পুজোর মেজাজে অ্যামাজন; ৫ দিনের অফুরন্ত অফার

অ্যামাজনের জানিয়েছে প্রতি বছর এই সময়তেই চলে তাদের বার্ষিক উৎসব, ‘Great Indian Festival’। সকাল ১২ টা থেকে শুরু হবে এই অফুরন্ত অফার দেওয়া, যা চলবে ১৫ তারিখ রাত ১১.৫৯ অবধি। আর আপনি যদি প্রাইম মেম্বার…

By: Kolkata  Updated: Oct 10, 2018, 5:30:58 PM

‘আহা কি আনন্দ আকাশে বাতাসে’। উৎসবের মেজাজে আকাশে বাতাসে আনন্দ আর মন ভরায় না। খুশি হতে লাগে সাধের জিনিস। কিন্তু তা যদি আবার হয় কম দামে তাহলে তো কথাই নেই।  ফেসবুক থেকে হোয়াটসঅ্যাপ, কথায়, ছবিতে ভরপুর পুজোর আমেজে। পুজোর শপিং এর ধুমধাম রাজ্য জুড়ে। আপনার যদি কিছু শপিং বাকি থাকে তাহলে আর দোকানের ভীড়ে গুঁতোগুঁতি না করলেও চলবে। কারণ অ্যামাজনও মেতেছে পুজোর খুশিতে। ১০ অক্টোবর থেকে ১৫ অক্টোবর এই ই-কমার্স সংস্থা দেবে আকর্ষনীয় অফার। যাকে ই-কমার্সের ভাষায় বলে এক্সক্লুজিভ সেল। অ্যামাজনের জানিয়েছে প্রতি বছর এই সময়তেই চলে তাদের বার্ষিক উৎসব, ‘Great Indian Festival’। সকাল ১২ টা থেকে শুরু হবে এই অফুরন্ত অফার দেওয়া, যা চলবে ১৫ তারিখ রাত ১১.৫৯ অবধি। আর আপনি যদি প্রাইম মেম্বার হন তাহলে তো সোনায় সোহাগা।

অ্যামাজন সেলের তালিকায় রয়েছে স্মার্টফোন, বাড়ির দরকারি যন্ত্রপাতি, টেলিভিশন, রান্নাঘরের সামগ্রী, ফ্যাশন, সাজাগোজার জিনিস, এছাড়া অন্যান্য ইলেকট্রনিক্স জিনিসের ওপরও থাকবে আকর্ষনীয় ছাড়। এছাড়া যদি আপনি SBI ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে জিনিস কেনেন, তাহলে ১০ শতাংশ ছাড় পাবেন। অ্যামাজন পে দিয়ে পেমেন্ট করলে ৩০০ টাকার অতিরিক্ত ছাড় মিলতে পারে।

যদি EMI-এর চক্করে পা রাখেন তাহলে ‘no-cost’ অফার পাবেন Bajaj Finserv, ICICI, HDFC, এবং Axis Bank এর সঙ্গে। তারওপর এই ৫টি দিনের মধ্যে কেনা স্মার্টফোনের জন্য থাকবে ফোন খারাপ হয়ে গেলে তা বিনামূল্যে সারিয়ে দেওয়ার প্রস্তাবও।

বিক্রি চলাকালীন অ্যামাজন প্রতিযোগিতায় অংশ নিলে মিলতে পারে লাখ পাঁচেক টাকার পুরস্কারও। প্রতিদিন সন্ধে ৮ টা থেকে মধ্যরাত পর্যন্ত চলবে ‘Golden Hour Deals’। যে সময়ে অতিরিক্ত ৬০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এই সময় মিলতে পারে আকর্ষনীয় গিফ্টকার্ডও।

অ্যামাজন অ্যালেক্সাকে এই সময় জলের দামে বিক্রি করতে চলেছে সংস্থা। প্রায় ৩৫০০ টাকার ছাড় দেবে অ্যামাজনের অ্যালেক্সার ওপর। Amazon global store-এ ৪০ শতাংশ ছাড় পাওয়া যাবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook


Title: পুজোর মেজাজে অ্যামাজন; ৫ দিনের অফুরন্ত অফার

Advertisement

ট্রেন্ডিং