মন কাড়া পুজোর উপহারে এয়ারটেল

নেটফ্লিক্স অ্যাকাউন্টে ১৫০০ টাকা ক্রেডিট পাবেন। এয়ারটেল টিভি অ্যাপ্লিকেশন বা মাই এয়ারটেল অ্যাপে নেওয়া যেতে পারে। এয়ারটেল প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকরা মাসিক ARPU ১৯৯ টাকার বিনিময়ে এয়ারটেল টিভি অ্যাপ্লিকেশনের মাধ্যমে প্রিমিয়াম ZEE5 ব্যবহার করবেন বিনামূল্যে।

By: Kolkata  Oct 13, 2018, 5:20:17 PM

এয়ারটেল লঞ্চ করল ডিজিটাল প্ল্যাটফর্ম,#AirtelThanks, যা আপনাকে দিয়ে দেবে এক্সক্লুজিভ বেনিফিট। মোবাইল ও হোম ব্রডব্যান্ড কাস্টমাররা এই সুযোগের মধ্যে পেয়ে যাবেন প্রিমিয়াম কন্টেন্ট। সমস্ত এয়ারটেল মোবাইল গ্রাহক যারা প্রতি মাসে ১০০ টাকা খরচ করেন তারা প্রিমিয়াম ডিজিটাল সামগ্রী, স্মার্টফোনের অফারগুলি, অনলাইন শপিং ভাউচারগুলি এবং পরিষেবা এবং নেটওয়ার্ক সম্পর্কিত কিছু বিষয়ে বিনামূল্যে ব্যবহার পেতে পারেন।

#AirtelThanks এর অধীনে, ইনফিনিটি পোস্টপেইড প্ল্যানগুলি ৪৯৯ টাকা এবং তার বেশি প্ল্যান গুলিতে বিনামূল্যে তিন মাসের নেটিফিক্সের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। বর্তমান নেটফিক্স গ্রাহকরা পাশাপাশি নেটফ্লিক্স অ্যাকাউন্টে ১৫০০ টাকা ক্রেডিট পাবেন। এই অফারটি এয়ারটেল টিভি অ্যাপ্লিকেশন বা মাই আার্টেল অ্যাপে নেওয়া যেতে পারে। এয়ারটেল প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকরা মাসিক ARPU ১৯৯ টাকার বিনিময়ে এয়ারটেল টিভি অ্যাপ্লিকেশনের মাধ্যমে প্রিমিয়াম ZEE5 ব্যাবহার করতে পারবেন বিনামূল্যে।

এ ছাড়া, এয়ারটেল বিগ বিলি দিবস বিক্রির সময় ফ্লিপকার্ট এক্সক্লুসিভ স্মার্টফোনগুলিতে ১০০ জিবি বোনাস ডেটা সহ ৪,৫০০ টাকা পর্যন্ত প্রিপেইড গ্রাহকদের বিশেষ সুবিধা দেওয়া হবে। অফারটি ব্যবহারকারীদের জন্য উপলব্ধ হবে ১৯৯ টাকা, ২৪৯ টাকা বা ৪৪৮ টাকার রিচার্জ প্যাকের মাধ্যমে।

“আমরা আমাদের গ্রাহকদের সুবিধা দিতেই এই প্ল্যাটফর্ম নিয়ে এসেছি। #AirtelThanks আমাদের সবচেয়ে বড় উদ্যোগ। এয়ারটেলের সঙ্গে গ্রাহকদের একটা সম্পর্ক গড়ে তুলতে এই পদক্ষেপ নেওয়া হয়েছে। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখেই এই ব্যাশট্যাগ নিয়ে আসা হয়েছে। ইতিমধ্যে আমাদের ব্যবহারকারীদের কাছ থেকে ভালো প্রতিক্রিয়া পাওয়া গেছে ” সংবাদ মাধ্যমকে বলেছেন ভারতি এয়ারটেলের প্রধান কর্মকর্তা ভ্যানী ভেঙ্কটেশ।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Technology News in Bengali.


Title: #AirtelThanks with free Netflix, 100 GB data: পুজোর উপহার এয়ারটেলের

Advertisement

Advertisement