scorecardresearch

বড় খবর

Great Republic Day Sale উপলক্ষে নামমাত্র দামে করুন পছন্দের শপিং শুধুমাত্র অ্যামাজনে

প্রাইম মেম্বারদের জন্য এই সেল শুরু হতে চলেছে ১৬ জানুয়ারি থেকে

Great Republic Day Sale উপলক্ষে নামমাত্র দামে করুন পছন্দের শপিং

জনপ্রিয় ই-কমার্স সংস্থা Amazon-এ শুরু হতে চলেছে গ্রেট রিপাবলিক ডে সেল (Great Republic Day Sale)। Amazon-এর এই বহু প্রতীক্ষিত গ্রেট রিপাবলিক ডে সেল শুরু হবে ১৭ জানুয়ারি এবং এটি চলবে ২০ জানুয়ারি পর্যন্ত। প্রাইম মেম্বারদের জন্য এই সেল শুরু হতে চলেছে ১৬ জানুয়ারি থেকে। জনপ্রিয় ই-কমার্স সংস্থা Amazon-এর প্রাইম মেম্বাররা একদিন আগে থেকেই এই গ্রেট রিপাবলিক ডে সেলের সুবিধা গ্রহণ করতে পারবে।

Amazon-এর এই গ্রেট রিপাবলিক ডে সেলে স্মার্টফোনের ওপরে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। এই সেলে কোন ফোনের ওপরে কত ছাড় পাওয়া যাবে তা Amazon-এর পক্ষ থেকে এখনও স্পষ্ট করে কিছু জানানো হয়নি। মনে করা হচ্ছে Apple, OnePlus, Samsung, Xiaomi ইত্যাদি ব্র্যান্ডের ফোনের ওপর পাওয়া যেতে পারে বিশেষ ছাড়। এছাড়াও iPhone-এর ক্ষেত্রে রয়েছে আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার।

এছাড়াও টেলিভিশনের ওপরে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। এই সেলে বিভিন্ন কোম্পানির টিভির ওপরে পাওয়া যাবে বিশেষ ছাড়। Redmi, Samsung, Sony, Mi ইত্যাদি কোম্পানির টিভির ওপরে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। এই গ্রেট রিপাবলিক ডে সেলে অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সের ওপরে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। এর মধ্যে বিভিন্ন ধরনের বৈদ্যুতিক প্রোডাক্টের ওপরে পাওয়া যাবে বিশেষ ছাড়। সেল উপলক্ষে ই-কমার্স সাইটটি তাদের নিজস্ব প্রোডাক্ট যেমন Amazon Echo, Amazon Fire TV, Kindle ইত্যাদির ওপরে দিচ্ছে ৫০ শতাংশ ছাড়। এছাড়াও এই সেলে বিভিন্ন ধরনের বেবি প্রোডাক্ট, ফ্যাশন প্রোডাক্ট, গ্রসারির ওপরে পাওয়া যাবে বিশেষ ছাড়।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Amazon great republic day sale starts january