অ্যামেজনের গ্রেট ইন্ডিয়া সেলে দাম কমবে আইফোন টেনের

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে রয়েছে OnePlus 6T,Redmi Y2, Huawei Nova 3i এবং Honor 8X সহ একাধিক ফোন । OnePlus 6T স্মার্টফোনের ক্ষেত্রে রয়েছে একাধিক ছাড়।

By: New Delhi  Published: Jan 12, 2019, 3:46:32 PM

সাধ্যের দামে সাধের গ্যাজেট কেনার ইচ্ছা হয়েছে? তাহলে আরে ক’টা দিন অপেক্ষা করুন। বছরের প্রথম সেল দিতে চলেছে ‌অ্যামাজন। জানুয়ারির ২০ থেকে ২৩ অবধি চলবে গ্রেট ইন্ডিয়া সেল। তবে যাঁরা প্রাইম সদস্য, তাঁরা ১২ ঘণ্টা আগে থেকেই এই সুবিধা ভোগ করতে পারবেন। একইসঙ্গে মিলবে সাইটের টপ ডিলস। প্রাইম সদস্য হওয়ার খরচ বছরে ৯৯৯ টাকা।

প্রাইম সদস্য হলে, চটজলদি ডেলিভারি, জিরো এক্সট্রা কস্ট সঙ্গে অ্যামাজন প্রাইম ভিডিও এবং মিউজিক ব্যবহার করা যাবে। যারা নতুন সদস্য হবেন, তাঁদের জন্য রয়েছে ফ্রি ডেলিভারিও। এক্ষেত্রে আবার অ্যামাজনের সঙ্গে জোট বেঁধেছে এইচডিএফসি। ফলে, এইচডিএফসি-র ডেবিট/ ক্রেডিটকার্ড ব্যবহারের মাধ্যমে ১০ শতাংশ ছাড় পাবেন গ্রাহকরা।

আরও পড়ুন: Redmi Note 7, Redmi Note 7 Pro Launch: মাত্র হাজার দশেক খরচ করলেই মুঠোফোনে মিলবে ৪৮ মেগাপিক্সেল

এই সেলে নো-কস্ট ইএমআইও পাওয়া যাবে ডেবিট/ক্রেডিটকার্ডে এবং বাজাজ ফিনসার্ভ ইএমআই কার্ডে। এছাড়া স্মার্টফোন, টেলিভিশন সেটস, এসি ও অন্যান্য গ্যাজেটের ওপর থাকছে এক্সচেঞ্জ অফার।

অতীতে দেখা গিয়েছে, স্মার্টফোন-সহ বিভিন্ন প্রযুক্তি পণ্যগুলির ওপর একাধিক অফার দিয়েছে অ্যামাজন। অ্যামাজনের এই গ্রেট ইন্ডিয়ান সেলে রয়েছে OnePlus 6T,Redmi Y2, Huawei Nova 3i এবং Honor 8X সহ একাধিক ফোন। OnePlus 6T স্মার্টফোনের ক্ষেত্রে রয়েছে একাধিক ছাড়। আগের সেলে, রেডমি ও অনর ফোনের দাম কমিয়ে দেওয়া হয়েছিল। জানা যাচ্ছে, আইফোন টেনের দাম কমানো হবে এ বছরের অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook


Title: Amazon Great Indian sale: অ্যামেজনের গ্রেট ইন্ডিয়া সেলে দাম কমবে আইফোন টেনের

Advertisement