scorecardresearch

বড় খবর

স্মার্টফোন-ল্যাপটপে পান বিশাল ছাড়, Amazon Great Republic Day সেলের সঙ্গে

স্মার্ট ফোন, ল্যাপটপে রয়েছে সেল উপলক্ষে বড় ডিসকাউন্ট

স্মার্ট ফোন, ল্যাপটপে পান বিশাল ছাড়, Amazon Great Republic Day সেলের সঙ্গে

আপনি যদি ভাল ক্যামেরা ও সেরা ফিচার সহ নামী ব্র্যান্ডের বাজেট ফোন কেনার কথা ভেবে থাকেন তাহলে অবশ্যই Amazon Great Republic Day sale দেখুন। এই সেলে আপনি সব ধরনের মোবাইলে পাবেন বিশাল ডিসকাউন্ট। যদি আপনার বাজেট যদি ১৫ হাজারের কম হয় তবে অবশ্যই দেখে নিন এই সেরা ফোনগুলি।

Samsung Galaxy M12

Deal of the day এর লিস্টে Samsung Galaxy M12 রয়েছে। ফোনটির আসল দাম ১৫,৪৮৫ টাকা হলেও ডিসকাউন্ট এর জন্য সেলে তা ১১,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ফ্ল্যাট ২৬% ডিসকাউন্ট ছাড়াও SBI কার্ড দিয়ে পেমেন্ট করলে ১৫০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন গ্রাহকেরা। এর পাশাপাশি স্মার্টফোনটিতে রয়েছে ১০,৯২৫ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। Samsung এর এই ফোনে রয়েছে 48MP+5MP+2MP+2MP কোয়াড ক্যামেরা। যেটিতে একটি 48MP মেন ক্যামেরা ছাড়াও একটি আল্ট্রা-ওয়াইড ক্যামেরা রয়েছে। ফোনে দেওয়া হয়েছে একটি 6000mAH লিথিয়াম-আয়ন ব্যাটারি। ফোনটিতে 6.5-ইঞ্চি ডিসপ্লে রয়েছে এবং ডিভাইসটি 4GB RAM ও 64GB স্টোরেজ সহ আসে। Blue রঙে পাওয়া যাবে সেটটি।

Redmi Note 10 Lite

আপনার যদি পছন্দের ব্র্যান্ড Redmi হয় এবং আপনি যদি বাজেট ফোন খুজে থাকেন, তাহলে আপনার জন্যে Amazon-এর সেলে Redmi Note 10 Lite-এ একটি আকর্ষণীয় অফার রয়েছে। ১৬,৯৯৯ টাকার বদলে এই ফোনটি অফারে ১২,৯৯৯ টাকায় পাওয়া যাবে। SBI কার্ড দিয়ে পেমেন্ট করলে এই ফোনে ১৫০০ টাকার এক্সট্রা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফোনে 2.3GHz Qualcomm Snapdragon 720G 8nm octa-core প্রসেসর রয়েছে। এর প্রাইমারি ক্যামেরা 48MP, 8MP আল্ট্রা-ওয়াইড, 2MP সুপার ম্যাক্রো ক্যামেরা এবং একটি 2MP পোর্ট্রেট ক্যামেরা রয়েছে। ফোনটির সামনে 16MP সেলফি ক্যামেরা রয়েছে।  ফোনটিতে 6.67-ইঞ্চি FHD ডিসপ্লে ছাড়াও LCD মাল্টি-টাচ ক্যাপাসিটিভ টাচস্ক্রিন দেওয়া হয়েছে। ফোনটির 5020mAh লিথিয়াম-পলিমার ব্যাটারি  29 ঘণ্টার টক-টাইম দেয়। এছাড়াও, এতে 18W দ্রুত চার্জিং এর সুবিধা রয়েছে। ফোনটিতে রয়েছে 4GB RAM, 128GB স্টোরেজ ও ডুয়াল সিম সাপোর্ট। ফোনটি aurora blue রঙে পাওয়া যাবে।

OPPO A31

OPPO এর A31 সেটটি এখন মাত্র ১২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। যার আসল দাম ১৫,৯৯৯ টাকা। SBI কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে এক্সট্রা ১৫০০ টাকা ডিসকাউন্ট রয়েছে। এই ফোনে ১২,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও পাবেন গ্রাহকরা। ফোনটির ক্যামেরা ফিচারে  12+2+2MP ট্রিপল রেয়ার ক্যামেরা ও পোর্ট্রেট বোকেহ, ম্যাক্রো লেন্স, ড্যাজল কালার মোড সহ 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। ফোনটিতে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে সহ Mediatek Helio octa-core প্রসেসর পাবেন। OPPO এর এই স্মার্টফোনটিতে 6 GB RAM ও 128 GB স্টোরেজ রয়েছে। ফোনটিতে ডুয়াল সিম ও 4230mAH-এর লিথিয়াম-পলিমার ব্যাটারি সাপোর্টেড। ফোনটি Mystery black -রঙে পাওয়া যাবে।

ল্যাপটপের অত্যাধিক দাম বৃদ্ধির জন্য অনেকেই ল্যাপটপ কিনতে পারেননি। কিন্তু এবার সেই সমস্যার সমস্যান হবে। Amazon Republic Day Sale-এ বিরাট ছাড়ে পাওয়া যাচ্ছে।

HP 15

এই ল্যাপটপটির অফলাইন স্টোরে দাম রয়েছে ৪৬,০৫৫ টাকা। কিন্তু Amazon সেল এর সময় এই ল্যাপটপটি কেনা যাবে ৩৮,৪৯০ টাকায়।ল্যাপটপে রয়েছে 8GB RAM এবং 256GB স্টোরেজ। 15.6 ইঞ্চি FHD ডিসপ্লে দেওয়া হয়েছে ল্যাপটপে। থাকছে AMD Ryzen 3 প্রসেসর।

Dell 15 (2021)

ল্যপটপটিতে দেওয়া হয়েছে Intel Core i3-1115G4 প্রসেসর। ইনবিল্ড Windows 10 OS রয়েছে। ল্যাপটপটির সারা বছর দাম থাকে ৫৬,৭৬৬ টাকা। Amazon-এ এই ল্যাপটপটি পাবেন ৩৮,৯৯০ টাকায়।

RedmiBook 15 e-Larning Edition

অফলাইন আউটলেটে RedmiBook 15e Larning Edition-এর দাম রয়েছে ৫১,৯৯৯ টাকা। কিন্তু ই-কমার্স সাইট Amazon এ এই ল্যাপটপটি পাবেন ৩৬,৯৯০ টাকায়। রয়েছে 15.6 ইঞ্চি FHD+Anti Glare screen। ল্যাপটপে দেওয়া হয়েছে 11th Gen Intel Tiger Lake Core i3-1115G4 প্রসেসর এবং 8GB RAM।

Asus VivoBook 14

Asus-এর এই ল্যাপটপটিতেও রয়েছে i3-1115G4 প্রসেসর। এছাড়াও থাকছে 256GB স্টোরেজ। এই ল্যাপটপের বাজারদর ৫২,৯৯০ টাকা হলেও অনলাইনে পাওয়া যাবে ৩৭,৯৯০ টাকায়।

Acer Aspire 3

Acer Aspire 3 ল্যাপটপে দেওয়া হয়েছে AMD Athlon Silver 3050U dual core প্রসেসর। 4GB RAM থাকলেও তা 8GB পর্যন্ত বাড়ানো সম্ভব। 15.6 ইঞ্চির এই ল্যাপটপের বাজার মূল্য ৩৬,৯৯০ টাকা হলেও Amazon এ ২৮,৪৯০ টাকায় পাওয়া যাবে।

HP Chromebook x360

৩৬,৩৫৮ টাকার এই ল্যাপটপটি বর্তমানে পাওয়া যাচ্ছে ৩১,৯৭০ টাকায়। 14 ইঞ্চির টাচ স্ক্রিনের পাশাপাশি দেওয়া হয়েছে AMD 3015Ce প্রসেসর সঙ্গে AMD Radeon গ্রাফিক্স। বিল্ট ইন Google Voice Assistant এর সুবিধা রয়েছে ল্যাপটপটিতে।

Lenovo IdeaCentre 3 Deaktop

৩৮,৯৯০ টাকা দামের এই ল্যাপটপটি পাওয়া যাবে ৩১,৪৯০ টাকায়। Amazon Republic Day sale এর মাধ্যমে এই ছাড় পাওয়া যাবে। ল্যাপটপে দেওয়া হয়েছে 10 Gen intel core i3-10100 প্রসেসর। এছাড়াও ইনবিল্ড থাকছে Windows 11 সঙ্গে লাইফটাইম ভ্যালিডিটি। 8GB RAM এবং 256GB স্টোরেজ রয়েছে ল্যাপটপে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Amazon great republic day sale 2022 smartphone and laptop offer