তিনদিন ব্যাপী অ্যামাজন সেল, সস্তায় পাবেন বহু স্মার্টফোন

১০ জুন থেকে শুরু হয়েছে 'ফ্যাব ফোন ফেস্ট', চলবে ১৩ জুন পর্যন্ত। অতয়েব খুলে ফেলুন অ্যামাজনের সাইট। কিন্তু এখন একটাই প্রশ্ন, সস্তায় মিলবে কোন কোন মডেল , আসুন একটু খোঁজ নেওয়া যাক।

By: Kolkata  Published: June 10, 2019, 5:02:46 PM

৪০ শতাংশ কম দামে, তিনদিন ব্যাপী সেলে ফোন বিক্রি করবে অ্যামাজন। আজ অর্থাৎ ১০ জুন থেকে শুরু হয়েছে ‘ফ্যাব ফোন ফেস্ট’, চলবে ১৩ জুন পর্যন্ত। অতএব চলে যান অ্যামাজনের সাইটে। কিন্তু এখন একটাই প্রশ্ন, সস্তায় মিলবে কোন কোন মডেল? আসুন একটু খোঁজ নেওয়া যাক।

এমনিতে এ যাত্রায় ফোনের দাম কমিয়েই বিক্রির সিদ্ধান্ত নিয়েছে অ্যামাজন। OnePlus 7, OnePlus 7 Pro, Samsung Galaxy S10, Honor Play, OnePlus 6T, iPhone XR, Galaxy S10, Oppo F11 Pro, Vivo V15 Pro সহ একাধিক কোম্পানির ফোন রয়েছে এই সেলে। এছাড়া, অফুরন্ত ছাড় সহ পুরোনো ফোন অদলবদলের সুবিধাও দিচ্ছে সংস্থা। পাশাপাশি রয়েছে ‘নো কস্ট ইএমআই’। সুখবর এখানেই শেষ নয়, পুরোনো ফোনের সঙ্গে সদ্য লঞ্চ হওয়া ফোনও পেয়ে যাবেন ফেস্টে।

OnePlus 7 and OnePlus 7 Pro

এই ফোনের ওপর থাকছে ২,০০০ টাকা পর্যন্ত ছাড়। কেনার সময় ১,৫০০ টাকা ছাড় পাবেন, আর আপনি যদি এসবিআই ডেবিট ও ক্রেডিট কার্ড দিয়ে কিনতে চান তাহলে আরও অতিরিক্ত ৫০০ টাকা ছাড় পাবেন। উল্লেখ্য, এসবিআইয়ের রুপে কার্ড এক্ষেত্রে কার্যকর হবে না।

আরও পড়ুন: জিওকে টেক্কা! কলকাতায় আপনার কেবল অপারেটরের সঙ্গে জোটে বিএসএনএল

Samsung Galaxy S10

৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের মডেলটিতে পেয়ে যাবেন প্রায় ৫,০০০ টাকার ছাড়। একইসঙ্গে ৮ জিবি র‌্যাম ও ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজের ফোনটিতে পেয়ে যাবেন প্রায় ৮,০০০ টাকার ছাড়। পাশাপাশি রয়েছে ‘নো কস্ট ইএমআই’।

OnePlus 6T

ছাড় সহ ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ২৭,৯৯৯ টাকা। ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ৩১,৯৯৯ টাকা। পাশাপাশি এই ফেস্টে ওয়ানপ্লাসের ম্যাকলার্ন এডিশনের দাম কমে দাঁড়িয়েছে ৪১,৯৯৯ টাকা। যার র‌্যাম ১০ জিবি ও ইন্টারনাল স্টোরেজ ২৫৬ জিবি।

iPhone XR, iPhone X

অ্যাপেলের ফোন সবচেয়ে কম দামে পেয়ে যাবেন এই তিন দিনের সেলে। XR ৬৪ জিবির দাম পড়ছে ৫৮,৯৯৯ টাকা আর X ৬৪ জিবির দাম ৬৭,৯৯৯ টাকা। আইফোনের সাধ মেটানোর জন্য এটাই সুবর্ণ সুযোগ, হাত ছাড়া করবেন না।

আরও পড়ুন: অর্ধেক দাম কমল জিও’র দ্রুত গতি ইন্টারনেটের, জেনে নিন কীভাবে মিলবে পরিষেবা

Xiaomi Mi A2

১০,৯৯৯ টাকায় পেয়ে যাবেন ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবির মডেল। ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবির দাম ১৫,৯৯৯ টাকা। পাশাপাশি রয়েছে ‘নো কস্ট ইএমআই’।

এছাড়াও এই সেলে পেয়ে যাবেন, Honor 10 Lite, Samsung Galaxy M20, Vivo V15, Vivo V15 Pro, Oppo F11 Pro, iPhone 6S, Vivo Nex, Nokia 8.1, Honor Play, Huawei P30 Lite, Honor View 20, Samsung Galaxy A50, সঙ্গে অতিরিক্ত ছাড়ের সুবিধা।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amazon fab phones fest best deals and discounts

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং