দুর্ধর্ষ কম দামে পাওয়া যাচ্ছে মোটোরোলার কিছু ফোন

মোটোরোলার ৪৫ বছর বর্ষপুর্তিতে দেদার সেল  চলছে অ্যামাজনে। অফুরন্ত ছাড়ে পাওয়া যাচ্ছে মোটোরোলা কোম্পানীর মোটো জেড টু, মোটো জি ফাইভ,মোটো জি ফাইভ এস,মোটো জি ফাইভ এস প্লাস,মোটো জি ফাইভ প্লাস ।

By: Kolkata  Published: April 10, 2018, 4:11:06 PM

মোটোরোলার ৪৫ বছর বর্ষপুর্তিতে দেদার সেল  চলছে অ্যামাজনে। অফুরন্ত ছাড়ে পাওয়া যাচ্ছে মোটোরোলা কোম্পানীর মোটো জেড টু, মোটো জি ফাইভ,মোটো জি ফাইভ এস,মোটো জি ফাইভ এস প্লাস,মোটো জি ফাইভ প্লাস । গতকাল থেকে শুরু হয়েছে সেল, চলবে ১১ এপ্রিল পর্যন্ত। এছাড়া থাকছে মোটা অঙ্কের ক্যাশব্যাক অফারও। আপনি যদি অ্যাক্সিস ব্যাংক, সিটিব্যাংক, ইয়েস ব্যাংক, এইচডিএফসি ব্যাংক, আইসিআইসিআই ব্যাংক বা কোটাক মাহিন্দ্র ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে ই এম আই তে এই কোম্পানির ফোন কিনতে চান তাহলে আরও ছাড় পেতে পারেন।

মোটো জেড টু ২0,৯৯৯ টাকা

৭০০০ টাকা অবধি ছাড় পাওয়া যাচ্ছে  মোটো জেড ২ প্লে  ফোনটিতে। অর্থাৎ ২৭৯৯৯ টাকার এই ফোনটি এখন মিলবে  ২০,৯৯৯ টাকায়। ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম সমেত  ৫.৫-ইঞ্চির এফএইচডি ডিসপ্লে পাওয়া যাবে এই ফোনটিতে । স্ন্যাপড্রাগন ৬২৬ প্রসেসরে চলা ফোনটিতে আছে ৩০০০ এমএএইচ ব্যাটারি। অ্যান্ড্রয়েড ৭.১ নওগ্যাট ভার্সন রয়েছে ফোনটিতে।  মূল ক্যামেরাটি ১২ মেগাপিক্সেল এবং সেলফি ক্যামেরা ৫ মেগাপিক্সেল।

motorola ৪৫ বছর বর্ষপুর্তিতে সেল  চলছে অ্যামাজনে

মোটো জি ফাইভ ৮৩৮৪ টাকা

সীমিত সময়ের জন্য থাকবে এই অফার। মোটো জি ফাইভ ফোনটির বাজারমূল্য ১১৯৯৯ টাকা, তবে অ্যামাজন মূল্য বর্তমানে ৮৩৮৪ টাকা। ৫ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে সহ কোয়ালকাম স্ন্যাপড্রাগন ৪৩০ চিপসেটে চলা ফোনটিতে আছে ৩ জিবি র‌্যাম এবং ১৬ জিবি স্টোরেজ। ২৮০০ এমএইচের ব্যাটারি পাওয়া যাবে ফোনটিতে। মোটো জি ফাইভে মোটো f / ২.০ অ্যাপারচার সমেত ১৩ মেগাপিক্সেলের মূল ক্যামেরা এবং সেলফির জন্য বরাদ্দ ৫ মেগাপিক্সেল।

মোটো জি ফাইভ এস ৯৯৯৯ টাকা

১৩৯৯৯ টাকার মটো জি ৫ এস অ্যামাজনে পাওয়া যাচ্ছে ৯৯৯৯ টাকায়। ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম সমেত  ৫.২-ইঞ্চির এফএইচডি সহ মেটাল ইউবিডি ডিজাইনের ডিসপ্লে পাওয়া যাবে এই ফোনটিতে । স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসরে চলা ফোনটিতে আছে ৩০০০ এমএএইচ ব্যাটারি। অ্যান্ড্রয়েড ৭.১ নওগ্যাট ভার্সন রয়েছে ফোনটিতে।  মূল ক্যামেরাটি ১৬ মেগাপিক্সেল এবং সেলফি ক্যামেরা ৫ মেগাপিক্সেল।

মোটো জি ফাইভ এস প্লাস ১৪৪৯৯ টাকা

অফারের আওতায়, মটো জি ৫ এস প্লাসকে ২৫০০ টাকা অবধি ছাড় পাওয়া যাবে। ৫.৫ ইঞ্চির এইচডি ডিসপ্লে সহ, মটো জি ৫ এস অ্যানড্রয়েড নুগ্যাট ভার্সন আছে। এই ফোনটির জন্য দু ধরনের প্রসেসর এবং স্টোরেজ পাওয়া যাবে। ৪ জিবি র‌্যাম সহ ৬৪ জিবি স্টোরেজের সঙ্গে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২৫ চিপসেট এবং ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজে পাওয়া যাবে স্ন্যাপড্রাগন ৪৩০ চিপসেট।

মটো জি ফাইভ প্লাস ৯৯৯৯ টাকা

মোটা জি ফাইভ প্লাসে ৬০০০ টাকার ছাড় দিচ্ছে অ্যামাজন। ফোনটিতে রয়েছে ৫.২ ইঞ্চির এফএইচডি ডিসপ্লে সমেত ৪ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২৫ চিপসেট দ্বারা চালিত মোটা জি ফাইভ প্লাসে থাকবে ৩০০০ এমএইচের ব্যাটারি। অ্যান্ড্রয়েড ৭.১ নুগ্যাট ভার্সন আছে ফোনটিতে। মূল ক্যামেরাটি f / ১.৭ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেলের। পাশাপাশি রয়েছে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amazon sale motorola 45 birth anniversary

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X