেল ভারতের সেরা টেলিকম অপারেটরগুলির মধ্যে একটি। দাম বাড়িয়ে রিলায়েন্স জিও এবং ভোডাফোন-আইডিয়া, এয়ারটেল সম্প্রতি কিছু প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে। এরই মাঝে এয়ারটেল প্রিপেইড ব্যবহারকারীদের জন্য ১৭৯ টাকার নতুন প্ল্যান চালু করেছে। যা অন্যান্য প্রিপেইড প্ল্যান গুলির চেয়ে সম্পূর্ণ আলাদা। এর সঙ্গে রয়েছে ২ লক্ষ টাকা পর্যন্ত জীবনবিমার সুবিধা। ভারতী এক্সএ লাইফ ইন্স্যুরেন্সের সঙ্গে এয়ারটেল এই সুবিধা নিয়ে এসেছে।

এয়ারটেল এর আগেও ভারতী এক্সএ লাইফ ইন্স্যুরেন্সের সঙ্গে অংশীদারিত্ব করে প্রিপেইড ব্যবহারকারীদের জন্য বেশ কিছু প্ল্যান চালু করেছিল। সম্প্রতি এয়ারটেলের ১৭৯ টাকার রিচার্জ প্ল্যানের মেয়াদ ২৮ দিন।

সংস্থা থেকে বলা হয়েছে, যে প্যাকটি গ্রামীণ ব্যবহারকারীদের কথা ভেবে ও মধ্যবিত্তদের জন্য তৈরি করা হয়েছে। যতবার এই দামে রিচার্জ করবে ততবার এয়ারটেল এই সুবিধা পাবে।

এয়ারটেল নিশ্চিত করেছে যে বিমা কভার কেবলমাত্র ১৮ থেকে ৫৪ বছরের গ্রাহকের জন্য উপলব্ধ। সুতরাং, এই প্ল্যানের সুবিধা পেতে আপনার বয়স যাচাই করতে হবে। গ্রাহক দের বিমা গ্রহণ করতে কোনও কাগজপত্রের প্রয়োজন হবে না।

এয়ারটেল এবং ভারতী এক্সএ লাইফ ইন্স্যুরেন্স উভয়ই দাবি করেছেন যে পলিসি বা শংসাপত্রের শর্তাবলী তাত্ক্ষণিকভাবে ডিজিটাল ফর্ম্যাটে দেওয়া হবে। এই প্ল্যানটি সম্পর্কে আরও বিশদে জানতে নিকটবর্তী কোনো এয়ারটেল শো-রুমে যেতে পারেন। এছাড়া এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ থেকেও জানতে পারেন।

Web Title: Airtels launches rs 179 plan for prepaid users check out the benefits

Next Story
১৮০ দিনের রিচার্জ প্যাক আনল ভোডাফোন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com