বড় খবর

Amazon Freedom Sale from August 7: বুধবার থেকে দামের কথা না ভেবে কেনাকাটা হোক স্বাধীনভাবে

সাত আগস্ট থেকে শুরু হবে “অ্য়ামাজন ফ্রিডম সেল”। অ্যামাজনের ওয়েবসাইটে প্রবেশ করলেই দেখতে পাবেন, স্মার্টফোন থেকে শুরু করে বিভিন্ন বৈদ্যুতিক আইটেমের ওপর রয়েছে ছাড়।

অ্যামাজন সেলে বেশ কিছু স্মার্ট ফোনে মিলবে দুর্দান্ত এক্সচেঞ্জ এবং ক্যাশব্যাক অফার ৷ বেশ কিছু ভাল ফোন কিনে নিতে পারবেন ডিসকাউন্ট রেটে ৷ এক নজরে দেখে নিন সেইসব ফোন। এছাড়াও এসবিআই ডেবিট ও ক্রেডিট কার্ডে মিলবে ১০ শতাংশের বেশি ক্যাশব্যাক। স্বাধীনতা দিবসে মন খুলে স্বাধীনভাবে কেনাকাটা করার দারুন প্রত্যেক বছরই এই সুযোগ দিয়ে থাকে অ্যামাজন। এদিন বিভিন্ন প্রোডাক্টের উপর দারুন অফার দিচ্ছে সংস্থা।

৭ আগস্ট থেকে শুরু হবে “অ্য়ামাজন ফ্রিডম সেল”। অ্যামাজনের ওয়েবসাইটে প্রবেশ করলেই দেখতে পাবেন, স্মার্টফোন থেকে শুরু করে বিভিন্ন বৈদ্যুতিক আইটেমের ওপর রয়েছে ছাড়। প্রাইম মেম্বারদের জন্য ৭ আগস্ট দুপুর বারোটা থেকে শুরু হবে সেল। যাঁরা প্রাইম মেম্বার নন, তাঁরা পরের দিন, অর্থাৎ ৮ আগস্ট, মধ্যরাত থেকে অ্যামাজন সেলে অংশগ্রহণ করতে পারবেন। অফুরন্ত ছাড়ের সঙ্গে ইএমআই, ক্যাশব্যাকের একাধিক অফার মিলবে সেলে।

কত টাকার ছাড় দেওয়া হবে তার টিজার প্রকাশ্যে নিয়ে এসেছে সংস্থা। বিশেষভাবে Redmi Y3, Redmi 7, Mi A2, the Galaxy M30, M20, Oppo A7, Redmi 6A, Galaxy M20, Nokia 6.1 Plus, Realme U1, Honor View 20 ফোনের ওপর রয়েছে নজরকাড়া ছাড়।

Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amazon freedom sale from august 7 offers to expect on mobiles smart tvs headphones and more

Next Story
পুজোর আগে খাবার ডেলিভারিতে নামছে অ্যামাজন, মিলবে চাকরি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com