প্রাইম মেম্বার হলেই হাতে আসবে ৫০০ টাকা সঙ্গে অর্ধেক দামে নামীদামী ফোন

তবে এই পঞ্চাশ শতাংশ ছাড় সর্তসাপেক্ষ। প্রথমত আপনাকে অ্যামাজনের প্রাইম মেম্বার হতে হবে। দ্বিতীয়ত আপনার বয়স হওয়া চাই ১৮ থেকে ২৪ বছরের মধ্যে।

By: Kolkata  Published: July 14, 2019, 3:05:30 PM

Amazon Prime Day Sale 2019 Offers, Deals: ৫০ শতাংশ ছাড়ের সঙ্গে কিনে ফেলুন এমআই থেকে ওয়ানপ্লাস। সঙ্গে পেয়ে যান ৫০০ টাকার ক্যাশব্যাক। ১৫ ও ১৬ জুলাই, এই দু-দিন স্মার্টফোন থেকে শুরু করে হেডফোন, ল্যাপটপ সহ একাধিক ইলেকট্রনিক্স পণ্যের ওপর রয়েছে বিশেষ ছাড়। পাশাপাশি অ্যামাজন প্ল্যাটফর্মে হাজার খানেক প্রোডাক্ট লঞ্চ হবে এদিন। যারা এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করবেন তারা পেয়ে যাবে আরও অতিরিক্ত ১০ শতাংশ ছাড় সঙ্গে বোনাস অফার।

এই প্রাইম ডে সেলে পাবেন ওয়ানপ্লাস সেভেন মিরর ব্লু, শাওমি এমআই সুপারবেস ওয়ারলেস হেডফোন, কম দামে অ্যামাজন এক্সক্লিজিভ ভার্সনের সমস্ত প্রোডাক্ট।

তবে এই পঞ্চাশ শতাংশ ছাড় শর্তসাপেক্ষ। প্রথমত, আপনাকে অ্যামাজনের প্রাইম মেম্বার হতে হবে। দ্বিতীয়ত, আপনার বয়স হওয়া চাই ১৮ থেকে ২৪ বছরের মধ্যে। তবেই মিলবে ছাড় ও ৫০০ টাকার ক্যাশব্যাক। সম্প্রতি মেম্বার হতে গেলে আপনাকে খরচ করতে হবে ৯৯৯ টাকা। যার বৈধতা থাকবে এক বছর।

অ্যামাজনে রেজিস্টার করার সময় ‘youth offer’ ব্যানারে ক্লিক করতে হবে। বয়স যাচাইয়ের জন্য আপলোড করতে হবে বয়সের প্রমাণপত্র। যেমন প্যান কার্ড, লাইটের বিল বা আধার কার্ড যেখানে থাকবে ঠিকানা, এবং ফোটো। যাচাইপর্ব শেষ হলে, ৫০০ টাকা চলে আসবে আপনার ‘অ্যামাজন-পে’ তে। যা আপনার অ্যাকাউন্টে থাকবে ১০ দিন। যা দিয়ে আপনি শপিং ছাড়াও বাড়ি প্রয়োজনীয় বিল পে করতে পারবেন বলে জানিয়েছে সংস্থা।

 

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amazon prime day sale 2019 offers deals will be held on july 15 and

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement