scorecardresearch

বড় খবর

5G স্মার্ট ফোনে বিরাট ছাড় দিচ্ছে Amazon, চোখ রাখুন Amazon Great Indian Festival সেলে!

আপনি যদি আপনার জন্য 5G এনাবেল স্মার্টফোন কেনার প্ল্যানিং করে থাকেন তাহলে আর দেরি না করে চোখ রাখুন Amazon Great Indian Festival Sale-এ

5G স্মার্ট ফোনে বিরাট ছাড় দিচ্ছে Amazon, চোখ রাখুন Amazon Great Indian Festival সেলে!
5G স্মার্ট ফোনে বিরাট ছাড় দিচ্ছে Amazon, চোখ রাখুন Amazon Great Indian Festival সেলে!

দেশের বড় শহরে ইতিমধ্যেই 5G পরিষেবা শুরু হয়ে গিয়েছে। এমন সময় আপনি যদি , 5G পরিষেবা সুবিধা নিতে চান তাহলে আপনার ডিভাইসটিকে অবশ্যই 5G এনাবেল হতেই হবে।  আপনি যদি আপনার জন্য 5G এনাবেল স্মার্টফোন কেনার প্ল্যানিং করে থাকেন তাহলে আর দেরি না করে চোখ রাখুন Amazon Great Indian Festival Sale।  হ্যাঁ, Amazon Great Indian Festival Sale-এ 5G স্মার্টফোনে বিশাল ছাড় রয়েছে৷

iQOO Z6 Lite 5G

Amazon Great Indian Festival Sale-এ iQOO Z6 Lite 5G 4GB RAM এবং 64GB স্টোরেজ ভেরিয়েন্ট আপনি পাবেন মাত্র ১৩,৯৯৯  টাকায়। এক্সচেঞ্জ অফারে পাবেন ১৩,১৫০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ। একই সঙ্গে ব্যাঙ্ক অফারে, আপনি SBI ক্রেডিট কার্ড পেমেন্টে পাবেন ৭৫০টাকার ছাড়।

Realme Narzo 50 5G

Amazon Great Indian Sale চলাকালীন, Realme Narzo 50 5G-এর 4GB RAM এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্টটিতে দেওয়া হয়েছে ২৬ শতাংশ ছাড়। মাত্র ১৩,৯৯৯ টাকায় এই ফোন কিনতে পারবেন আপনি।  যেখানে এই ফোনের আসল দাম ১৮,৯৯৯ টাকা। এক্সচেঞ্জ অফার উপলক্ষে আপনি পেতে পারেন ১৩,১৫০ টাকার বড় ছাড়।  আপনি SBI ক্রেডিট কার্ড পেমেন্টে পান ৭৫০ টাকার অতিরিক্ত ছাড়। 

Redmi 11 Prime 5G

অফারের কথা বলতে গেলে, Redmi 11 Prime 5G 4GB RAM এবং 64GB স্টোরেজ ভেরিয়েন্টে দেওয়া হয়েছে ১৯ শতাংশ ছাড়। এর দাম সেল উপলক্ষে মাত্র  ১২,৯৯৯ টাকা। এক্সচেঞ্জ অফারের ক্ষেত্রে, গ্রাহকরা পুরনো ফোনের বিনিময়ে পেতে পারেন ১২,২০০ টাকার অতিরিক্ত ছাড়। ব্যাঙ্ক অফারের ক্ষেত্রে, SBI ডেবিট কার্ড পেমেন্টে থাকছে ৭৫০ টাকার ইন্সট্যান্ট ছাড়ের সুযোগ।

Samsung Galaxy M13

Samsung Galaxy M13 5G এর 4GB RAM এবং 64GB স্টোরেজ ভেরিয়েন্ট Amazon সেল উপলক্ষে  ১৬,১৯৯ টাকার পরিবর্তে আপনি পেতে পারেন মাত্র ১১,৯৯৯ টাকায়।  এক্সচেঞ্জ অফার হিসাবে থাকছে ১১,২৫০ টাকা ছাড়ের সুযোগ। SBI ডেবিট কার্ড পেমেন্টে থাকছে ৭৫০ টাকার ইন্সট্যান্ট ছাড়ের সুযোগ। 

Samsung Galaxy M33 5G

Samsung Galaxy M33 5G-এর 8GB RAM এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্টটিতে রয়েছে  ৩৫ শতাংশ ছাড়। সেল উপলক্ষে এই ফোনের দাম  নেমে হয়েছে মাত্র  ১৬,৯৯৯ টাকা।  সঙ্গে রয়েছে এক্সচেঞ্জ বেনিফিট ও ব্যাঙ্ক অফার।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Amazon great indian festival sale 2022 get up to 76 off on eletonics goods