scorecardresearch

বড় খবর

আজ থেকে শুরু অ্যামাজন সামার সেল, বড় ডিসকাউন্ট থাকছে স্মার্টফোনে

একই সঙ্গে Fastrack, Timex, হাতঘড়িতে মিলবে বড় ছাড়ের সুযোগ।

সেল উপলক্ষে স্মার্টফোন, ইলেকট্রনিক্স প্রোডাক্ট, টিভি, হোম অ্যাপ্লায়ন্স সহ একাধিক প্রোডাক্টে থাকছে বড় ডিসকাউন্ট।

আজ থেকে শুরু হতে চলেছে অ্যামাজন সামার সেল। এই সেল উপলক্ষে স্মার্টফোন, ইলেকট্রনিক্স প্রোডাক্ট, টিভি, হোম অ্যাপ্লায়ন্স সহ একাধিক প্রোডাক্টে থাকছে বড় ডিসকাউন্ট। সেই সঙ্গে গ্রাহকরা পাবেন বিশেষ ক্যাশব্যাক অফার । সামার ডে সেল উপলক্ষে Realme, Apple, Samsung, Oppo, boat, Noise, Fossil, এর মতো ব্র্যান্ডগুলিতে মিলবে বড় ছাড়ের সুযোগ। একই সঙ্গে Fastrack, Timex, হাতঘড়িতে মিলবে বড় ছাড়ের সুযোগ। ডিসকাউন্টের সম্পুর্ণ তালিকা অ্যামাজন সাইটে উপলব্ধ।

OnePlus Nord CE 2 Lite 5G, OnePlus 10 Pro, Samsung Galaxy M33 5G, Samsung Galaxy M53 5G, Realme Narzo 50A Prime, iQOO Z6, Redmi 10Ami2, XXOO Z6 সহ Amazon-এ ১৬ টি নতুন স্মার্টফোন লঞ্চ হয়েছে। প্রো এবং রেডমি নোট 11 সিরিজ। লঞ্চ করা নতুন স্মার্ট গেজেটের মধ্যে রয়েছে OnePlus Bullets Wireless Z2, OnePlus Buds Pro Radiant Silver, Realme Buds Q2s এবং Truke Buds S2।অ্যামাজন কুপন সহ স্মার্টফোনের ওপর গ্রাহকরা পাবেন ৫ হাজার টাকার বিশেষ ছাড়ের সুযোগ।

এক নজরে দেখে নেওয়া যাক সামার সেল উপলক্ষে সেরা স্মার্টফোন বিক্রির তালিকা-

Apple iPhone 13

Apple-এর iPhone 13 মডেলের ওপর থাকছে বড় ছাড়ের সুযোগ। গ্রাহকরা এই ফোন কিনতে পারবেন মাত্র ৬৬,৯০০ টাকায়। ডিভাইসটি মূলত ৭৯,৯০০ টাকা থেকে লঞ্চ করা হয়েছিল। এর মানে হল গ্রাহকরা সেল উপলক্ষে পাবেন ১৩ হাজার টাকার ছাড়। এই দাম 128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য। এছাড়াও আপনার পুরানো ফোনের বিনিময়ে আপনি পেতে পারেন ১১,৪০০ টাকা পর্যন্ত ছাড়।  

Samsung Galaxy S20 FE 5G

Samsung Galaxy S20 FE 5G অ্যামাজনের সামার ডে সেল উপলক্ষে এখন অনেক কম দামে কিনতে পারেন ক্রেতারা। হ্যান্ডসেটটি সেল উপলক্ষে ৩৪,৯৯০ টাকায় কেনা যাবে এবং সঙ্গে রয়েছে একটি ৩ হাজার টাকার একটি ডিসকাউন্ট কুপনও। এছাড়াও থাকছে ১১,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও।

Redmi Note 11 Pro+ 5G

Xiaomi Redmi Note 11 Pro+ 5G Amazon সেলে আপনি পাবেন মাত্র ১৯,৯৯৯টাকায়। এটি একটি 5G স্মার্টফোন। যাতে রয়েছে একটি 120Hz সুপার AMOLED ডিসপ্লে, 67W দ্রুত চার্জিং সাপোর্ট, Snapdragon 695 5G SoC, একটি 108-মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, একটি 5,000mAh ব্যাটারি এবং আরও অনেক কিছু।  

Redmi Note 10S

Redmi Note 10S, যেটির প্রারম্ভিক মূল্য ১৭,৪৯৯ সেটি এই সেল উপলক্ষে গ্রাহকরা কিনতে পারবেন ১৩,৪৯৯ টাকায়। এছাড়াও রয়েছে ১৫০০ টাকার অ্যামাজন কুপন।

iQOO Z6 44W

সবশেষে, iQOO Z6 44W স্মার্টফোনটিও আপনি এই সেলে পেতে পারেন একেবারে জলের দামে। মিড-রেঞ্জ স্মার্টফোনটি মাত্র ১২,৯৯৯ টাকায় কিনতে পারবেন গ্রাহকরা।এছাড়াও এই ফোনে রয়েছে এক্সচেঞ্জ অফারও। এই ফোনে আপনি পাবেন AMOLED ডিসপ্লে, 44W ফাস্ট চার্জ সাপোর্ট, Snapdragon 680 SoC এবং আরও অনেক কিছু।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Amazon summer sale 2022 5 best phone deals iphone 13 redmi note 11 pro 5g