অ্যামাজন ও ফ্লিপকার্টে ‘রিপাবলিক ডে সেল’, মোবাইলের দামে ব্যাপক ছাড়

এই মুহূর্তে 'দ্য অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেল' লাইভ পাচ্ছেন অ্যামাজন প্রাইম মেম্বাররা, এবং ফ্লিপকার্টের 'রিপাবলিক ডে সেল' তাদের 'প্লাস' মেম্বারদের জন্য শুরু হবে আজ রাত আটটা থেকে।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  January 18, 2020, 5:37:02 PM

আগামীকাল, ১৯ জানুয়ারি, ফ্লিপকার্ট এবং অ্যামাজন উভয়েই চালু করছে তাদের ‘রিপাবলিক ডে সেল’, যেগুলি চলবে ২২ জানুয়ারি পর্যন্ত। এই মুহূর্তে ‘দ্য অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেল’ (Amazon Great Indian sale) লাইভ পাচ্ছেন অ্যামাজন প্রাইম মেম্বাররা, এবং ফ্লিপকার্টের ‘রিপাবলিক ডে সেল’ তাদের ‘প্লাস’ মেম্বারদের জন্য শুরু হবে আজ রাত আটটা থেকে। দুই জায়গাতেই ক্রেতারা পাবেন ছাড়, ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার, এবং আরও অনেক কিছু।

ফ্লিপকার্টে আইসিআইসিআই ব্যাঙ্ক ক্রেডিট কার্ড বা কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্ক ডেবিট/ক্রেডিট কার্ড ব্যবহার করলে যে কোনও ক্রেতা তৎক্ষণাৎ পাবেন ১০ শতাংশ ছাড়। এছাড়াও অ্যাক্সিস ব্যাঙ্ক, এইচডিএফসি ব্যাঙ্ক, আইসিআইসিআই ব্যাঙ্ক এবং স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গ্রাহকরা পাবেন বিনা সুদের ইএমআই।

অ্যামাজনে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ক্রেডিট কার্ড ব্যবহার করলে তৎক্ষণাৎ পাওয়া যাবে ১০ শতাংশ ছাড়। এছাড়াও বিভিন্ন কার্ডের ওপর মিলবে বিনা সুদের ইএমআই।

Flipkart Republic Day sale

সেল চলাকালীন Honor 20i-এর ১২৮ জিবি স্টোরেজ-বিশিষ্ট মডেলের দাম হবে ১০,৯৯৯ টাকা, Honor 9N-এর দাম শুরু হবে ৭,৪৯৯ টাকা থেকে, এবং Honor 10 Lite-এর ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভার্সনটির দাম শুরু হবে ৭,৯৯৯ টাকা থেকে।

Realme তাদের ফোনের ওপর দিচ্ছে ২,০০০ টাকা পর্যন্ত ছাড়। এছাড়াও ক্রেতারা পাবেন নির্দিষ্ট কিছু অ্যাক্সেসরি, যেমন Realme Buds wireless-এর ওপর ছাড়। Realme 5 Pro-এর দাম শুরু হচ্ছে ১৩,৯৯৯ টাকা থেকে, এবং Realme X ও Realme XT-র ওপর থাকছে ২,০০০ টাকার ছাড়। Realme Buds 2 পাওয়া যাবে ৪৯৯ টাকায়, এবং Realme Buds Wireless পাওয়া যাবে ১,৫৯৯ টাকায়।

Asus 6Z-এর ৬ জিবি এবং ৬৪ জিবি স্টোরেজ-বিশিষ্ট মডেলের দাম শুরু হবে ২৭,৯৯৯ টাকা থেকে। এছাড়াও ৩,০০০ টাকার অতিরিক্ত ছাড় পাওয়া যাবে এক্সচেঞ্জ করলে। Asus Zenfone 5Z-র মূল মডেলটির দাম শুরু হবে ১৫,৯৯৯ টাকা থেকে। আবার ৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে Asus Zenfone Max M2 এবং Asus Zenfone Max Pro M1।

তাদের Watch GT 2-র ওপর ১,০০০ টাকার ছাড় দিচ্ছে হুয়াওয়েই, এবং Watch GT-র ওপর থাকছে ২,০০০ টাকার ছাড়। MediaPad M5 Lite-এর দাম শুরু হচ্ছে ১৭,৯৯০ টাকা থেকে, ৩,০০০ টাকার ছাড় সমেত। Huawei P30 Lite-এর দাম ৭,০০০ টাকা কমে হচ্ছে ১২,৯৯০ টাকা।

Amazon Great Indian sale

অ্যামাজনে এই সেল চলাকালীন OnePlus 7T-র দাম শুরু হবে ৩৪,৯৯৯ টাকা থেকে, এবং OnePlus 7T Pro পাওয়া যাবে ৫১,৯৯৯ টাকা থেকে, যার মধ্যে রয়েছে এক্সচেঞ্জ অফারের অতিরিক্ত ২,০০০ টাকার ছাড়।

Apple iPhone XR পাওয়া যাচ্ছে ৪২,৯০০ টাকায়।

Redmi Note 8 Pro-র ওপর থাকছে ১,০০০ টাকার ছাড়। Vivo S1-এর সঙ্গে পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে পাচ্ছেন ৩,০০০ টাকার অতিরিক্ত ছাড়, এবং Vivo U20 পাওয়া যাচ্ছে ৯,৯৯৯ টাকায়, ২,০০০ টাকার ছাড় সমেত। Oppo F11-এর ওপর রয়েছে ১০ হাজার টাকার ছাড়, যার ফলে তার দাম দাঁড়াচ্ছে ১৩,৯৯০ টাকা।

Samsung Galaxy M30s পাওয়া যাচ্ছে ১২,৯৯৯ টাকায়, এবং Galaxy M30-র দাম শুরু হচ্ছে ৮,৯৯৯ টাকা থেকে। এক্সচেঞ্জ করলে Oppo Reno 2F-এর ওপর পাচ্ছেন অতিরিক্ত ৩,০০০ টাকার ছাড়, এবং Oppo Reno 10x Zoom-এর সমস্ত প্রিপেইড অর্ডারের ওপর থাকছে ৬,০০০ টাকার ছাড়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amazon great indian sale flipkart republic day top deals smartphones

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X