scorecardresearch

বড় খবর

মধ্যরাত থেকে শুরু ‘অ্যামাজন প্রাইম ডে’, জলের দরে পাবেন এই জিনিস গুলি

অ্যামাজন এইচডিএফসি ব্যাঙ্কের সঙ্গে অংশীদারিত্ব করেছে ক্রেডিট এবং ডেবিট কার্ডধারীদের ছাড়ের সঙ্গে ১০ শতাংশ তাত্ক্ষণিক ছাড় পাবে।

মধ্যরাত থেকে শুরু ‘অ্যামাজন প্রাইম ডে’, জলের দরে পাবেন এই জিনিস গুলি

আজ রাতে মধ্যরাত থেকে শুরু অ্যামাজন প্রাইম ডে। ধামাকাদার সেল। ঘরে বসে জলে দরে কিনতে পারবেন পছন্দসই জিনিস। প্রত্যেক বছরই অ্যামাজনে এই সেল থাকে কিন্তু এবছর মহামারীর কারণে পিছিয়ে গিয়েছে। সাধারণত, প্রাইম ডে সেল ৩ থেকে ৪ দিন ধরে হয়। এবছর সেটি দু দিন রাখা হয়েছে। ৬ আগস্ট থেকে শুরু হয়ে ৭ আগস্ট পর্যন্ত চলবে।

এটি প্রাইম মেম্বারদের জন্য দু’দিনের শপিং ইভেন্ট। প্রাইম ডে হ’ল একটি বার্ষিক উদযাপন যা গ্রেট ডিলস, ব্লকবাস্টার বিনোদন এবং নতুন পণ্য কেবল অ্যামাজন সদস্যদের জন্য। প্রাইম মেম্বার হয়ে উঠতে চান আপনি তাহলে এক মাসের সদস্যপদ পেতে পারেন ১২৯ টাকা খরচ করুন। বছরের জন্য ৯৯৯ টাকা। অ্যামাজন বিক্রির সময় এক্সক্লুসিভ ডিলের অ্যাক্সেস পেতে এখনই প্রাইম সদস্যপদ গ্রহণ করুন।

প্রাইম ডে সেলের সময়, অ্যামাজন স্মার্টফোন, ওয়্যারলেস অডিও পণ্য, বাড়ির সরঞ্জাম, বাড়ির সজ্জা এবং আরও অনেকগুলি বিভাগ জুড়ে পণ্য সরবরাহ করবে। বিক্রয়ের জন্য, অ্যামাজন এইচডিএফসি ব্যাঙ্কের সঙ্গে অংশীদারিত্ব করেছে ক্রেডিট এবং ডেবিট কার্ডধারীদের ছাড়ের সঙ্গে ১০ শতাংশ তাত্ক্ষণিক ছাড় পাবে।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Amazon prime day 2020 sale discount on phones with many things